Cómo Evitar Que Te Hagan Bailes O Emotes En Fortnite

ফোর্টনিটে কাজ করা থেকে নাচ বা আবেগকে কীভাবে আটকানো যায়


ফোর্টনাইট, ওয়ারজোন, ফ্রি ফায়ার এবং অন্যান্য শ্যুটারগুলির মতো গেমগুলিতে যদি একটি জিনিস প্রচলিত থাকে তবে এটি খারাপ জয়। যে লোকেরা আপনাকে নিচু করতে চায় বা আপনাকে পরিত্রাণ পাওয়ার পরে আপনাকে উপহাস করতে চায়। এই কারণে, Fortnite গেমটিতে কিছু নাচ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। এইবার আমরা আপনাকে শেখাব কিভাবে ফোর্টনিটে নাচ বা আবেগ প্রতিরোধ করা যায়।

এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে এটি সমস্ত ফোর্টনাইট নাচের ক্ষেত্রে প্রযোজ্য নয়, শুধুমাত্র যেগুলিকে আক্রমণাত্মক বলে মনে করা হয় বা সংঘর্ষের সরাসরি লক্ষণ। আপনি যদি Fortnite-এ সেই নাচ বা আবেগগুলি কীভাবে এড়াতে চান তা জানতে চাইলে আমাদের টিউটোরিয়ালটি পড়তে ভুলবেন না।

ফোর্টনিটে সংঘর্ষের নাচ বা ইমোটগুলি কীভাবে প্রতিরোধ করবেন?

ফোর্টনাইট নৃত্যগুলিকে সেন্সর করার জন্য যা কটূক্তি বা ট্রোলিং বলে বিবেচিত হয়, আপনাকে যা করতে হবে তা হল নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

সেটিংস আইকনে গেমটিতে ক্লিক করুন, অর্থাৎ, অ্যাকাউন্ট এবং গোপনীয়তা বিকল্পটি নির্বাচন করুন, অর্থাৎ, উপরের বারে বিকল্পগুলির শেষে অবতার আইকনটি নির্বাচন করুন।সামাজিক গোপনীয়তা বিভাগে, বিরোধপূর্ণ সংকেত খুঁজুন এবং “কোনটিই নয়” নির্বাচন করুন।

এবং এটিই, এখন আপনি ফোর্টনিটে এই সংঘর্ষের আবেগগুলি দেখতে পাবেন না। অর্থাৎ, কেউ যদি আপনার সামনে এই নাচগুলি করে তবে আপনি তাকে দেখতে পারবেন না, আপনি কেবলমাত্র একজন ব্যবহারকারীকে দেখতে পাবেন যিনি নড়ছেন না।

সেন্সর নাচ কি?

ফোর্টনাইট-এ ভিজ্যুয়াল কোলিশন এমিট বিকল্পটি বন্ধ করে, চারটি অনন্য নৃত্য ব্লক করা হবে, অন্যগুলি এখনও আপনার কাছে দৃশ্যমান হবে। ফোর্টনাইট-এ আপনি যে চারটি নাচ বা ইমোট সেন্সর করতে পারেন:

@gtse.ll

ইমোট আমি হাঁটছি বা হাসছি Fortnite গাধা এক বছরেরও বেশি সময় ধরে দোকানে ফিরে আসেনি #freefire #fortnite #freefirelatino #freefirelatam #freefiremexico

সোনিডো অরিজিনাল – ✞𝐆 𝐭𝐬 𝐦𝐧𝐧𝐢 𝐋𝐨𝐮𝐢𝐬

@ps3._.m0ngr44l

#ফর্টনাইট এ l#নাচ নিন

♬ আসল ক্লিপ – ナMitroʕoᴥoʔ

@মুগেনলাইভ

মারিপোসা (এপিক) কস্টিউম / হুইপক্র্যাক (ডিসি সিরিজ) ইমোট – ফোর্টনাইট

♬ আসল শব্দ – মুগেনলাইভ | YT – মুগেনলাইভ | টি

@ফর্টনিটারেলটেকস

এটিকে #fortnite এ প্লান্টেন করুন

♬ মেক ইট রেইন – ফ্যাট জো এবং লিল ওয়েন

স্পষ্টতই, ফোর্টনাইটের এই নৃত্যগুলি অনেক বিতর্ক সৃষ্টি করেছিল, বিশেষত শেষ দুটি, কারণ অনেক লোক এগুলিকে বর্ণবাদী অপমান হিসাবে ব্যবহার করেছিল। এবং এটি প্রথমবার নয় যে গেমের উপাদানগুলি কাউকে মজা করার জন্য ব্যবহার করা হয়েছে, আমরা কাউকে ওয়ারজোন বলা বা কাউকে 8 ইলিক্সির বলার অর্থ কী এমন পোস্টগুলিতে এই বিষয়ে কথা বলেছি।

এটি মোটেও ভাল নয় এবং যদিও অনেকেই এপিক গেমসের এই পদক্ষেপগুলির সাথে একমত নন, তবুও এটি একটি বিকল্প। প্রত্যেকেরই নিজস্ব মান আছে এবং কীভাবে খেলতে হবে তা সিদ্ধান্ত নেয়, তবে আমাদের মনে রাখতে হবে যে ভিডিও গেমের জগতকে অপমান এবং উপহাসের জন্য ব্যবহার না করে মজার জন্য ডিজাইন করা একটি স্বাস্থ্যকর জায়গা হওয়া উচিত। ফোর্টনিটে নাচ বা আবেগ প্রতিরোধ করার এই নতুন উপায় সম্পর্কে আপনি কী মনে করেন তা মন্তব্য বিভাগে আমাদের জানান।



Scroll to Top