Cómo Ver Películas Y Series En Stremio Gratis Guía Para Principiantes

স্ট্রিমিওতে কীভাবে বিনামূল্যে সিনেমা এবং সিরিজ দেখতে হয়: একটি শিক্ষানবিস গাইড


Stremio-তে বিনামূল্যে সিরিজ এবং সিনেমা উপভোগ করছেন এমন লক্ষ লক্ষ মানুষের সাথে যোগ দিতে চান? ঠিক আছে, অনুরূপ পরিষেবাগুলি অফার করে এমন অ্যাপগুলির বিপরীতে, আপনার মোবাইল ফোন, পিসি বা স্মার্ট টিভিতে বিনামূল্যের প্রিমিয়াম সামগ্রী দেখার জন্য আপনাকে ক্ষেত্রে বিশেষজ্ঞ হতে হবে না।

যদিও Stremio ব্যবহার করা বেশ বিভ্রান্তিকর হতে পারে, আমরা আপনাকে এখানে দেখানো টিউটোরিয়াল অনুসরণ করে যেকোন ডিভাইস থেকে বিনামূল্যে সিনেমা এবং সিরিজ দেখার জন্য অ্যাপটি সেট আপ করতে পারেন।

Stremio-এ বিনামূল্যে সিনেমা এবং সিরিজ দেখার জন্য প্রথম সেটআপ

কিভাবে ধাপে ধাপে Stremio সেট আপ করবেন

অন্যান্য অ্যাপ্লিকেশানগুলির মতো যেগুলি আপনাকে বিনামূল্যে সিরিজ এবং সিনেমা দেখতে দেয়, আপনার পিসি বা ফোনে সঠিকভাবে সেট আপ করার জন্য এটি Stremio ডাউনলোড করা প্রয়োজন৷ বর্তমানে, Android TV এবং TzenOS (Samsung) অ্যাপগুলিতে জনপ্রিয় অ্যাড-অনগুলি সক্ষম নেই, তাই এটি স্মার্ট টিভির মাধ্যমে সেট আপ করা যাবে না৷

আপনি যদি এখনও এটি ডাউনলোড না করে থাকেন, তাহলে Android এর জন্য Stremio-এর অফিসিয়াল সংস্করণটি Google Play Store-এ উপলব্ধ, তাই আপনাকে সন্দেহজনক উত্স সহ ওয়েবসাইটগুলিতে যেতে হবে না (আমরা এর নীচে ডাউনলোড লিঙ্কটি রেখে দেব নিবন্ধ)।

স্ট্রোমিও

অন্যদিকে, আপনি যদি এটি আপনার কম্পিউটারে ইনস্টল করতে চান তবে আপনাকে অবশ্যই প্রশ্নে থাকা অ্যাপ্লিকেশনটির অফিসিয়াল ওয়েবসাইট অ্যাক্সেস করতে হবে। এটা উল্লেখ করার মতো যে Stremio Windows, macOS এবং Linux এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

লিঙ্ক | পিসির জন্য Stremio ডাউনলোড করুন

একইভাবে, আপনি যদি আপনার স্মার্ট টিভিতে এই অ্যাপটি ইনস্টল করতে চান, তাহলে আপনাকে অবশ্যই প্রশ্নে থাকা ডিভাইস থেকে এটি ইনস্টল করতে হবে। অ্যান্ড্রয়েড টিভিতে, অ্যাপটি গুগল প্লে স্টোরে রয়েছে। Samsung টিভিতে থাকাকালীন, অ্যাপটি Samsung স্টোরে পাওয়া যায়।

স্ট্রেমিওতে কীভাবে নিবন্ধন করবেন

সর্বশেষ সিরিজ এবং চলচ্চিত্র উপভোগ করতে আপনাকে প্ল্যাটফর্মে নিবন্ধন করতে হবে। প্লাগইন ইনস্টল করার সময় সমস্যা এড়াতে নিবন্ধন সম্পূর্ণ করা গুরুত্বপূর্ণ।

আমরা আপনাকে নীচে একটি টিউটোরিয়াল দেখাব যাতে আপনি সফলভাবে নিবন্ধন করতে পারেন। আমরা PC সংস্করণের জন্য Stremio এর সাথে একই কাজ করেছি, যদিও পদক্ষেপগুলি Android এ একই:

Stremio অ্যাপটি খুলুন, “ইমেল দ্বারা সাইন আপ করুন” ক্লিক করুন বা “Facebook এর সাথে চালিয়ে যান” বিকল্পটি নির্বাচন করুন (এটি নির্ভর করে আপনি Stremio-এর সাথে নিবন্ধন করতে আপনার Facebook অ্যাকাউন্ট ব্যবহার করতে চান কিনা), সমস্ত তথ্য পূরণ করুন, গ্রহণ করুন। নিয়ম ও শর্তাবলী, সেইসাথে গোপনীয়তা নীতি, এবং “রেজিস্টার” এ ক্লিক করুন (নিবন্ধন তথ্য লিখুন, আপনাকে অন্যান্য ডিভাইসে সামগ্রী দেখতে হবে)।

কিভাবে Stremio এ অ্যাড-অন ইনস্টল করবেন

ধাপে ধাপে Stremio-এ অ্যাড-অন ইনস্টল করুন

আপনি যখন প্রথম Stremio অ্যাক্সেস করবেন তখন অন্যান্য প্ল্যাটফর্ম থেকে সিরিজ এবং চলচ্চিত্রগুলি প্রদর্শিত হবে, বেশিরভাগ সামগ্রী উপলব্ধ হবে না, তাই সেগুলি দেখা সম্ভব হবে না।

এটি একটি বাগ বা এর মতো কিছু নয়, প্রশ্নে থাকা অ্যাপটি এভাবেই কাজ করে। বিনামূল্যে অন্যান্য স্ট্রিমিং পরিষেবাগুলির ক্যাটালগ উপভোগ করতে, জনপ্রিয় অ্যাড-অনগুলি অ্যাকাউন্টে ইনস্টল করতে হবে৷

আমরা সুপারিশ করছি যে আপনি নিবন্ধের ধাপগুলি অনুসরণ করুন যা ব্যাখ্যা করে যে কীভাবে মোবাইল বা পিসি থেকে Stremio-এ অ্যাড-অন ইনস্টল করতে হয়। সেখানে আমরা একটি সম্পূর্ণ নির্দেশিকা প্রস্তুত করেছি যা আপনাকে ধাপে ধাপে দেখানো হয়েছে কিভাবে বিনামূল্যে এবং কয়েক মিনিটের মধ্যে যেকোনো প্লাগইন ইনস্টল করতে হয়।

এছাড়াও, আমরা আপনাকে মনে করিয়ে দিতে চাই যে Stremio-এ একচেটিয়া সামগ্রী উপভোগ করার জন্য আমাদের কাছে অত্যন্ত প্রস্তাবিত অ্যাড-অনগুলির একটি তালিকা রয়েছে:

Stremio-এ বিনামূল্যে সিনেমা এবং সিরিজ কীভাবে দেখবেন?

আপনি যদি নিবন্ধের এই অংশে পৌঁছে থাকেন তবে অধৈর্য হবেন না! আপনার মোবাইল, পিসি বা স্মার্ট টিভিতে Stremio-এর হাজার হাজার সিরিজ এবং সিনেমা উপভোগ করার জন্য আপনার কাছে প্রায় কিছুই অবশিষ্ট নেই।

ধরে নিই যে আপনি আপনার Stremio অ্যাকাউন্টে একটি অ্যাডঅন ডাউনলোড এবং ইনস্টল করেছেন, আপনাকে কেবলমাত্র সেই বিষয়বস্তুটি প্রশ্নে থাকা অ্যাপটিতে কীভাবে চালাতে হবে তা খুঁজে বের করতে হবে।

আপনার কাজকে আরও সহজ করতে, আমরা আপনাকে ধাপে ধাপে দেখাব যে এই অ্যাপটি “এখন” যে তিনটি ডিভাইস থেকে Stremio-এ বিনামূল্যে সিরিজ এবং সিনেমা দেখতে হয়।

Stremio-এর সাথে আপনার মোবাইল থেকে বিনামূল্যে সিনেমা এবং সিরিজ দেখুন

আপনার ফোন থেকে Stremio-এ বিনামূল্যে সিরিজ এবং সিনেমা দেখুন

আপনার মোবাইল থেকে Stremio অ্যাপ্লিকেশনটি খুলুন এবং আপনার অ্যাকাউন্টের সাথে লগ ইন করুন (এটি অ্যাড-অনগুলি ইনস্টল করার সময় আপনার ব্যবহার করা অ্যাকাউন্ট হতে হবে) আপনি যে মুভি বা সিরিজ দেখতে চান তাতে ক্লিক করুন (আপনি আপনার সামগ্রী খুঁজে পেতে সার্চ ইঞ্জিন ব্যবহার করতে পারেন চাই) নিচে স্ক্রোল করলে বিভিন্ন ফলাফল আসবে। আমরা আপনাকে “Torentio 1080p” বলে প্রথম একটি বেছে নেওয়ার পরামর্শ দিই। আপনি 4K বলে বেছে নিতে পারেন, যদিও সেক্ষেত্রে আপনার কমপক্ষে 100 Mbps ইন্টারনেট সংযোগ থাকতে হবে।

আপনার মোবাইল ফোন থেকে Stremio-এ কন্টেন্ট চালান

আপনার ইন্টারনেট সংযোগের গতির উপর নির্ভর করে, চলচ্চিত্র বা সিরিজটি দ্রুত চলবে (50 Mbps এর ডাউনলোড গতিতে, Stremio সাধারণত 30 সেকেন্ডের কম সময়ে বিষয়বস্তু চালায়)।

Stremio-এ বিনামূল্যে আপনার কম্পিউটার থেকে সিনেমা এবং সিরিজ দেখুন

Stremio অ্যাপটি খুলুন এবং আপনার অ্যাকাউন্টের সাথে লগ ইন করুন (অবশ্যই আপনি অ্যাড-অনগুলি ইনস্টল করার জন্য যে অ্যাকাউন্টটি ব্যবহার করেছিলেন সেই একই অ্যাকাউন্ট হতে হবে) মূল স্ক্রিনে আপনি যেকোনো চলচ্চিত্র এবং/অথবা সিরিজ খুঁজে পেতে বা যেকোনো খুঁজে পেতে সার্চ ইঞ্জিন ব্যবহার করতে পারেন। আপনি যদি একটি জনপ্রিয় বিষয়বস্তু (প্রবণতা) সিরিজ নির্বাচন করেন, তাহলে Stremio আপনাকে উপলব্ধ অধ্যায়গুলি দেখাবে। খেলতে তাদের যেকোনোটিতে ক্লিক করুন এবং বিভিন্ন অপশন আসবে। আমরা আপনাকে প্রথমগুলির মধ্যে একটি বেছে নেওয়ার পরামর্শ দিই (বিশেষত যেগুলি 1080p বলে)।

আপনার স্মার্ট টিভি থেকে বিনামূল্যে Stremio-এ সিনেমা এবং সিরিজ দেখুন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার স্মার্ট টিভি থেকে Stremio অ্যাপ খুলুন এবং অ্যাড-অন ইনস্টল করুন। আপনি যে মুভি বা সিরিজটি দেখতে চান সেটিকে অনুসরণ করার জন্য একটি সবুজ বার্তা প্রদর্শিত হবে তা নিশ্চিত করুন, আপনি যদি তা করেন তবে নির্বাচিত বিষয়বস্তু চালানো হবে।

স্ট্রিমিওতে স্প্যানিশ সাবটাইটেলগুলি কীভাবে রাখবেন

শেষ পর্যন্ত নয়, আপনি যদি Stremio থেকে সবচেয়ে বেশি সুবিধা পেতে চান তবে এই টিউটোরিয়ালগুলি দেখুন:

মনে রাখবেন যে এই অ্যাপ্লিকেশনটি নিয়মিত আপডেট পায়, তাই আপনি সিরিজ এবং সিনেমা চালানোর সময় সমস্যা এড়াতে এটি ডাউনলোড করতে বাধ্য হবেন।

Scroll to Top