Bandle Adivina La Canción A Través De Los Instrumentos

ব্যান্ডেল: যন্ত্র দ্বারা গানটি অনুমান করুন


আপনি কি মনে করেন যে কোনো গান রেকর্ড করার জন্য ব্যবহৃত কোনো একটি যন্ত্র শুনেই আপনি বলতে পারবেন? ঠিক আছে, ব্যান্ডেলের চেয়ে সেই সন্দেহ দূর করার আর কী ভাল উপায়, একটি অনলাইন গেম যা ইন্টারনেটে উত্তেজনা তৈরি করছে।

সাম্প্রতিক বছরগুলিতে প্রকাশিত বেশিরভাগ Wordle-স্টাইলের গেমগুলির মতো, Bundle একটি লক্ষ্য নিয়ে আসে: প্রতি 24 ঘন্টায় একটি গান অনুমান করার জন্য প্রতিদিন ব্যবহারকারীদের চ্যালেঞ্জ করা।

মূলত আপনি দিনে একবার গানটি বাজাতে পারেন এবং গানটি তৈরি করার সময় ব্যবহৃত একটি যন্ত্র শুনে অনুমান করার চেষ্টা করতে পারেন (ওয়েব সংস্করণ)। অবশ্যই, এমন কিছু সময় আছে যখন একটি প্রতিদিনের গান অনুমান করা অত্যন্ত কঠিন, পরিচিত মিউজিক্যাল থিম খুঁজে বের করা যাক।

ব্যান্ডেল কিভাবে খেলবেন?

কিভাবে ব্যান্ডেল অনলাইনে খেলতে হয়

এই বাদ্যযন্ত্র শব্দ ধাঁধাটি খেলতে কিছু ডাউনলোড করার দরকার নেই কারণ গেমটির নির্মাতা এটিকে তাদের ব্রাউজার থেকে উপভোগ করার জন্য ওয়েবসাইটে আপলোড করার সিদ্ধান্ত নিয়েছেন।

শিরোনামের ভিত্তিটি বুঝতে জটিল নয়, কারণ এটি অত্যন্ত পরিচিত। একবার আপনি গেমের ওয়েবসাইটে প্রবেশ করলে, আপনাকে পরে ব্যবহৃত স্নিপেটটি শুনে গানটি অনুমান করতে হবে:

অনেকগুলি যন্ত্র আছে, যার মধ্যে প্রথমটি সর্বদা ড্রামস হবে, “প্লে” বোতাম টিপে আপনি সেই যন্ত্রের মাধ্যমে গানের একটি অংশ শুনতে পাবেন, যদি আপনি জানেন যে গানটি কী, আপনার এটিতে প্রবেশ করা উচিত। গানের নাম নিজেই এবং তারপর ক্লিক করুন “অনুমান করুন”।আপনি যদি দৈনিক গানটি না জানেন, তাহলে আপনাকে অন্য একটি যন্ত্রে যোগ দিতে “এড়িয়ে যান” এ ক্লিক করতে হবে৷ একইভাবে, বান্ডেলটি আপনাকে থিম সঙ্গীত খুঁজে পেতে একটি ইঙ্গিত দেবে৷

এটি উল্লেখ করা উচিত যে গেমটি দিনের গান সম্পর্কে মূল তথ্য সরবরাহ করে। আপনি টুলগুলির শীর্ষে এই তথ্যটি খুঁজে পেতে পারেন: গানটি যে বছর প্রকাশিত হয়েছিল, ইউটিউবে এটি কতবার দেখা হয়েছে এবং অসুবিধার স্তর।

গ্রেফতার | পাঁজা

গান অনুমান ব্যান্ড খেলা

অন্যদিকে, ব্যান্ডেলের Android এবং iOS এর জন্য একটি ফ্রি-টু-প্লে অ্যাপ রয়েছে। এই সংস্করণে, একই দৈনিক গেম মোড অফার করার পাশাপাশি, অন্যান্য বিভাগ রয়েছে যেখানে আপনি বিনামূল্যে 10টি গান অনুমান করতে পারেন (প্রতিদিন রিফ্রেশ করা হয়)।

ব্যান্ডেল - গানটি অনুমান করুন
ব্যান্ড - গান অনুমান

এই বিষয়ে যদি আর কিছু না থাকে তবে অবশ্যই উল্লেখ করতে হবে যে আপনি ব্যান্ডেলে প্রতারণা করতে পারেন, কীভাবে? বিভিন্ন অ্যাপের মাধ্যমে গানের জন্য অনুসন্ধান করা হচ্ছে (শুধুমাত্র সেই অ্যাপগুলির মধ্যে একটি চালান, আপনার ফোনটি স্পিকারের কাছে আনুন এবং গানটি চিনতে অপেক্ষা করুন)।

Scroll to Top