La Página No Está Disponible En Este Momento En Instagram Solución

পৃষ্ঠা বর্তমানে Instagram এ অনুপলব্ধ: সমাধান


অন্যান্য সামাজিক নেটওয়ার্ক এবং মেসেজিং অ্যাপের বিপরীতে, ইনস্টাগ্রাম সাধারণত বড় আকারের সমস্যা উপস্থাপন করে না কারণ খুব কম সময়ই ব্যবহারকারীরা সামগ্রী আপলোড করেন না বা অন্য লোকের পোস্ট দেখেন না।

একইভাবে, বিশ্বজুড়ে ঘন ঘন ত্রুটি “এখন” স্পষ্টভাবে বিখ্যাত পাতার সাথে সম্পর্কিত “এই বিষয়বস্তু বর্তমানে উপলব্ধ নয়”।

আপনি যদি এই বার্তা দ্বারা প্রভাবিত হন এবং এটিকে উপস্থিত হওয়া থেকে আটকাতে কী করতে হবে তা জানেন না, তাহলে আমাদের জানান যে আপনি সঠিক জায়গায় আছেন৷

এই পৃষ্ঠাটি Instagram এ উপলব্ধ নয়: কারণ এবং সমাধান

অকেজো সমাধান খুঁজতে আপনার সময় নষ্ট করবেন না, নীচে আমরা আপনাকে দেখাব কেন এই পৃষ্ঠাটি উপস্থিত হয় এবং এই “সমস্যা” সমাধানের জন্য কী করতে হবে, এটি মিস করবেন না!

আপনি যে লিঙ্কটি খুলেছেন তাতে একটি ত্রুটি রয়েছে৷

Instagram লিঙ্কে একটি ত্রুটি আছে।

আপনি যদি নিজেই Instagram অ্যাকাউন্টের নাম টাইপ করেন, অথবা যে ব্যক্তি আপনাকে লিঙ্কটি দিয়েছে সে যদি একটি শব্দ বা নম্বর কপি এবং পেস্ট করতে ভুলে যায়, ইনস্টাগ্রাম আপনাকে “এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়” বার্তা দেখাবে।

এই বিশেষ ক্ষেত্রে, সমাধানটি অত্যন্ত সহজ, কারণ আপনাকে শুধুমাত্র নিশ্চিত করতে হবে যে লিঙ্কটি থেকে কোনো অক্ষর হারিয়ে যাচ্ছে না বা যে ব্যক্তি আপনাকে লিঙ্কটি দিয়েছে তাকে আপনার কাছে এটি পুনরায় প্রেরণ করতে বলুন।

একটি Instagram অ্যাকাউন্ট বা পোস্ট মুছে ফেলা হয়েছে.

আপনি Instagram পোস্টের একটি অনুলিপি মুছে ফেলেছেন

আপনি যখন আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইস থেকে একটি ফটো, ভিডিও বা পোস্ট দেখার চেষ্টা করেন, ইনস্টাগ্রাম সাধারণত সেকেন্ডের মধ্যে বিষয়বস্তু লোড করে, যতক্ষণ না আপনার কাছে 10 Mbps-এর বেশি ডাউনলোড গতির ইন্টারনেট সংযোগ থাকে।

যদি পোস্টটি লোড হতে কিছু সময় নেয় এবং তারপরে ইনস্টাগ্রাম একটি “এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়” বার্তা প্রদর্শন করে, তবে এটি সম্ভবত মুছে ফেলা হয়েছে।

যখন এটি ঘটে, প্রশ্নযুক্ত পোস্টটি পুনরায় দেখার কোন সমাধান নেই। একইভাবে, মুছে ফেলা পোস্টগুলি পুনরুদ্ধার করা যেতে পারে, যদিও এটি অবশ্যই অ্যাকাউন্টের মালিক ব্যবহারকারীর দ্বারা করা উচিত।

ইনস্টাগ্রাম সার্ভার ডাউন হতে পারে।

ইনস্টাগ্রাম অদৃশ্য হয়ে গেছে কিনা তা কীভাবে দেখবেন

এমন সময় আছে যখন ইনস্টাগ্রামে স্থানীয় সমস্যা থাকে, এর অর্থ কী? কিছু দেশ তাদের মোবাইল ফোন বা কম্পিউটার থেকে প্রকাশনা, ফটো বা ভিডিও অ্যাক্সেস করতে সক্ষম নাও হতে পারে।

ইনস্টাগ্রামের ক্ষতি এড়াতে এবং এটি সামাজিক নেটওয়ার্কের কারণ যা “এই সময়ে পৃষ্ঠাটি উপলব্ধ নয়” বার্তাটি দেখায়, আমরা আপনাকে ডাউনডেটেক্টর ওয়েবসাইটে ব্যবহারকারীর প্রতিবেদনটি পরীক্ষা করার পরামর্শ দিই।

এই পরিষেবা থেকে, আপনি অন্য লোকেদের Instagram ব্যবহার করে সমস্যা হচ্ছে কিনা তা পরীক্ষা করতে পারেন। যদি গ্রাফটিতে প্রচুর সংখ্যক ব্যবহারকারীর রিপোর্টিং সমস্যা থাকে (100 হাজারেরও বেশি লোক), আপনি নিশ্চিত করতে পারেন যে ত্রুটিটি সামাজিক নেটওয়ার্কের সাথে সম্পর্কিত।

লিঙ্ক | ইনস্টাগ্রাম ডাউন আছে কিনা তা পরীক্ষা করুন

আপনার ইন্টারনেট সংযোগ অস্থির হতে পারে।

ইনস্টাগ্রামে আপনার ইন্টারনেটের গতি পরীক্ষা করুন

যখন ইনস্টাগ্রাম সঠিকভাবে কাজ করে, তখন কেউ সমস্যার রিপোর্ট করে না এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্ক ব্যবহার করে বা ওয়েবসাইট খুলতে আপনার সমস্যা হয়, আপনার ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হতে পারে।

আপনি যে নেটওয়ার্কের সাথে সংযুক্ত আছেন সেটি যদি অস্থির হয়, তাহলে ইনস্টাগ্রাম ক্রমাগত ক্র্যাশ হবে, তাই আপনার মোবাইল বা কম্পিউটারে “এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়” স্ক্রীন বারবার প্রদর্শিত হবে৷

এখান থেকে, আমরা আপনাকে রাউটার/মডেম পুনরায় চালু করার এবং তারপর একটি গতি পরীক্ষা করার পরামর্শ দিই। যদি পরীক্ষা নেতিবাচক ফলাফল দেয়, তাহলে আপনাকে ইন্টারনেট সরবরাহকারী কোম্পানির সাথে যোগাযোগ করা উচিত।

আপনাকে ইনস্টাগ্রামে ব্লক করা হয়েছে

আপনি তাকে ইনস্টাগ্রামে ব্লক করেছেন।

আমরা আপনাকে জানাতে দুঃখিত যে যখন এই ত্রুটিটি একটি নির্দিষ্ট ব্যবহারকারীর সমস্ত পোস্টে পাওয়া যায়, তখন সেই ব্যক্তি আপনাকে তাদের সামগ্রী দেখতে ব্লক করতে পারে৷

যদিও এটি আপনার জন্য খুব খারাপ খবর হতে পারে, তবে ভাল জিনিসটি হল আপনি দেখতে পাচ্ছেন যে কেউ আপনাকে সহজেই এবং দ্রুত ইনস্টাগ্রামে ব্লক করেছে, কীভাবে? সামাজিক নেটওয়ার্ক থেকে একটি ব্যক্তিগত বার্তা পাঠানোর চেষ্টা.

অন্যদিকে, যে ব্যক্তি আপনাকে ব্লক করেছে তার ছবি, ভিডিও বা প্রিন্ট দেখতে চাইলে আপনি ব্লকটি বাইপাস করতে পারেন। আপনাকে শুধু পোস্ট থেকে লিঙ্কটি কপি করতে হবে এবং তারপর ব্রাউজারে পেস্ট করতে হবে (ছদ্মবেশী ফাংশন ব্যবহার করে)।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মালিক এটি নিষ্ক্রিয় করেছেন।

আপনি আপনার Instagram অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করেছেন.

আপনি একটি নির্দিষ্ট ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লগ ইন করার সময় যদি আপনি কোনও পোস্ট বা গল্প দেখতে না পান তবে অ্যাকাউন্টের মালিক এটি অস্থায়ী বা স্থায়ীভাবে অক্ষম করতে পারেন।

দুর্ভাগ্যবশত, যখন এটি ঘটে তখন Instagram কোনো বার্তা দেখায় না কারণ এটি শুধুমাত্র Instagram অ্যাকাউন্টটিকে একটি ফাঁকা “এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়” পৃষ্ঠা দিয়ে প্রতিস্থাপন করে।

যখন এটি ঘটে, তখন কোন সমাধান করা যায় না। সংক্ষেপে, সেই ব্যক্তির অ্যাকাউন্ট পুনরায় সক্রিয় করার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে।

আপনি আপনার মোবাইলে ইনস্টল করা Instagram অ্যাপটি পুরানো হতে পারে।

আপনার ফোনে Instagram অ্যাপ আপডেট করুন

যদিও অ্যাপগুলি বর্তমানে অ্যান্ড্রয়েড এবং আইওএসে স্বয়ংক্রিয়ভাবে আপডেট হয়, তবে এমন ব্যবহারকারীরা আছেন যারা প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে এই বৈশিষ্ট্যটি সক্ষম করেননি।

যদি এটি আপনার ক্ষেত্রে হয় এবং একইভাবে “এই পৃষ্ঠাটি উপলব্ধ নয়” ইনস্টাগ্রাম সমস্যাটি সামাজিক নেটওয়ার্ক অ্যাপ্লিকেশনটিতে শুধুমাত্র “এখন” হয়, আপনার নিশ্চিত হওয়া উচিত যে সর্বশেষ সংস্করণটি ইনস্টল করা আছে।

এটি করা খুব সহজ, কারণ আপনাকে যা করতে হবে তা হল প্লে স্টোর (অ্যান্ড্রয়েডে) বা অ্যাপ স্টোর (আইওএস-এ) খুলুন, ইনস্টাগ্রাম অনুসন্ধান করুন এবং “আপডেট” বোতাম টিপুন।

পরিশেষে, যদি আমরা এই নিবন্ধে উপস্থাপিত জিনিসগুলির কোনওটিই আপনার জন্য কাজ না করে তবে আমরা আপনাকে ইনস্টাগ্রাম সমর্থনের সাথে যোগাযোগ করার পরামর্শ দিই।

Scroll to Top