Paso A Paso Como Instalar Complemento Anime Kitsu Stremio

স্ট্রিমিওতে অ্যানিমে কিটসুন কীভাবে ইনস্টল করবেন: একটি ধাপে ধাপে নির্দেশিকা


যারা সিরিজ, সিনেমা, ডকুমেন্টারি এবং অ্যানিমে দেখতে পছন্দ করেন তাদের জন্য Stremio দ্রুত একটি অপরিহার্য অ্যাপ হয়ে উঠেছে। কারন? সহজ, এটি এমন একটি অ্যাপ যা আপনাকে আপনার সমস্ত স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিকে একটি অ্যাপে সংগঠিত করতে দেয় বা বিনামূল্যে সেই সামগ্রীটি দেখার জন্য অ্যাড-অনগুলিতে সামগ্রীর একটি অন্তহীন ক্যাটালগ থাকতে দেয়৷

আনুষাঙ্গিক সব ধরনের আছে, কিন্তু সাম্প্রতিক মাসগুলিতে সবচেয়ে জনপ্রিয় হল এনিমে. আমাদের কাছে স্প্যানিশ ভাষায় অ্যানিমে দেখার জন্য সেরা Stremio অ্যাড-অনগুলির একটি তালিকা রয়েছে, তবে একটি সতর্কতা রয়েছে: খুব বেশি বিনামূল্যের সামগ্রী সংগঠিত করা সহজ নয়৷ আমরা আজ যে সম্পূরকটির কথা বলছি তা তখনই কার্যকর হয়। Anime Kitsune আবিষ্কার করুন, এটি কী এবং কীভাবে এটি Stremio-এ ইনস্টল করবেন (ধাপে ধাপে)।

অ্যানিমে কিটসু কি?

Anime Kitsu Stremio Quees Catalogo Anime

এই নিবন্ধটি দীর্ঘ না করার জন্য, আমরা সরাসরি পয়েন্টে যাব। Anime Kitsu হল Streamio-এর জন্য একটি সম্প্রদায়-নির্মিত অ্যাড-অন এবং সহজভাবে একটি বিষয়বস্তু লাইব্রেরি হিসেবে কাজ করে। অন্যান্য পরিপূরক থেকে ভিন্ন, অ্যানিমে কিটসু আপনাকে বিনামূল্যে জাপানি অ্যানিমে সিরিজ বা সিনেমা দেখতে দেয় না।.

এই অ্যাড-অনের সাহায্যে আপনি বিভিন্ন জেনারে বিভিন্ন অ্যানিমে থেকে সীমাহীন মেটাডেটা ডাউনলোড করতে পারবেন, যা আপনাকে জিনিসগুলিতে অ্যাক্সেস দেবে যেমন: সারসংক্ষেপ, পর্ব এবং ঋতুগুলির তালিকা, সময়কাল, প্রকাশের বছর, প্রতিটি শিরোনামের কভার এবং প্ল্যাটফর্মের একটি তালিকা যেখানে আপনি করতে পারেন। তাদের দেখ.

আপনি এখনও দেখেছেন এমন সমস্ত অ্যানিমে সংগঠিত করার পাশাপাশি সেগুলি কোথায় দেখতে হবে তা জানার জন্য এটি একটি দুর্দান্ত সরঞ্জাম। উপরন্তু, এটি একটি সম্পূরক নতুন বিষয় খোঁজার জন্য মহানআপনি জানেন যে প্রতি সপ্তাহে এই জায়গায় অনেক নতুন জিনিস বেরিয়ে আসছে।

স্ট্রেমিওতে কীভাবে অ্যানিমে কিট আপলোড করবেন

Como ইনস্টলার Anime Kitsu Streamio Android

এটা কিভাবে ইনস্টল করা হয়? আমরা আপনাকে Android-এ প্রক্রিয়াটি দেখাব, যদিও এটি মূলত অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে একই রকম যেখানে Stremio পাওয়া যায় (যেমন Android TV, Fire TV, কম্পিউটার, Samsung বা LG স্মার্ট টিভি ইত্যাদি)। আপনাকে যা করতে হবে তা এখানে:

আপনার ডিভাইসে Stremio ইনস্টল করুন এবং লগ ইন করুন৷ একটি ওয়েব ব্রাউজার দিয়ে AnimeKitsune লিঙ্কটি খুলুন (আমরা Chrome ব্যবহার করার পরামর্শ দিই), “ইনস্টল করুন” বোতাম টিপুন এবং স্ট্রেমিও স্বয়ংক্রিয়ভাবে খুলবে৷আপনি “লিঙ্ক অনুলিপি করুন” টিপতে পারেন।লিঙ্কটি অনুলিপি করুন এবং এটিকে Stremio “অ্যাড-অনস” বিভাগে আটকান, ইনস্টল করার পরে Stremio-এ অ্যাড-অন ইনস্টল করা নিশ্চিত করুন এবং আপনি Anime-এর নতুন পর্বগুলি দেখতে পাবেন কিটসু।

Stremio-এ যেকোনো প্লাগইন ইন্সটল করা খুবই সহজ প্রক্রিয়া, তাই আপনি পথ হারিয়ে ফেলবেন না। আপনি আমাদের বলতে পারেন কিভাবে এটি আপনার জন্য যায়? অন্য কোন স্ট্রেমিও বা কোডি অ্যাডন আপনি মনে করেন আমাদের সম্প্রদায়কে দেখানো উচিত?

Scroll to Top