Cómo Hacer El Trend De Loca En Tiktok

টিক টোকে কীভাবে “লোকা” প্রবণতা কাজ করে


মূলত দম্পতি, বোন এবং মহিলা আত্মীয়দের বৈশিষ্ট্যযুক্ত, “লোকা” নামক প্রবণতাটি 2024 সালে এখন পর্যন্ত TikTok-এ সবচেয়ে মজার এবং মজার ভাইরাল ভিডিওগুলির মধ্যে একটি হয়ে উঠেছে।

হাজার হাজার টিক টোক ব্যবহারকারী আর্জেন্টিনার গ্রুপ ট্যান বায়োনিকার লোকা নামক একটি গান ব্যবহার করে ট্রেন্ডে যোগ দিয়েছেন।

এমনকি, এবং ফোরামে সবাইকে অবাক করে দিয়ে, কিছু ব্যবহারকারী তাদের পোষা প্রাণীর সাথে বিড়াল এবং কুকুর যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে কারণ তারা বিড়াল এবং কুকুরের ভিডিও ব্যবহার করেছে যা তাদের মন থেকে চলে গেছে (একটি হাস্যকর সুরের চেয়ে বেশি)।

আপনি যদি এই প্রবণতায় যোগ দিতে চান এবং এটি কীভাবে করবেন তা জানেন না, আমরা এখানে “আপনাকে একটি হাত দিতে” আছি। এই নিবন্ধে, আমরা ধাপে ধাপে ব্যাখ্যা করব কীভাবে TikTok-এ Loka Trend ব্যবহার করবেন, এটা খুবই সহজ!

টিক টোকে “লোকা” প্রবণতা খুব সহজ।

আমরা টিউটোরিয়াল দেখানোর আগে, আপনাকে আপনার মোবাইল ডিভাইসে CapCut অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে, কেন? কারণ “লোকা” প্রবণতাটি এমন একটি টেমপ্লেটে রয়েছে যা শুধুমাত্র এই অ্যাপের সাথে খাপ খায়।

@বুলে__

#CapCutAmor #cat #locatrend #cats #gatos #locamegustasasideloca

♬ মূল ধ্বনি – Bᴇʟᴜᴜ

একবার আপনার ফোনে এই ভিডিও এডিটর থাকলে, আপনি এই সমস্ত ধাপগুলি অনুসরণ করে প্রবণতা তৈরি করতে পারেন:

Tiktok-এ Loca টেমপ্লেট ব্যবহার করুন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল এই CapCut টেমপ্লেটটি ব্যবহার করুন। টেমপ্লেটটি ব্রাউজারে খুলবে, “CapCut এ টেমপ্লেট ব্যবহার করুন” এ ক্লিক করুন। সেখানে, “টেমপ্লেট ব্যবহার করুন” ক্লিক করুন এবং আপনি যে ভিডিওটি ব্যবহার করতে চান সেটি নির্বাচন করুন, তারপরে “পরবর্তী” ক্লিক করুন।

Tiktok এ একটি ভাইরাল ভিডিও তৈরি করুন

“ওয়াটারমার্ক ছাড়া রপ্তানি করুন” এ ক্লিক করুন এবং ভিডিওটি আপনার Tik Tok অ্যাকাউন্টে যোগ করা হবে। সেখানে আপনাকে “প্রিন্ট” ক্লিক করতে হবে।

মনে রাখবেন যে Tik Tok-এ এই প্রবণতার অনুরূপ ভাইরাল ভিডিওগুলি প্রায়শই টেমপ্লেট ব্যবহার করে, তাই আমরা প্রতিটি ভিডিও সম্পাদকের অফার করা ফাংশনগুলি ব্যবহার করার জন্য CapCut অ্যাপটি ছেড়ে যাওয়ার পরামর্শ দিই।



Scroll to Top