Tiktok Notes

কিভাবে 2024 সালে TikTok নোট ডাউনলোড করবেন


স্পষ্টতই গুজবটি সত্য ছিল এবং TikTok আসলে একটি নতুন অ্যাপ তৈরি করছে যা সরাসরি Instagram এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ডিজাইন করা হয়েছে, এটিকে TikTok Notes বলা হয় এবং এটি এখন ডাউনলোডের জন্য উপলব্ধ। আপনি যদি এই অ্যাপটি সম্পর্কে আরও জানতে চান এবং কীভাবে আপনার মোবাইলে TikTok নোট ডাউনলোড করবেন তাহলে পড়া বন্ধ করবেন না।

এটি উল্লেখ করার মতো যে TikTok Notes হল একটি অফিসিয়াল অ্যাপ যা TikTok দ্বারা তৈরি এবং ডেভেলপ করা হয়েছে এবং এটি পার্পল টিকটক বা ব্লু টিকটকের মতো অন্য ওয়েবসাইটের ডাকনাম নয়।

TikTok Notes কি এবং এটি কিভাবে কাজ করে?

টিকটক নোট কি?

কয়েক সপ্তাহের জল্পনা-কল্পনার পর, Tik Tok তার নতুন অ্যাপ, Tik Tok Notes উন্মোচন করেছে, যেটিকে লাইফস্টাইল প্ল্যাটফর্ম হিসেবে বিল করা হয়, তথ্যপূর্ণ ছবির ক্যাপশনের আকারে। এই TikTok-নির্মিত অ্যাপটি ইনস্টাগ্রামের মতো আপনার দৈনন্দিন জীবনের ফটো এবং পাঠ্য শেয়ার করার উপর ফোকাস করে।

এই নতুন অ্যাপটি TikTok অ্যাপের বাইরে কাজ করে যা সবাই জানে, অর্থাৎ আসল TikTok অ্যাপটি একটি ছোট ভিডিও অ্যাপ হিসেবে রয়ে গেছে। Instagram থেকে ভিন্ন, TikTok Notes-এর প্রধান ইন্টারফেসে একটি গ্রিড রয়েছে যা আপনাকে একসাথে একাধিক পোস্ট দেখতে দেয়। আপনি যদি এমন কিছু দেখেন যা আপনার আগ্রহের, আপনি এটিকে পূর্ণ পর্দায় দেখতে এবং এটির সাথে ইন্টারঅ্যাক্ট করতে এটিতে ক্লিক করতে পারেন৷

TikTok Notes ইনস্টাগ্রামের সাথে শেয়ার করে এমন কিছু অনুরূপ বৈশিষ্ট্য হল ক্যারোজেল পোস্ট কার্যকারিতা, কালানুক্রমিক বা অ্যালগরিদমিকভাবে সংগঠিত ফিড, মন্তব্য নিয়ন্ত্রণ এবং অন্যান্য বিবরণ।

কিভাবে TikTok নোট ডাউনলোড করবেন?

টিকটক নোট কিভাবে ডাউনলোড করবেন

Tik Tok-এর পিছনের কোম্পানি আনুষ্ঠানিকভাবে এই অ্যাপটির উপলব্ধতা ঘোষণা করেনি, অর্থাৎ, আমরা এখনও জানি না যে এটি বিশ্বের কোন অংশে উপলব্ধ এবং কোনটি নয়। যাইহোক, আমরা আপনাকে নিশ্চিত করতে পারি যে TikTok Notes এখন আমেরিকা, ইউরোপ এবং এশিয়ার অনেক দেশে প্লে স্টোর এবং অ্যাপ স্টোরে ডাউনলোডের জন্য উপলব্ধ।

Tiktok নোট
Svg%3E

অ্যাপটি দোকানে পাওয়া যায় না। 🙁

অ্যাপটি ডাউনলোড করার আরেকটি উপায় হল অ্যাপটি ডাউনলোড করতে সরাসরি অফিসিয়াল টিকি নোট পৃষ্ঠায় যাওয়া। লেখার সময়, ডাউনলোড করা নিরাপদ কোনো TikTok Notes APK ফাইল পাওয়া যায়নি। তাই যদি TikTok Notes এখনও আপনার অঞ্চলে উপলব্ধ না হয়, চিন্তা করবেন না, এটা বোঝায় যে ByteDance বিশ্বব্যাপী এই অ্যাপটি চালু করার আগে প্রতিক্রিয়া সংগ্রহ করতে চায়।

টিক টোক নোটগুলি কীভাবে ডাউনলোড করবেন সে সম্পর্কে আমাদের নিবন্ধের সাথে এটিই, আমরা আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমরা এখানে যা ব্যাখ্যা করেছি সে সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আপনাকে সাহায্য করার জন্য মন্তব্য বিভাগে আমাদের জানান।

Scroll to Top