Tinder Platinum Vs Gold: ¿Vale La Pena La Actualización?

টিন্ডার প্ল্যাটিনাম বনাম গোল্ড: আরও ভাল ফ্লার্টিংয়ের জন্য সেরা বিকল্প কোনটি?


টিন্ডার প্ল্যাটিনাম এবং টিন্ডার গোল্ড দুটি বিকল্প যা আপনাকে অ্যাপে অংশীদার খুঁজতে অনেকগুলি বিকল্প অফার করে তবে আপনার জন্য সেরা বিকল্প কোনটি? আমরা আপনাকে প্রধান সুবিধা এবং পার্থক্য বলব।

অ্যাপগুলি ফ্লার্টিং এবং হুক আপ করার, নতুন লোকেদের সাথে দেখা করার এবং কেন নয়, ভালবাসা খুঁজে পাওয়ার জন্য একটি দুর্দান্ত হাতিয়ার হয়ে উঠেছে। এই অর্থে, 2010 সালে Tinder 2012 সালে চালু হওয়ার পর থেকে, এটি 500 মিলিয়নেরও বেশি ডাউনলোড অর্জন করেছে এবং এখনও এটি শীর্ষস্থানীয় বিকল্প।

সংযোগ করার জন্য সোয়াইপিং এর উপর ভিত্তি করে এর সহজ এবং স্বজ্ঞাত অপারেশন ছাড়াও, Tinder অন্যান্য দিক থেকে আলাদা। সবচেয়ে চিত্তাকর্ষক হল বিভিন্ন ধরনের সাবস্ক্রিপশন প্ল্যান, যা প্রতিটি ব্যবহারকারীর প্রয়োজন অনুযায়ী বিভিন্ন সুবিধা প্রদান করে।

যে বলে, ডেটিং অ্যাপে বেশ কয়েকটি বিকল্প রয়েছে। প্রথমটি একটি বিনামূল্যের এবং সীমিত সংস্করণ, তারপরে একটি প্লাস সদস্যতা, যারা আরও পেতে চান তাদের জন্য দুটি অত্যন্ত আকর্ষণীয় পরিকল্পনা: গোল্ড এবং প্লাটিনাম প্ল্যান এবং একচেটিয়া টিন্ডার সিলেক্ট৷ যাইহোক, আজ আমরা টিন্ডার প্ল্যাটিনামের তুলনায় টিন্ডার গোল্ড অফার করে এমন প্রধান পার্থক্য এবং সুবিধাগুলি পর্যালোচনা করব।

টিন্ডার গোল্ড এবং টিন্ডার প্ল্যাটিনাম: এগুলি কী এবং কীভাবে তারা আলাদা?

টিন্ডার গোল্ড এবং টিন্ডার প্ল্যাটিনাম: এগুলি কী এবং কীভাবে তারা আলাদা?

থান্ডার গোল্ড এবং প্ল্যাটিনাম হল ডেটিং অ্যাপ দ্বারা অফার করা সাবস্ক্রিপশন প্ল্যানের ক্যাটালগের দুটি বিকল্প। বিশেষ করে, এই দুটি হল সেরা বিকল্প যা আপনি বেছে নিতে পারেন এবং সেইজন্য, অনেক সুবিধা অফার করে।

তারা বলে যে ভালবাসা অমূল্য, কিন্তু টিন্ডারের ক্ষেত্রে, মাসিক সদস্যতার জন্য অর্থ প্রদান আপনাকে আরও ভাল ফলাফল পেতে সহায়তা করবে। যাই হোক না কেন, এই দুটি প্ল্যান আপনি সাধারণত অ্যাপের ফ্রিমিয়াম এবং প্লাস সংস্করণে যা অনুভব করতে পারেন তার চেয়ে বেশি এবং আমরা সেগুলি নীচে আলোচনা করব৷

টিন্ডার সোনা

টিন্ডার গোল্ড হল সাবস্ক্রিপশন প্ল্যানগুলির তৃতীয় স্তর এবং এর দুর্দান্ত সুবিধাগুলির জন্য আলাদা, যা ব্যবহারকারীর অভিজ্ঞতাকে ব্যাপকভাবে উন্নত করে৷ এর মধ্যে রয়েছে বিজ্ঞাপন অপসারণ, যেকোনো জায়গা থেকে লোকেদের সাথে সংযোগ করার ক্ষমতা এবং অন্যান্য অতিরিক্ত বৈশিষ্ট্য, যেমন:

টিন্ডার গোল্ড: এটির অফার করার মতো সবকিছু

প্রতি সপ্তাহে 1টি বিনামূল্যের পছন্দের জন্য সীমাহীন পছন্দ।

এই দিকগুলি বিবেচনা করে, টিন্ডার গোল্ড হল একটি উন্নতি যা আপনি সবচেয়ে মৌলিক পরিকল্পনাগুলিতে পেতে পারেন, যা আপনাকে অন্য লোকেদের সাথে মেলাতে আরও বিকল্প দেয়, আপনি যেখানেই থাকুন না কেন, এবং আপনার প্রোফাইলকে আরও দৃশ্যমান করে তোলে।

টিন্ডার প্ল্যাটিনাম

আপনি সম্ভবত ভাবছেন যে টিন্ডার গোল্ডের অফার করা সমস্ত কিছু আপগ্রেড করা সম্ভব কিনা এবং উত্তরটি হ্যাঁ। টিন্ডার প্ল্যাটিনামের ক্ষেত্রে, আমাদের একই সুবিধা রয়েছে (কয়েকটি নয়) এবং কিছু অতিরিক্ত কারণ যা এক বা অন্য সিদ্ধান্ত নেওয়ার সময় পার্থক্য করতে পারে।

টিন্ডার প্ল্যাটিনাম: এটির অফার করার মতো সবকিছু

প্রতি সপ্তাহে 1টি লাইক সীমাহীন পাসপোর্ট করুন। Match.prioritized লাইক করার পর। গত 7 দিনে আপনার পাঠানো পছন্দগুলি দেখুন।

আপনি দেখতে পাচ্ছেন, উভয় বিকল্পের মধ্যে পার্থক্য ততটা বড় নয় যতটা আপনি ভাবেন। অবশ্যই, একটি ম্যাচ করার পরে বার্তা পাঠানোর এবং পছন্দগুলিতে অগ্রাধিকার পাওয়ার সম্ভাবনা কিছু ব্যবহারকারীর কাছে খুব আকর্ষণীয় হতে পারে। কিন্তু এটা মূল্য মূল্য?

টিন্ডার গোল্ড এবং প্ল্যাটিনাম সাবস্ক্রিপশনের দাম কত?

টিন্ডার গোল্ড এবং প্ল্যাটিনাম সাবস্ক্রিপশনের দাম কত?

এখন যেহেতু আপনি প্রতিটি সাবস্ক্রিপশন প্ল্যানের প্রধান পার্থক্য এবং সুবিধাগুলি জানেন, এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে কথা বলার সময়: প্রতিটির দাম কত? উভয় প্ল্যানেই অর্থপ্রদানের পদ্ধতি রয়েছে: মাসিক, আধা-বার্ষিক এবং বার্ষিক।

টিন্ডার গোল্ড প্রতি মাসে €25.99 থেকে শুরু হয়, আপনি যদি ছয় মাসের প্ল্যান বেছে নেন তাহলে €12.49 এবং আপনি যদি সারা বছর পান তাহলে €8.74। এদিকে, টিন্ডার প্লাটিনাম প্রতি মাসে €30.99 থেকে শুরু হয়, ছয় মাসের জন্য 14.99 € এবং এক বছরের জন্য 10.41 €।

আপনার টিন্ডার সাবস্ক্রিপশন কিভাবে আপগ্রেড করবেন?

আপনি যদি বর্তমানে একজন ফ্রিমিয়াম ব্যবহারকারী হন বা আপনার একটি অ্যাড-অন সদস্যপদ থাকে এবং আপনি সোনা বা প্ল্যাটিনাম বিকল্পগুলিতে যেতে চান, চিন্তা করবেন না৷ এটি করার জন্য, নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করুন:

আপনার টিন্ডার সাবস্ক্রিপশন কিভাবে আপগ্রেড করবেন?

টিন্ডার খুলুন এবং “টিন্ডার গোল্ড” বা “টিন্ডার প্লাটিনাম” (ক্রেডিট/ডেবিট কার্ড, পেপ্যাল, ইত্যাদি) এ ক্লিক করুন আপনার সদস্যতা নিশ্চিত করুন৷

একবার আপনি এই পদক্ষেপগুলি সম্পন্ন করলে, আপনার নতুন সদস্যতা পরিকল্পনা স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে, আপনার নির্বাচিত প্যাকেজের সাথে যুক্ত নতুন সুবিধাগুলি আনলক করবে। যাইহোক, আপনি শুধুমাত্র প্ল্যানের ধরন পরিবর্তন করতে পারেন, কিন্তু সময়কাল নয়। তাই, যদি আপনার প্ল্যান প্লাস মাসিক হয়, আপনি প্রতি মাসে শুধু গোল্ড বা প্লাটিনামে আপগ্রেড করতে পারেন।

কোনটি সেরা বিকল্প?

আপনি যদি টিন্ডারে সর্বাধিক নিয়ন্ত্রণ এবং একটি অনন্য অভিজ্ঞতা পেতে চান তবে আপনাকে অবশ্যই টিন্ডার প্ল্যাটিনামের জন্য যেতে হবে। প্লাটিনামের সাথে, আপনি সমস্ত শীর্ষ বৈশিষ্ট্যগুলি পান যা আপনাকে আলাদা হতে এবং আপনার ম্যাচগুলির সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে দেয়।

অন্যদিকে, আপনি যদি প্রতিটি পয়সা দেখছেন এবং খুব বেশি খরচ করতে না চান, কিন্তু তারপরও কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য পেতে চান, তাহলে টিন্ডার গোল্ড আপনার সেরা বিকল্প হতে পারে। এটি প্ল্যাটিনামের মতো ব্যাপক নয়, তবে এটি এখনও যুক্তিসঙ্গত মূল্যে আপনার অভিজ্ঞতা উন্নত করতে আপনাকে কিছু দরকারী টুল দেয়৷

আপনি যদি এই নিবন্ধটি পছন্দ করেন এবং টিন্ডারে আরও সঞ্চয় করতে চান তবে সাবস্ক্রিপশন না দিয়ে টিন্ডারে আপনাকে কে পছন্দ করে তা কীভাবে খুঁজে পাবেন তা দেখুন।

Scroll to Top