Cómo Ver La Semana Santa 2024 De Sevilla En Directo De Forma Online

সেভিলে 2024 পবিত্র সপ্তাহ অনলাইনে লাইভ কীভাবে দেখবেন





বিশ্বাসীদের বিশ্বাসকে শক্তিশালী করার সমস্ত আকাঙ্ক্ষা নিয়ে, 2024 সালে পবিত্র সপ্তাহ এসেছে। তাই সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে আসুন যেগুলো আপনি দীর্ঘদিন ধরে অনুসরণ করছেন। সেভিলে এগুলি পরিচিতের চেয়ে বেশি, এবং আপনি যদি বাস্তব সময়ে প্যারেডগুলি অনুসরণ করার জন্য সেখানে যাওয়ার সিদ্ধান্ত না নেন, তবে আপনি এখনও দেখতে চান যে তারা কীভাবে বিকাশ করে, চিন্তা করবেন না, কারণ এটি করার উপায় রয়েছে৷ আপনার মোবাইল ফোন।

ঠিক আছে, বেশ কয়েকটি স্থানীয় চ্যানেল সেভিলে পবিত্র সপ্তাহের কার্যক্রমের সাথে সম্পর্কিত সমস্ত কিছু সম্প্রচারের প্রক্রিয়াধীন রয়েছে। আমরা একটি তালিকা রেখেছি যাতে আপনি আপনার সবচেয়ে পছন্দের তথ্যের উত্স চয়ন করতে পারেন; আপনি অনলাইনে প্যারেড লাইভ দেখতে পারেন।

সেভিলে অনলাইনে পবিত্র সপ্তাহ 2024 কীভাবে দেখবেন

সেভিলে 2024 পবিত্র সপ্তাহ অনলাইনে লাইভ কীভাবে দেখবেন

সেভিলে পবিত্র সপ্তাহ 2024 ইভেন্টগুলি ট্র্যাক করার সর্বোত্তম উপায় হল স্থানীয় উত্সগুলির মাধ্যমে৷ অনেক টেলিভিশন চ্যানেল উৎসবের সময় প্যারেডে যা ঘটে তা সরাসরি সম্প্রচার করে। এবং অনেক, ভাগ্যক্রমে, তাদের সম্প্রচারগুলি তাদের YouTube চ্যানেল বা ওয়েবসাইটে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে৷ যাতে কোনো দর্শক কিছু মিস না করে এবং মোবাইল থেকে সবকিছু দেখতে পারে।

খালের সুর: অবশ্যই, খালের সুর প্রতি বছর গল্পের পুনরাবৃত্তি করে, পবিত্র সপ্তাহে বিভিন্ন ঘটনা সরাসরি সম্প্রচার করে। মনে রাখবেন যে আপনার কাছে এই চ্যানেলের বিষয়বস্তু দেখার দুটি উপায় আছে, একটি হল ক্যানাল সুর ওয়েবসাইটে এবং অন্যটি হল ক্যানাল সুর মাসে যেখানে আপনি লস পালকোস এবং ক্যাম্পানার নিয়মিত সম্প্রচার দেখতে পারেন। ব্রাদারহুড কাউন্সিল অফ সেভিল: ব্রাদারহুড অফ সেভিলের ইউটিউব চ্যানেলটিও অনেকগুলি পয়েন্ট কভার করে, প্রধানত অবস্থানগুলি বিবেচনা করে ()ভার্জিন অফ দ্য কিংস, সান ফ্রান্সিসকো এবং বেল) পিটিভি সেভিলা: ইউটিউব বা অফিসিয়াল ওয়েবসাইট পিটিভি সেভিলা থেকে প্রেরিত সংকেত অফিসিয়াল প্রতিযোগিতা থেকে সম্প্রচার নিয়ে আসে, ক্যাথেড্রালের অভ্যন্তরে, যেখানে ভ্রাতৃত্বের মিছিল রেকর্ড করা হয়। এই নির্দিষ্ট ফাংশন ছাড়াও, তারা বিভিন্ন ভ্রাতৃত্বের প্রস্থান এবং প্রবেশদ্বারগুলিকে কভার করে যা সর্বাধিক মনোযোগ আকর্ষণ করে। 101 টিভি সেভিল: সেভিলে পবিত্র সপ্তাহ দেখার জন্য সবচেয়ে জনপ্রিয় চ্যানেল হিসাবে, 101 টিভি সেভিল বিভিন্ন শোভাযাত্রা সরাসরি সম্প্রচার করে আগ্রহের প্রাসঙ্গিক পয়েন্ট, সেইসাথে এমন এলাকা যেখানে অন্যান্য চ্যানেল সাধারণত বিবেচনা করা হয় না. আপনি YouTube থেকে বা অফিসিয়াল পেজ থেকে ট্রেলারটি দেখতে পারেন। 7TV সেভিলা: আপনি Tivify-এর মাধ্যমে 7TV সেভিলা সিগন্যালও বেছে নিতে পারেন, যা আপনাকে সম্ভাবনা দেয়। আপনার মোবাইল থেকে 80টি পর্যন্ত বিনামূল্যের চ্যানেল দেখুন. সবচেয়ে ভাল জিনিস হল এটি ভাল মানের (720p) দেখা যেতে পারে যাতে আপনি বিভিন্ন প্যারেড লাইভ এবং লাইভ মিস করবেন না।

পবিত্র সপ্তাহের ঐতিহ্যে অংশ নিতে আপনাকে ভ্রমণ বা বাড়ি ছেড়ে যাওয়ার দরকার নেই। আপনি দেখতে পাবেন যে হোয়াটসঅ্যাপ থেকে ইস্টারের ছবি এবং বাক্যাংশ শেয়ার করার সময় আপনার মোবাইল থেকে সবকিছু দেখা সম্ভব।








Scroll to Top