Como Actualizar Whatsapp Plus De Forma Segura

কীভাবে নিরাপদে হোয়াটসঅ্যাপ প্লাস আপডেট করবেন (এপ্রিল 2024 সংস্করণ)


আপনি যদি দীর্ঘদিন ধরে হোয়াটসঅ্যাপ প্লাস ব্যবহারকারী হয়ে থাকেন তবে আপনি ভাল করেই জানেন যে এই অ্যাপ্লিকেশনটির একটি বিরক্তিকর বিষয় হল এটি সময়ে সময়ে কাজ করা বন্ধ করে দেয় এবং আপনাকে একটি নতুন সংস্করণে আপডেট করতে বলে। সমস্যাটি হ’ল হোয়াটসঅ্যাপ প্লাস আপডেট করা অফিসিয়াল হোয়াটসঅ্যাপ আপডেট করার মতো সহজ নয়, যা গুগল প্লে থেকে সহজেই করা যেতে পারে।

হোয়াটসঅ্যাপ প্লাসকে সর্বশেষ সংস্করণে আপডেট করতে, আপনাকে একটি নতুন APK ডাউনলোড করতে হবে বা এটি করতে বিল্ট-ইন MOD ফাংশন ব্যবহার করতে হবে। কিন্তু আপনি যদি অনেক বিজ্ঞাপনে ভরা ওয়েবসাইট দেখতে না চান বা ভাইরাস বা আক্রমণাত্মক বিজ্ঞাপন সহ APK ডাউনলোড করতে না চান, তাহলে আমরা এখানে ব্যাখ্যা করব কিভাবে সরাসরি লিঙ্ক বা একটি বোতামে ক্লিক করে WhatsApp Plus আপডেট করতে হয়। আমাদের সাথে যোগ দাও!

কীভাবে অ্যাপ থেকে হোয়াটসঅ্যাপ প্লাস নিরাপদে আপডেট করবেন

আমরা কীভাবে হোয়াটসঅ্যাপ প্লাসকে সর্বশেষ সংস্করণে আপডেট করতে পারি

আপনার অ্যান্ড্রয়েডে হোয়াটসঅ্যাপ প্লাসের সর্বশেষ সংস্করণ ইনস্টল করতে, কেবল নিম্নলিখিতগুলি করুন৷

হোয়াটসঅ্যাপ প্লাসের উপরের ডানদিকে তিনটি বিন্দুতে আলতো চাপুন, আপডেটে ট্যাপ করুন।

ডাউনলোড করার জন্য একটি নতুন আপডেট না থাকলে, শুধু বলুন “ভাল কাজ! “আপনার সর্বশেষ আপডেট আছে!” (ভাল কাজ! আপনার কাছে সর্বশেষ আপডেট আছে।) এভাবেই আপনি অনেক পৃষ্ঠায় না গিয়ে বা বিজ্ঞাপন ব্যবহার না করেই হোয়াটসঅ্যাপ প্লাসের সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করতে পারেন।

এপিকে হোয়াটসঅ্যাপ প্লাসের সর্বশেষ সংস্করণটি কীভাবে ডাউনলোড করবেন

যেখানে সর্বশেষ হোয়াটসঅ্যাপ প্লাস ডাউনলোড করবেন

উপরের পদ্ধতিটি সফল হতে পারে। কখনও কখনও অ্যাপটি আপনাকে বলতে পারে যে এটি আপডেট করা হয়েছে যখন এটি নেই। এই ক্ষেত্রে, আপনি এই মত সর্বশেষ APK ডাউনলোড করে ম্যানুয়ালি WhatsApp Plus আপডেট করতে পারেন।

অফিসিয়াল অ্যালেক্স মোডস ওয়েবসাইটে যান (হোয়াটসঅ্যাপ প্লাসের প্রধান বিকাশকারী পৃষ্ঠা) এবং WhatsApp প্লাস বিভাগের অধীনে ডাউনলোড বোতামে ক্লিক করুন, এটি আপনাকে মিডিয়া ফায়ারে নিয়ে যাবে যেখানে আপনি সর্বশেষতম WhatsApp প্লাস APK ডাউনলোড করতে পারবেন। মিডিয়াফায়ারে “ডাউনলোড” এ ক্লিক করুন এবং এটিই।

একবার APK ডাউনলোড হয়ে গেলে, এটি ইনস্টল করতে অন-স্ক্রীন পদক্ষেপগুলি অনুসরণ করুন৷ নতুন হোয়াটসঅ্যাপ প্লাস ইনস্টল করার সময়, কোনও ত্রুটি বা অসঙ্গতি ছাড়াই পরিষ্কার ইনস্টলের জন্য আপনার WhatsApp-এর বিদ্যমান সংস্করণটি আনইনস্টল করতে ভুলবেন না।

যদিও অ্যালেক্স মোডস APK-এ ম্যালওয়্যার থাকে না, এটি ইনস্টল করার আগে VirusTotal-এর মাধ্যমে WhatsApp Plus APK চালাতে কোনও ক্ষতি হয় না। যাইহোক, যদি আপনার কোন প্রশ্ন বা সমস্যা থাকে, তাহলে নিচে আমাদের জানান যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top