Como Desactivar Las Notificaciones De Shein En El Movil

কীভাবে আপনার মোবাইলে শেন বিজ্ঞপ্তিগুলি বন্ধ করবেন





আপনি যদি Shain মোবাইল অ্যাপের একজন ব্যবহারকারী হন, তাহলে এটি আপনাকে প্রতিদিন যে বিপুল সংখ্যক বিজ্ঞপ্তি পাঠায় তাতে আপনি ক্লান্ত। কিন্তু চিন্তা করবেন না, যেহেতু আমরা ইতিমধ্যে ব্যাখ্যা করেছি কিভাবে Shayne-এর জন্য কেনাকাটার রসিদ ডাউনলোড করতে হয়, নীচে আমরা অ্যাপের বিজ্ঞপ্তিগুলি নিষ্ক্রিয় করতে অনুসরণ করার পদক্ষেপগুলি ব্যাখ্যা করব৷

কিভাবে সমস্ত শিন বিজ্ঞপ্তি নিষ্ক্রিয় করবেন

শেন মোবাইল অ্যাপ প্রতিদিন একাধিক বিজ্ঞপ্তি পাঠায়। ভাগ্যক্রমে, তাদের সম্পূর্ণরূপে অক্ষম করার একটি উপায় রয়েছে যাতে তারা আপনাকে আর কখনও বিরক্ত না করে। এটি করার জন্য আমরা নিম্নলিখিত পদক্ষেপগুলি ছেড়ে দিই:

Shin অ্যাপটি খুলুন এবং আমার বিভাগে যান। এখন অ্যাপ সেটিংসে যেতে গিয়ার বোতামে ক্লিক করুন। যোগাযোগ পছন্দ নির্বাচন করুন. পরের জিনিসটি হল একটি নতুন বার্তার বিজ্ঞপ্তিতে ক্লিক করা। সবশেষে, New Message Notification অপশনে ক্লিক করুন। এটি করলে মোবাইলের নোটিফিকেশন সেটিংস ওপেন হবে। এখানে আপনাকে শো নোটিফিকেশন অপশনটি নিষ্ক্রিয় করতে হবে এবং এটিই।

শিন অফার, কুপন এবং বিজ্ঞাপনের জন্য বিজ্ঞপ্তিগুলি কীভাবে সরানো যায়

কীভাবে শেন অফার, কুপন এবং বিজ্ঞাপনের বিজ্ঞপ্তিগুলি থেকে মুক্তি পাবেন

এখন, আপনি যদি শুধুমাত্র আপনার কেনাকাটা এবং অর্ডার সম্পর্কিত বিজ্ঞপ্তিগুলি রাখতে চান, তবে আপনাকে যা করতে হবে তা হল অ্যাপের বিজ্ঞাপনগুলি হল বাকী বিজ্ঞপ্তিগুলি অক্ষম করুন: কুপন, ডিসকাউন্ট ইভেন্ট, পয়েন্ট অর্জনের জন্য মিনি-গেমস ইত্যাদি। . এখানে আমরা আপনাকে বলি যে এটি কীভাবে করবেন:

Shin অ্যাপটি খুলুন এবং আমার বিভাগে যান। অ্যাপ সেটিংসে যেতে গিয়ার বোতামে ক্লিক করুন। যোগাযোগ পছন্দ নির্বাচন করুন. এবার New Message Notification এ ক্লিক করুন। অ্যাপটি পাঠানো সব ধরনের বিজ্ঞপ্তি দেখতে আপনাকে এখানে নিচে স্ক্রোল করতে হবে। আপনাকে অবশ্যই অর্ডার অনুস্মারক এবং গ্রাহক পরিষেবা বিজ্ঞপ্তিগুলি সক্ষম রাখতে হবে৷ বাকি বিজ্ঞপ্তিগুলির জন্য, সেগুলি অক্ষম করুন: অ্যাকাউন্ট বিজ্ঞপ্তি, ব্যস্ততা সতর্কতা, সদস্যতা বিজ্ঞপ্তি, বিক্রয় ইভেন্ট, ব্যক্তিগতকৃত পণ্য সুপারিশ, কুপন এবং পয়েন্ট.

এবং আপনি… আপনি কি ইতিমধ্যেই আপনার মোবাইলে শিন বিজ্ঞপ্তিগুলি অক্ষম করেছেন?








Scroll to Top