চ্যাম্পিয়ন্স লিগ দেখার জন্য 5টি সেরা কোডি আইকন

চ্যাম্পিয়ন্স লিগ দেখার জন্য 5টি সেরা কোডি আইকন


চ্যাম্পিয়ন্স লিগ দেখার জন্য যেমন টেলিগ্রাম চ্যানেল রয়েছে, তেমনি ইউরোপের শীর্ষ ফুটবল প্রতিযোগিতা দেখার জন্য কোডি অ্যাডন রয়েছে।

এটা ঠিক, নিচে আমরা আপনাকে চ্যাম্পিয়ন্স লিগ লাইভ দেখার জন্য 5টি সেরা কোডি অ্যাডনের তালিকা নিয়ে এসেছি। যাইহোক, আমরা আপনাকে Androidphoria মনে করিয়ে দিচ্ছি আমরা এই ধরনের টুল ব্যবহার সমর্থন করি না। সম্প্রচার অধিকার দ্বারা সুরক্ষিত সামগ্রী অ্যাক্সেস করা এবং সেই তথ্য ব্যবহার করা আপনার দায়িত্ব৷

চ্যাম্পিয়ন্স লিগ লাইভ দেখার জন্য 5টি সেরা কোডি অ্যাডন৷

Livescore অ্যাপের মাধ্যমে বিনামূল্যে চ্যাম্পিয়ন্স লিগ কীভাবে দেখবেন

আপনি শুরু করার আগে, আমরা লুয়ারের ইনস্টলেশন টিউটোরিয়ালটি পরীক্ষা করে দেখার পরামর্শ দিই কারণ আমরা নীচের প্রস্তাবিত বেশিরভাগ অ্যাড-অনগুলি ইতিমধ্যেই এই প্লাগইনটির সাথে ইনস্টল করা আছে।

যেহেতু কোডিতে সকার দেখার জন্য কোডি অ্যাড-অনগুলিতে দেওয়া বেশিরভাগ স্ট্রিমগুলি Acestream দ্বারা খেলা হয়, আপনি কোডিতে Acestream কীভাবে সেট আপ করবেন তার টিউটোরিয়ালটি দেখতে চাইবেন।

নীল স্ফটিক

কিভাবে Blue Crystal 3.0.9 ডাউনলোড এবং ইনস্টল করবেন

এটি ফুটবল খেলা দেখার জন্য সবচেয়ে জনপ্রিয় অ্যাড-অনগুলির মধ্যে একটি। এবং এই ধন্যবাদ, এটি ব্যবহার করা খুব সহজ। শুধু ক্রিস্টাল আজুল অ্যাপটি খুলুন, “স্পোর্টস” বিভাগে প্রবেশ করুন এবং আপনি যে খেলাটি দেখতে চান তা নির্বাচন করুন… সেরা অংশ? চ্যাম্পিয়ন্স লিগ স্প্যানিশ সম্প্রচার অফার করে।

লিঙ্ক | ক্রিস্টাল আজুল ইনস্টলেশন টিউটোরিয়াল

শ্রমিকদের

ধাপে ধাপে কোডিতে ক্রেওন কীভাবে ইনস্টল করবেন

ক্রু অ্যাড-অন দিয়ে আপনি স্প্যানিশ ভাষায় চ্যাম্পিয়ন্স লীগও দেখতে পারেন। আপনাকে শুধু “ক্রীড়া” বিভাগে প্রবেশ করতে হবে, তারপর “ফিফা” এবং সেখানে আপনি যে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ দেখতে চান তার সম্প্রচার নির্বাচন করুন৷

লিঙ্ক | কর্মী ইনস্টলেশন প্রশিক্ষণ

আবরণ

কোডিতে কোডিভারটির কীভাবে ইনস্টল করবেন

যদিও এটি সিনেমা এবং সিরিজ দেখার জন্য একটি বহুল ব্যবহৃত কোডি অ্যাডন, কোডিভারটির চ্যাম্পিয়ন্স লিগ স্ট্রিমিংও অফার করে। কোডিভার্টিরের “স্পোর্টস এজেন্ডা” বিভাগে প্রবেশ করুন এবং আপনি যে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ দেখতে চান তা অনুসন্ধান করুন৷

লিঙ্ক | কোডিভারটির ইনস্টলেশন সহকারী

কালো আত্মা

কোডিতে ব্ল্যাক গোস্ট কীভাবে ইনস্টল করবেন

চ্যাম্পিয়ন্স লিগ দেখার জন্য আরেকটি খুব দরকারী সংযোজন হল ব্ল্যাক স্পিরিট। এটিতে “স্পোর্টস” নামে একটি বিভাগ রয়েছে যেখানে আপনি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের সম্প্রচার খুঁজে পেতে পারেন। এটিতে “এজেন্ডাস + চ্যানেল” নামে একটি বিভাগ রয়েছে যেখানে আপনি চ্যাম্পিয়ন্স লিগ দেখতে চান এমন স্পোর্টস চ্যানেল খুঁজে পেতে পারেন।

লিঙ্ক | ব্ল্যাক স্পিরিট ইনস্টলেশন টিউটোরিয়াল

ড্যাডিলাইভ

Daddylive

এই প্লাগইনটি Lur দ্বারা ইনস্টল করা হয়েছে। আপনি শুধু এটি খুলতে হবে লুয়ার > বিভাগ > খেলাধুলা > ড্যাডিলাইভ > ইনস্টল করুন…এই অ্যাড-অন দিয়ে গেমগুলি কেমন দেখাবে? ঠিক আছে, কয়েকটি শব্দ দিয়ে, ড্যাডিলাইভ খুলুন, লাইভ টিভি ফোল্ডারে প্রবেশ করুন এবং চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ সম্প্রচার করে এমন স্পোর্টস চ্যানেল খুঁজুন।

লিঙ্ক | লুয়ার ইনস্টলেশন টিউটোরিয়াল

এবং আপনি… কোডিতে চ্যাম্পিয়ন্স লিগ দেখতে এই অ্যাড-অনগুলির মধ্যে কোনটি?

Scroll to Top