Como Desactivar Las Propuestas De Amistad De Facebook En Android

অ্যান্ড্রয়েড (2024) এ কীভাবে ফেসবুক বন্ধুর পরামর্শগুলি বন্ধ করবেন।


অ্যান্ড্রয়েডের Facebook অ্যাপ সম্পর্কে সবচেয়ে বিরক্তিকর জিনিসগুলির মধ্যে একটি হল বন্ধুর মন্তব্য, যা বন্ধুর পরামর্শ হিসাবেও পরিচিত৷ সামাজিক নেটওয়ার্ক হল এমন একটি ফাংশন যা দীর্ঘদিন ধরে যুক্ত করা হয়েছে, যা আপনাকে প্রয়োজন ছাড়াই আপনার অ্যাকাউন্টে আরও বন্ধু যোগ করতে দেয়। এই ধারণাগুলি সাধারণত আপনার পরিচিত লোকেদের কাছ থেকে আসে কারণ আপনার অনেক বন্ধু আছে যাদের আপনি Facebook-এ শেয়ার করেছেন বা আপনার ডিভাইসে তাদের ইমেল বা ফোন নম্বর রয়েছে৷

কিন্তু আপনি যদি Facebook-এ আপনার বর্তমান বন্ধুদের নিয়ে খুশি হন এবং এই মুহূর্তে নতুনদের যোগ করতে না চান, তাহলে বন্ধুত্বের প্রস্তাবের বিজ্ঞপ্তিগুলি অবশ্যই আপনার দিনটিকে দুঃখজনক করে তুলবে, বিশেষ করে যদি তারা ধ্রুবক থাকে। সৌভাগ্যবশত, তাদের সম্পূর্ণরূপে নির্মূল করার একটি উপায় আছে এবং আমরা এখনই তা ব্যাখ্যা করব।

Facebook-এ বন্ধুদের মন্তব্য বিজ্ঞপ্তিগুলি অক্ষম করার পদক্ষেপ

কীভাবে অ্যান্ড্রয়েডে ফেসবুক বন্ধুত্ব অক্ষম করবেন ধাপ 1

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েডে নতুন Facebook বন্ধুর পরামর্শ পেতে না চান তবে নিম্নলিখিতগুলি করুন৷

ফেসবুক অ্যাপে প্রবেশ করুন। তিনটি অনুভূমিক বিকল্পে আলতো চাপুন এবং সেটিংস এবং গোপনীয়তা > সেটিংসে আলতো চাপুন৷ বিজ্ঞপ্তি নির্বাচন করুন। আপনার পরিচিত ব্যক্তিদের চয়ন করুন. Facebook-এ অ্যালো নোটিফিকেশনে ট্যাপ করুন। বন্ধ এবং প্রস্তুত.

অ্যান্ড্রয়েড ধাপ 2-এ ফেসবুক বন্ধুত্বের প্রস্তাব কীভাবে অক্ষম করবেন

তাই ফেসবুক আপনাকে আর বন্ধু সাজেশন নোটিফিকেশন পাঠাবে না। যাইহোক, সামাজিক নেটওয়ার্কগুলি এই ধারণাগুলি তৈরি করে চলেছে। আপনি যদি আগ্রহী হন, আপনি সেগুলিকে মেনু > বন্ধু-এ খুঁজে পেতে পারেন৷ বন্ধুত্বের অনুরোধের নীচে, “আপনার পরিচিত ব্যক্তিদের” একটি তালিকা থাকবে যা বন্ধুত্বের প্রস্তাবের বাইরে যায়।

ফেসবুক বন্ধুত্বের পরামর্শ সম্পর্কিত প্রশ্ন

অনেকে ফেসবুকে বন্ধু পরামর্শ বন্ধ করতে ভয় পান কারণ কী হতে পারে। এখানে আমরা এই কাজটি সম্পর্কে সবচেয়ে সাধারণ প্রশ্নগুলি সংকলন করেছি যাতে আপনি এখনও বুঝতে না পারেন যে এটি কী।

ফেসবুকে এত বন্ধুত্বের প্রস্তাব পাচ্ছি কেন?

সাধারণত, ফেসবুক সকল ব্যবহারকারীকে বন্ধুর প্রস্তাব পাঠায়। যাইহোক, এটা সত্য যে কম বন্ধুর অ্যাকাউন্টগুলির জন্য, অ্যাপ্লিকেশনটি কঠোর হতে থাকে এবং তাদের বন্ধু তালিকা প্রসারিত করতে সাহায্য করার জন্য আরও বিজ্ঞাপন পাঠায়।

একইভাবে, যদি আপনার মোবাইল ফোনে অনেক লোকের ফোন নম্বর বা ই-মেইল ঠিকানা থাকে যা আপনি Facebook-এ যোগ করেননি, তাহলে সামাজিক নেটওয়ার্ক আপনার বন্ধুকে অনুরোধ করার জন্য সেই তথ্য ব্যবহার করবে। অ্যাপটিতে যত বেশি তথ্য থাকবে, তত বেশি এটি আপনাকে বন্ধুর পরামর্শ দিয়ে বোমাবাজি করবে। কিন্তু আপনি যদি Facebookকে আপনার যোগাযোগের তালিকা অ্যাক্সেস করার অনুমতি না দেন, তবুও সামাজিক নেটওয়ার্ক বন্ধুদের পরামর্শ দেবে।

Facebook অন্যান্য লোকেদের সাথে আপনার মিলিত তথ্যের উপর নির্ভর করে, যেমন বন্ধু, শহর, স্কুল, চাকরি, গ্রুপ ইত্যাদি। তাই ফেসবুক বন্ধুত্বের প্রস্তাব থেকে পরিত্রাণের একমাত্র উপায় হল নোটিফিকেশন বন্ধ করা, যেমনটি আমরা আগেই বলেছি।

ফেসবুকে বন্ধুত্বের টিপস

ফেসবুকে কাউকে আনফ্রেন্ড করলে কী হয়?

কিছুই না আপনি যে ব্যক্তিকে বন্ধুর পরামর্শ থেকে সরিয়ে দেবেন তাকে বলা হবে না যে আপনি প্রত্যাখ্যাত হয়েছেন। তিনি কেবল আপনার বন্ধুদের তালিকা থেকে মুছে ফেলা হবে এবং ফেসবুক তাকে আবার সুপারিশ করবে না, অন্তত কিছু সময়ের জন্য।

একটি বন্ধু পরামর্শ এবং একটি বন্ধু অনুরোধ মধ্যে পার্থক্য কি?

বন্ধুত্বের অনুরোধটি এমন একজন ব্যবহারকারীর দ্বারা পাঠানো হয় যে আপনার বন্ধু হতে চায়। পরিবর্তে, বন্ধুর পরামর্শ Facebook এর অ্যালগরিদম দ্বারা পাঠানো হয় যা বিশ্বাস করে যে সেই ব্যক্তি আপনার বন্ধু হতে পারে৷ আপনি যখন একটি বন্ধুর অনুরোধ গ্রহণ করেন, সেই ব্যক্তিটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধু হিসাবে যুক্ত হয়। কিন্তু আপনি যখন বন্ধুর পরামর্শ গ্রহণ করবেন, তখন প্রস্তাবিত ব্যক্তির কাছে একটি বন্ধুত্বের অনুরোধ পাঠানো হবে।

আপনার যদি অন্য প্রশ্ন থাকে তবে মন্তব্যগুলিতে সেগুলি ছেড়ে দিন এবং আমরা যত তাড়াতাড়ি সম্ভব উত্তর দেব।

Scroll to Top