Consejos Y Trucos Para Squad Busters

সর্বদা শীর্ষ 5-এ থাকার জন্য স্কোয়াড বাস্টারের কৌশল


Squad Busters এখানে, Brawl Stars-এর নির্মাতাদের নতুন গেম সম্পর্কে বহুল আলোচিত। পরীক্ষার পরে, আমাদের দল এই গেমটিতে নতুনদের জন্য টিপস এবং কৌশল প্রস্তুত করেছে৷ আপনি যদি আমাদের পরামর্শ অনুসরণ করেন, আমরা গ্যারান্টি দিচ্ছি যে আপনি প্রতিটি রাউন্ড শেষে শীর্ষ 5-এ থাকবেন।

আপনার যদি এই গেমটি ডাউনলোড করতে সমস্যা হয়, তাহলে সম্ভবত আপনার দেশ গেমটির জন্য অনুমোদিত অঞ্চলের তালিকায় নেই। তবে, এটি আপনাকে থামাতে দেবেন না, স্কোয়াড বাস্টারগুলি আপনার দেশে উপলব্ধ না থাকলে কীভাবে ডাউনলোড করবেন এবং খেলা শুরু করবেন সে সম্পর্কে আমাদের নিবন্ধের পদক্ষেপগুলি অনুসরণ করুন। আর কোনো ঝামেলা ছাড়াই, সর্বকালের সেরা 5-এ থাকার জন্য এইগুলি হল আমাদের স্কোয়াড বাস্টারের কৌশল৷

Table of Contents

স্কোয়াড বাস্টারে যুদ্ধের কৌশল

আপনার দেশে উপলব্ধ না হলে কীভাবে স্কোয়াড বাস্টার ডাউনলোড করবেন

প্রতিবার আপনি পাঁচটিতে একটি ম্যাচ শেষ করলে, আপনি আপনার শীর্ষ-পাঁচটি স্তরের পাঁচটিতে একটি পয়েন্ট পাবেন। দৈর্ঘ্য যত বেশি হবে, প্রতিটি ম্যাচের শেষে আপনার পুরস্কার তত ভালো হবে। খেলার শেষে টেবিলের অবস্থান প্রতিটি দলের শেষে রত্ন সংখ্যা দ্বারা নির্ধারিত হয়। আপনি যদি স্কোয়াড বাস্টারে শীর্ষ 5, শীর্ষ 3 বা প্রথম স্থানে থাকতে চান তবে এই টিপসগুলি অনুসরণ করুন:

সে গ্রেগের সাথে যুদ্ধ শুরু করে

এটি গ্রেগ দিয়ে শুরু হয়

প্রতিটি যুদ্ধের শুরুতে আপনাকে মাঠে প্রবেশের জন্য একজন যোদ্ধা বেছে নিতে হবে, আমরা আপনাকে গ্রেগ বেছে নেওয়ার পরামর্শ দিই এবং সরাসরি একটি গাছ কাটাতে যান। অন্য যোদ্ধা বেছে নেওয়ার পরিবর্তে এবং নিম্ন-স্তরের শত্রুদের নির্মূল করার পরিবর্তে যা আপনাকে শুধুমাত্র মৃত্যুর জন্য একটি মুদ্রা দেয়, আমরা আপনাকে দ্রুত মুদ্রা এবং রত্ন উপার্জন করার পরামর্শ দিই।

যত তাড়াতাড়ি সম্ভব বুকে যান

বুকে যান

আপনার যদি বুক খোলার জন্য ইতিমধ্যেই কয়েন থাকে তবে আপনার দলের জন্য আরও সদস্য পেতে একটিতে যান। আপনার গ্রুপে বৈচিত্র্য আনার জন্য আপনি যে চরিত্রটি দিয়ে শুরু করেছিলেন তার থেকে আলাদা একটি চরিত্র বেছে নিন তা নিশ্চিত করুন। উদাহরণস্বরূপ, আপনি যদি গ্রেগ দিয়ে শুরু করেন তবে বারবারিয়ান বা এল প্রিমোর মতো যোদ্ধা বাছাই করার সময় এসেছে।

আপনার যখন বিভিন্ন গ্রুপ থাকে তখন অক্ষরগুলি একত্রিত করুন

অক্ষর একত্রিত করুন

আপনি যদি মনে করেন যে আপনি ইতিমধ্যেই আপনার দলের সমস্ত প্রয়োজনীয়তা কভার করেছেন, এটি সংহত করা শুরু করার সময়। স্কোয়াড বাস্টারে একটি ফিউশন তৈরি করতে আপনার 3টি অভিন্ন অক্ষরের প্রয়োজন, যা মূলত একটি চরিত্রের একটি বড় এবং শক্তিশালী সংস্করণ। আপনার দলে যত বেশি কম্বিনেশন থাকবে, তারা তত শক্তিশালী হবে।

আপনার সমস্ত আক্রমণ পয়েন্ট ব্যবহার করুন

আপনার স্থান ব্যবহার করুন

আক্রমণ করার জন্য আপনাকে যা করতে হবে তা হল নড়াচড়া বন্ধ করা, তাই আমরা সুপারিশ করি যে আপনি কাজগুলিকে ভাগ করতে আপনার আক্রমণের অবস্থানটি ভালভাবে ব্যবহার করুন। উদাহরণস্বরূপ, দুটি শত্রু এবং একটি গাছ নিন এবং গ্রেগ গাছটি কেটে ফেললে, আপনার যোদ্ধারা দানবদের যত্ন নেবে।

আপনার পরবর্তী পদক্ষেপের পরিকল্পনা করুন

আপনার পরবর্তী পদক্ষেপের পরিকল্পনা করুন

যখন আপনার দল দানবদের বের করে দিচ্ছে, তখন আপনি যা করতে পারেন তা হল আপনার পরবর্তী পদক্ষেপের পরিকল্পনা করা। এই মুহুর্তে আপনার যোদ্ধাদের মাথায় রেখে, মানচিত্রের পরে কোথায় যেতে হবে তা নিয়ে দ্রুত চিন্তা করুন। যেখানে মুদ্রা, রত্ন, পরাজয়ের শত্রু, বুক, গাছ ইত্যাদি আছে সেখানে যাওয়া ভালো। প্রধান জিনিস হল যে এটি কাছাকাছি এবং আপনাকে ভাল পুরষ্কার দেবে।

মাঠে বানান ব্যবহার করুন

জাদু ব্যবহার করুন

আপনি গেমের মধ্য দিয়ে অগ্রসর হওয়ার সাথে সাথে আপনি আরও এবং আরও ভাল স্কোয়াড বাস্টার স্পেল পাবেন, এগুলি আপনাকে আপনার লড়াইয়ে একটি বিশাল সুবিধা দেবে, তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি সেগুলি তুলেছেন। আপনি যদি যুদ্ধক্ষেত্রে বোমা, ক্রোধ, স্বাস্থ্য পুনরুদ্ধারের মতো কিছু দেখেন তবে সেখানে ঘুরুন এবং সঠিক সময়ে এটি ব্যবহার করতে ভুলবেন না।

শেষ পর্যন্ত বেঁচে থাকার কৌশল

গুদ বাস 2

আপনি যদি জীবন্ত খেলার শেষ প্রান্তে পৌঁছে যান, আপনার কাছে স্বয়ংক্রিয়ভাবে 5 তম স্থান পাওয়ার সুযোগ রয়েছে। আপনি এমন একজন হওয়ার চেষ্টা করবেন না যিনি সর্বাধিক শত্রুদের হত্যা করেন, এটি করা মূল্যবান নয়। তাই কি. বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত কেবলমাত্র লক্ষ্যগুলি সন্ধান করা এবং সংঘাত এড়ানো ভাল।

অন্য দলের রত্ন পরিমাণ দ্বারা পরিচালিত হন

মুক্তা দ্বারা পরিচালিত

আপনি যদি অন্য দলের সাথে দেখা করেন এবং তাদের মুখোমুখি হতে চান তবে তাদের উপর প্রদর্শিত রত্নগুলির সংখ্যা দ্বারা পরিচালিত হওয়া ভাল। এটি অগত্যা তাদের শক্তি স্তরের সাথে সম্পর্কযুক্ত নয়, তবে এটি সেই দলটি কী সক্ষম তার একটি শক্তিশালী ইঙ্গিত। আপনি যদি একটি গোষ্ঠী খুঁজে পান এবং এতে প্রচুর যোদ্ধা থাকে যা দেখে মনে হয় আপনি তাদের থেকে মুক্তি পেতে পারেন, সর্বদা প্রথমে তাদের রত্ন পরীক্ষা করতে ভুলবেন না।

দৌড়াই বেঁচে থাকার চাবিকাঠি।

দৌড়ানোই হল চাবিকাঠি।

আপনার কাছে একটি স্প্রিন্ট কী আছে এবং একটি টার্বো পেয়ে বা হগ রাইডার নিয়োগ করে সেই স্প্রিন্টটিকে দীর্ঘস্থায়ী করতে পারেন। আপনি যে দলগুলিকে পরাজিত করতে পারবেন না তা এড়ানোর জন্য এই ক্ষমতাটি খুব কার্যকর। অবশ্যই, মনে রাখবেন যে আপনি দৌড়ানোর সময় আক্রমণ করতে পারবেন না, তাই লড়াই করতে অস্বীকারকারী শত্রুকে তাড়া করার আগে, পরিবর্তে বুকে, দানব বা কেন্দ্রীয় বাক্সে দৌড়ান।

যদি আপনার কাছে ভাল অস্ত্র না থাকে তবে মধ্যম বাক্স থেকে দূরে থাকুন

কমরেড বাস্টার

বলা বাহুল্য, মাঠের মাঝখানের রত্নটি একবার খুলে গেলে, সবাই রত্ন সংগ্রহের জন্য একটি জায়গায় চলে যায়। আপনার যদি সেই মুহূর্তের জন্য যথেষ্ট শক্তিশালী দল না থাকে, তাহলে সেই হত্যাকাণ্ড থেকে দূরে থাকাই ভালো। এলাকায় রত্ন বা মুদ্রা সংগ্রহ করার সুযোগ ব্যবহার করা ভাল, যখন অন্যান্য গ্রুপ একে অপরের থেকে সরানো হয়।

মোডের উপর নির্ভর করে কৌশল পরিবর্তন করুন

যুদ্ধ মোড

যুদ্ধ শুরুর আগে, লুটিং ফিভার, ডাইনামিক ডুওস, জায়ান্ট ট্রিস ইত্যাদির মতো মোডগুলি নির্বাচন করা হয়। প্রতিটির আলাদা নিয়ম রয়েছে, তাই প্রতিটি মোডের জন্য একটি কৌশল প্রস্তুত করা ভাল। উদাহরণস্বরূপ, লুটিং ফিভারে, কোল্ট বা বো-এর মতো প্রতীকগুলিকে তলব করতে ভুলবেন না, যাতে তারা আক্রমণকারীদের আরও বেশি ক্ষতি করতে পারে যাদের সাথে তাদের আরও লুট রয়েছে।

মনে রাখবেন যে স্কোয়াড বাস্টারদের লক্ষ্য শেষ পর্যন্ত সর্বাধিক রত্ন পাওয়া এবং মোডগুলি ভালভাবে ব্যবহার করা আপনাকে অন্য স্কোয়াডের মুখোমুখি হওয়া এবং আপনার রত্ন হারানো এড়াতে অনুমতি দেবে।

গেমের সমস্ত পুরস্কার সংগ্রহ করুন

আপনি পুরষ্কার পছন্দ করলে স্কোয়াড বাস্টার একটি ভাল গেম, কারণ এই শিরোনামে পুরষ্কারের একটি বড় নির্বাচন রয়েছে। যুদ্ধের মধ্যে এইগুলির প্রতিটি পরীক্ষা করে দেখুন এবং আপনার যোদ্ধাদের আপগ্রেড করার জন্য আপনার অর্থ ভালভাবে বিনিয়োগ করতে ভুলবেন না। স্কোয়াড বাস্টারে পাওয়া পুরস্কার সিস্টেম:

সাফল্যের বই

কৃতিত্বের বই: এই বিভাগটি তিনটি বিভাগে বিভক্ত: মনস্টার, মোডস এবং স্পেল। এই কক্ষগুলির প্রতিটিতে, এমন অনুসন্ধানগুলি রয়েছে যা সম্পূর্ণ হলে, পোর্টাল শক্তি প্রদান করে৷ এই শক্তি সংগ্রহ করুন, আপনাকে এগিয়ে যেতে হবে।

গ্রুপ ভ্রমণ

স্কোয়াড অভিযান: স্কোয়াড অভিযানে আপনি কয়েন, দক্ষতা, অক্ষর এবং বুকের টিকিটের মতো পুরস্কার অর্জন করেন। আপনি পোর্টাল শক্তি ব্যবহার করে এই স্তরগুলির মধ্য দিয়ে যান এবং যখন আপনি যথেষ্ট সংগ্রহ করেন তখন আপনি অন্য যুদ্ধক্ষেত্রে চলে যান। প্রতিটি যুদ্ধক্ষেত্রের যোদ্ধা, মডিউল, বানান ইত্যাদি রয়েছে।

মুক্তা পাস

জেম পাস: অবশ্যই, জেম পাস নামে একটি যুদ্ধ পাস রয়েছে যা আপনাকে কয়েন, বুকের টিকিট, আপনার ব্যাকপ্যাকের জন্য বুক এবং আরও অনেক কিছু দেয়। এর সমান্তরাল একটি সুপারপাস আছে কিন্তু এটি টোল করা হয়।

শিক্ষানবিস পরীক্ষা

স্টার্টার চ্যালেঞ্জ: এটি আপনাকে কয়েন দেয় এমন কয়েকটি মিশনের সাথে একটি দৈনিক চ্যালেঞ্জের মতো কিছু। আপনি দিনের সমস্ত মিশন সম্পূর্ণ করে আরও কয়েন, চেস্ট বা অন্যান্য পুরষ্কার অর্জন করতে পারেন।

দিনের ডেলিভারি

দিনের ডিল: ডিল বিভাগে দুটি বিনামূল্যের ডিল রয়েছে যা আপনার সর্বদা সুবিধা নেওয়া উচিত। সেখানে আপনি অতিরিক্ত অক্ষর, প্যাক, কয়েন এবং আরও অনেক কিছুর জন্য ছাড় পাবেন।

আপনি যখন পারেন অক্ষর পরিবর্তন করুন

যুদ্ধক্ষেত্রে উপস্থিত যোদ্ধারা কেবলমাত্র সেইগুলিই হবে যাদের আপনি আনলক করেছেন এবং আপনি যে স্তরে আছেন। প্রতিটি স্কোয়াড বাস্টার ফাইটারের জন্য 4টি স্তর রয়েছে যা হল:

বেবি।আল্ট্রা।

আপনার স্কোয়াড বাস্টার যোদ্ধাদের আপগ্রেড করতে, আপনাকে যা করতে হবে তা হল এই ইউনিটগুলি যোগ করুন। পরবর্তী অধ্যায়ে অগ্রসর হওয়ার জন্য 10টি ফাইটার ইউনিট প্রয়োজন এবং আপনি এই ইউনিটগুলিকে পুরষ্কার চেস্টে খুঁজে পেতে পারেন। প্রতিবার যখন আপনি একটি চরিত্র বিকাশ করেন, আপনি কেবলমাত্র আরও শক্তি এবং গতি পান না, তবে প্রতিটি বিবর্তনের জন্য একটি নতুন ক্ষমতাও পান।

আপনার ব্যাগের জন্য আইটেম কিনুন এবং যুদ্ধে ব্যবহার করুন

ব্যাকপ্যাক আইটেম

আপনি যখন স্কোয়াড অভিযান থেকে 12 লেভেলে পৌঁছান তখন স্কোয়াড বাস্টারের যুদ্ধের আইটেমগুলি আনলক করা হয় এবং তাদের ফাংশনগুলি যুদ্ধের মাঝামাঝি উপযোগী হয়ে ওঠে। এই আইটেমগুলি আপনাকে কিছু সুবিধা দেয়, যেমন ডাইস যা আপনাকে বুকের বিষয়বস্তু পরিবর্তন করতে দেয় এবং মহাকাব্য কী যা আপনাকে তাদের জন্য অর্থ প্রদান না করে উচ্চতর বুকগুলি আনলক করতে দেয়।

এই আইটেমগুলির নির্দিষ্ট পূর্বশর্ত রয়েছে, তবে আপনি যদি ইতিমধ্যেই যোদ্ধাদের জানেন তবে আপনি একটি অজেয় দল তৈরি করতে আপনার ব্যাগে যা আছে তা ব্যবহার করতে পারেন। আপনার যখন এটি সবচেয়ে বেশি প্রয়োজন তখন এটি ব্যবহার করতে মনে রাখবেন এবং এটিকে নষ্ট করবেন না কারণ আইটেমগুলি দোকানে খুব ব্যয়বহুল।

আপনি যদি এই টিপস এবং কৌশলগুলি অনুসরণ করেন যা আমরা আপনার সাথে ভাগ করেছি, আমরা আপনাকে নিশ্চিত করতে পারি যে আপনি অল্প সময়ের মধ্যেই একজন স্কোয়াড বাস্টার মাস্টার হয়ে উঠবেন৷ আপনি যদি নিবন্ধটি পছন্দ করেন তবে এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন যাতে তারা স্কোয়াড বাস্টারের কৌশলগুলি সর্বদা 5 তম স্থানে থাকতে জানে৷

Scroll to Top