Cómo Hacer Coches En Lego Fortnite Todas Las Recetas

লেগো ফোর্টনিটে কীভাবে গাড়ি তৈরি করবেন: সমস্ত রেসিপি


LEGO Fortnite হল সম্প্রদায়ের সবচেয়ে স্বাগত আপডেটগুলির মধ্যে একটি এবং এপিক গেমসের বিকাশকারীরা এটি জানেন, এই কারণেই তারা নতুন স্কিন এবং এখন যানবাহনগুলির সাথে খেলার এই স্টাইলটিকে উন্নত করে চলেছে৷ পায়ে হেঁটে প্রতিটি অঞ্চল অন্বেষণের কথা ভুলে যান এবং এই রেসিপিগুলির সাহায্যে কীভাবে LEGO Fortnite-এ একটি গাড়ি তৈরি করতে হয় তা শিখুন।

মূলত, আমরা আপনাকে গেমের রেসিপিগুলি আনলক করতে সাহায্য করতে চাই যাতে আপনার কাছে যানগুলি তৈরি করার বিকল্প থাকে। এছাড়াও আমরা আপনাকে অবিলম্বে জানাব যে আপনার কোন উপকরণ প্রয়োজন এবং কিভাবে 3টি স্ট্যান্ডার্ড মডেলের বাইরে আপনার নিজস্ব ডিজাইন তৈরি করতে হয়। সুতরাং আপনি যদি LEGO Fortnite-এ যানবাহন তৈরির শিল্পে দক্ষতা অর্জন করতে চান তবে পড়া বন্ধ করবেন না।

শক্তিশালী যানবাহন LEGO Fortnite-এ আসছে: সমস্ত রেসিপি

শক্তিশালী যানবাহন Lego Fortnite এ আসছে

29.10 আপডেট পাওয়ার পরে, LEGO Fortnite নির্মাণ বিভাগে যানবাহন তৈরির প্রবর্তন করেছে। এগুলি নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করার পরে আনলক করা হয় এবং তাদের রেসিপিগুলি নির্মাণ মেনুর “শক্তিশালী যানবাহন” বিভাগে নির্মাণ বিভাগে পাওয়া যাবে।

অতিরিক্তভাবে, গাড়ির বিভিন্ন যন্ত্রাংশ অন্তর্ভুক্ত করা হয়েছে যা আপনি আপনার প্রয়োজন অনুসারে এবং আপনি যেভাবে যেতে চান তার জন্য আপনার নিজের গাড়ি তৈরি করতে ব্যবহার করতে পারেন। তবে আমরা এই সমস্যাটি সম্পর্কে আরও কথা বলব, এখন আমরা ডিফল্ট গাড়ির রেসিপি এবং সেগুলি কীভাবে খুলতে হবে সে সম্পর্কে কথা বলব।

রাউডোমোভিল, একজন যাত্রীর জন্য একটি শক্তিশালী গাড়ি

রাউডোমোভিল

LEGO Fortnite-এ বৈশিষ্ট্যযুক্ত প্রথম নকশাটি হল Speedmobile, একটি শক্তিশালী একক-যাত্রীবাহী যান যা আপনাকে দ্রুত আপনার অঞ্চল অন্বেষণ করতে দেয়। রাউডোমোবাইল রেসিপিটি বিল্ড মেনুতে প্রদর্শিত হওয়ার জন্য, আপনাকে এটি আপনার ইনভেন্টরিতে প্রবেশ করতে হবে ব্যাটারি. ক্রাফটিং বেঞ্চে ক্রিস্টাল এবং বায়োমাস একত্রিত করে এটি সহজেই তৈরি করা যেতে পারে। রাউডোমোভিলের রেসিপি অন্তর্ভুক্ত:

কাঠের রড x18। গ্রানাইট x9।কাঠ x9.সুতলী x8.প্ল্যাঙ্ক x2.

একটি সার্বজনীন যান, আপনার বন্ধুদের সাথে ভ্রমণ করার জন্য একটি যান

সব ল্যান্ডস্কেপিং

LEGO Fortnite-এ যান্ত্রিক বিশৃঙ্খলা মুক্ত করার দ্বিতীয় নকশাটি হল অফ-রোডার। আপনি যদি যাত্রী পরিবহন করতে চান তবে এই গাড়িটি নিখুঁত কারণ এতে চারটি আসন রয়েছে। সমস্ত ভূখণ্ডের রেসিপি নির্মাণ মেনুতে প্রদর্শিত হওয়ার জন্য, আপনাকে সেগুলি আপনার তালিকায় প্রবেশ করতে হবে নমনীয় কাঠ, এটি একটি বিরল বা উচ্চ বন কুড়াল দিয়ে গাছ বা ঝোপ কাটা দ্বারা অর্জন করা হয়। সমস্ত জমি রেসিপি নিম্নলিখিত অন্তর্ভুক্ত

কাঠের লাঠি x20।কাঠ x34.গ্রানাইট x31.প্ল্যাঙ্ক x9.ফ্লেক্সউড x16। সুতা x8. ফ্লেক্সউড রড x4।টর্চ x2। ক্রিস্টাল x2।

ট্রাক, একটি বিশাল যান যা আপনাকে যা খুশি পরিবহন করতে সহায়তা করে

ট্রাক

শেষ কিন্তু কম নয়, গাড়ি, একটি গাড়ি যেখানে চার জনের থাকার জায়গা এবং ভারী মালামাল বহন করার জন্য প্রচুর জায়গা। অর্থাৎ, যদি আপনাকে অনেক উপকরণ সরাতে হয় এবং আপনি দ্রুত তা করতে চান, ট্রাক আপনাকে সাহায্য করবে। ট্র্যাক রেসিপিটি বিল্ড মেনুতে প্রদর্শিত হওয়ার জন্য, আপনাকে এটি আপনার ইনভেন্টরিতে রাখতে হবে একটি pinescarcha, এটি একটি চমত্কার বন কুড়াল দিয়ে তুষার গাছ কাটা দ্বারা অর্জন করা হয়. ট্রাক রেসিপি অন্তর্ভুক্ত:

কাঠের কাঠি x52.উড x102।গ্রানাইট x63.Pinefrost x30.Fleximadera x24.তক্তা x10.সুতলী x8.ফ্রস্ট পাইন লাঠি x6.টর্চ x2। ক্রিস্টাল x2।

LEGO Fortnite-এ কীভাবে নিজের গাড়ি তৈরি করবেন?

কিভাবে Fortnite এ আপনার নিজস্ব যানবাহন তৈরি করবেন

একটি বিনামূল্যে বিল্ড বিকল্প রয়েছে যা আপনাকে লেগো ফোর্টনাইট-এ কাস্টম গাড়ি তৈরি করতে দেয়। “খেলনা” বিভাগে নির্মাণ মেনুতে, আপনি স্ক্র্যাচ থেকে আপনার যানবাহন তৈরি করার জন্য দুটি অংশ পাবেন।

এই অংশগুলি হল “যানবাহনের যন্ত্রাংশ» যেখানে আপনি বাম্পার, হুইলবেস, সাসপেনশন ইত্যাদি জিনিসগুলি খুঁজে পেতে পারেন৷ এবং অন্য অংশ”নিয়ন্ত্রণ ইউনিট» যার মধ্যে পাওয়ার সেন্টার, টায়ার এবং গাড়ির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ, আসন।

এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে LEGO Fortnite-এ গাড়ির মৌলিক অংশগুলি হল টায়ার, ব্যাটারি, পাওয়ার সেন্টার এবং, যেমনটি আমরা ইতিমধ্যে উল্লেখ করেছি, আসন। চাকাগুলিকে স্টিয়ার করা বা স্টিয়ার করা যেতে পারে, যদি সেগুলিকে স্টিয়ার করা হয় তবে গাড়িটি কীভাবে সরানো যায় তা নির্ধারণ করার জন্য চালকের জন্য একটি আসন প্রয়োজন এবং যদি তারা চালিত হয় তবে তারা নিজেরাই এগিয়ে যাবে। ব্যাটারিগুলি হল যা গাড়ি চালায়, আপনি শক্তি কেন্দ্রে যত বেশি ব্যাটারি রাখেন, তত বেশি সময় তারা কাজ করে এবং তাদের শক্তি থাকে।

কিভাবে ড্রাইভার আসন তৈরি করতে?

চালকের আসন

আপনি যে ধরনের গাড়ি তৈরি করছেন তার উপর নির্ভর করে LEGO Fortnite (ছোট, মাঝারি এবং বড়) তিন ধরনের ড্রাইভারের আসন তৈরি করা যেতে পারে। এগুলি নির্মাণ মেনুর “খেলনা” বিভাগ থেকে তৈরি করা হয় এবং নিম্নলিখিত উপকরণগুলির প্রয়োজন হয়।

ছোট আসন: প্ল্যাঙ্ক x2, গ্রানাইট x2, সুতা x2মাঝারি আসন: প্ল্যাঙ্ক x3, গ্রানাইট x2, স্ট্রিং x2। বড় আসন: প্ল্যাঙ্ক x4, গ্রানাইট x2, স্ট্রিং x2।

লেগো ফোর্টনাইট এবং সমস্ত রেসিপিগুলিতে কীভাবে গাড়ি তৈরি করা যায় সে সম্পর্কে আমাদের নিবন্ধে এটিই রয়েছে। আমরা আশা করি আপনি এটি দরকারী খুঁজে পেয়েছেন এবং যদি আপনার কোন প্রশ্ন থাকে তাহলে মন্তব্যে আমাদের জানান যাতে আমরা আপনার সমস্যার সমাধান করতে পারি।

Scroll to Top