Retail Store Simulator La Copia De Supermarket Simulator Para Android

রিটেইল স্টোর সিমুলেটর, অ্যান্ড্রয়েড সংস্করণের জন্য সুপারমার্কেট সিমুলেটর


যদিও সেই সময়ে আমরা বলেছিলাম যে অ্যান্ড্রয়েডের জন্য কোন সুপারমার্কেট সিমুলেটর APK ছিল না, আজ জিনিসগুলি পরিবর্তিত হয়েছে। কিছু প্রোগ্রামারদের স্বাধীন বিকাশের জন্য ধন্যবাদ, ইন্টারনেটে ভাইরাল হওয়া জনপ্রিয় সুপারমার্কেট শিরোনামের মতো একটি গেম খুঁজে পেতে আপনাকে ইন্টারনেটে অনুসন্ধান করার দরকার নেই।

জনপ্রিয় সুপারমার্কেট সিমুলেটরের মতো একটি গেম রিটেইল স্টোর সিমুলেটর নামে আসে, যা শুধুমাত্র পিসিতে স্টিমে উপলব্ধ। আপনি যদি সবসময় খেলতে চান, কিন্তু প্লে স্টোরের বিকল্পগুলি দেখে নিশ্চিত না হন, তবে এটি আপনার ভাগ্যবান দিন!

অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য সুপারমার্কেট সিমুলেটর ডাউনলোড করুন

জনপ্রিয় বকশট রুলেটের মতো অন্যান্য অ্যান্ড্রয়েড গেমের বিপরীতে, রিটেইল স্টোর সিমুলেটরের উচ্চ-সম্পন্ন অ্যান্ড্রয়েড মোবাইল থাকার প্রয়োজন নেই কারণ এটি নিম্নলিখিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করে এমন কোনও টার্মিনালে চলে৷

অপারেটিং সিস্টেম: Android 9.0 বা উচ্চতর RAM: কমপক্ষে 2 GB।অভ্যন্তরীণ সঞ্চয়স্থান: 300 MB খালি স্থান।

একবার আপনি এটি ডাউনলোড এবং ইনস্টল করলে (এই নিবন্ধের শেষে লিঙ্ক), গেমটি সুপারমার্কেট সিমুলেটরের মতোই। সংক্ষেপে, আপনাকে একটি দোকান পরিচালনা করতে হবে: আপনি যে আইটেম বিক্রি করেন তার মূল্য নির্ধারণ করুন, স্টক পুনরায় পূরণ করুন এবং আপনার কাছে থাকা পণ্যগুলি কিনতে চান এমন গ্রাহকদের সরবরাহ করুন।

খুচরা দোকান সিমুলেটর

অ্যান্ড্রয়েড সহ খুচরা দোকান সিমুলেটর

এটি উল্লেখ করার মতো যে গেমটিতে অগ্রসর হওয়ার জন্য আপনাকে বিভিন্ন মিশন সম্পূর্ণ করতে হবে এবং আপগ্রেডগুলি পেতে হবে যা আপনাকে অন্যান্য ধরণের পণ্য বিক্রি করতে দেয়।

শেষ কিন্তু অন্তত নয়, এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে ভিডিও গেমটিতে মাইক্রো ট্রানজ্যাকশন রয়েছে, এর অর্থ কী? গতি বাড়ানোর জন্য আপনাকে প্রকৃত অর্থ ব্যয় করতে হবে (প্রয়োজন নেই, আপনি খেলে সেই আপগ্রেডগুলি পেতে পারেন)।

Scroll to Top