Penalty Shootout Street Como Ganar Dinero

শাস্তি: আপনি কিভাবে অর্থ উপার্জন করবেন?


সম্প্রতি, একটি অনলাইন গেম যা আপনাকে জরিমানা কিক করার জন্য অর্থ উপার্জন করতে দেয় তা সামাজিক নেটওয়ার্কগুলিতে জনপ্রিয় হয়ে উঠেছে। নাম পেনাল্টি শট-আউট স্ট্রিট। আপনি যদি এই গেমটি কীভাবে খেলতে হয় এবং কীভাবে শাস্তি গ্রহণের জন্য প্রকৃত অর্থ উপার্জন করতে চান তা জানতে চান তবে আমাদের নিবন্ধটি পড়তে ভুলবেন না।

পেনাল্টি শট প্রস্থান রুট কি?

পেনাল্টি শুটআউট কি?

পেনাল্টি শট স্ট্রিট ফুটবলের প্রতি উত্তেজনা এবং আবেগে পূর্ণ 96% এর আরটিপি সহ একটি দ্রুত গতির খেলা হিসাবে নিজেকে বিজ্ঞাপন দেয়। এটি মূলত সুযোগের একটি খেলা যেখানে আপনি পেনাল্টি মারেন এবং প্রতিটি শটে বাজি ধরেন। আপনি যদি গোলটি করেন তাহলে আপনি আপনার বাজিতে একটি গুণক পাবেন, আপনি একটি সারিতে যত বেশি গোল করবেন গুণক তত বেশি হবে, x32 হল সীমা।

উদাহরণস্বরূপ, আপনি যদি 2 ইউরো বাজি ধরে x32 এ পৌঁছান, অর্থাৎ পরপর 5টি গোল করেন, আপনি 64 ইউরো পাবেন। পেনাল্টি শট-আউটসাইডের গেম খেলাটি খুবই সহজ কারণ গেমটি তাত্ক্ষণিক তাই আপনাকে যা করতে হবে তা হল একটি বাজি রাখা, আপনি যেখানে বল ছুঁড়তে চান সেখানে ক্লিক করুন এবং এটিই। লক্ষ্যে পৌঁছে গেলে, আপনি আপনার জয় তুলে নিতে পারেন বা আরও অর্থ উপার্জনের জন্য খেলা চালিয়ে যেতে পারেন।

রাস্তার বাইরে পেনাল্টি শট কীভাবে খেলবেন?

কিভাবে পেনাল্টি শট-আউট খেলতে হয়

খেলার দুটি উপায় আছে, একটি হল সরাসরি ইভোপ্লে পেজ থেকে যেখানে আপনি গেমটির ডেমো পেতে পারেন, অর্থাৎ আপনি নকল ক্রেডিট দিয়ে বিনামূল্যে খেলতে পারেন। বেটিফাইতে পেনাল্টি শট-আউট স্ট্রিট খেলা, যেখানে আপনি সত্যিকার অর্থের জন্য খেলতে পারেন।

বিনামূল্যে খেলুন | ইভোপ্লে

আসল অর্থের জন্য খেলুন Betify.

Betify-এ খেলতে, আপনাকে যা করতে হবে তা হল একটি অ্যাকাউন্ট তৈরি করুন, প্ল্যাটফর্মের পদ্ধতিগুলি অনুসরণ করে যাচাই করুন, যাচাই করার জন্য আপনার বৈধ বয়স হওয়া গুরুত্বপূর্ণ। এরপরে, আপনি আপনার অ্যাকাউন্টে তহবিল যোগ করতে পারেন এবং একটি গৃহীত অর্থপ্রদানের পদ্ধতি ব্যবহার করে খেলতে পারেন।

কিভাবে পেনাল্টি-শট বাইরে রাস্তায় বাজি?

পেনাল্টি-শুট আউট স্ট্রিটে কীভাবে বাজি ধরবেন

Betify আপনাকে যতটা সম্ভব কম জমা করার অনুমতি দেয়। 20 € তাদের প্ল্যাটফর্মে খেলতে সক্ষম হতে এবং অন্তত বেটিফাই আউট হয় 50 €. পেনাল্টি শট-আউট লেনে প্রতিটি শটের মূল্য কম। 1 € এবং আপনি মুদ্রা আইকনে ক্লিক করে প্রতিটি আঘাতের সাথে আপনার বাজি বাড়াতে পারেন। আপনি যদি আবার আঘাত করার আগে আপনার জয়গুলি প্রত্যাহার করতে চান, জয় সংগ্রহ করতে প্রতীক টিপুন।

Betify হল একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম যার শত শত গেম আপনি চেষ্টা করতে পারেন, এটি বিভিন্ন পেমেন্ট পদ্ধতি এবং বিভিন্ন দেশে কাজ করে, তাই চিন্তার কিছু নেই। দায়িত্বের সাথে খেলতে মনে রাখবেন এবং শুধুমাত্র সেই অর্থ ব্যবহার করুন যা আপনি হারাতে ইচ্ছুক।

পেনাল্টি শুটআউট গেমে কীভাবে অর্থোপার্জন করা যায় সে সম্পর্কে আমাদের নিবন্ধটি শেষ হয়েছে। আমরা আশা করি আপনি এটি পছন্দ করেন, এবং যদি এটি আপনার স্টাইল না হয় এবং আপনি জুজু বা রুলেট গেম পছন্দ করেন, তাহলে আপনি বেটসিতে আপনার আগ্রহ থাকতে পারে এমন অন্যান্য শিরোনাম খুঁজে পেতে পারেন। আমরা এখানে যা আলোচনা করেছি সে সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, মন্তব্য বিভাগে সেগুলি ছেড়ে দিন যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top