Como Hacer Bailar A Una Persona El Rebote De Billy Con Viggle Ai

কিভাবে এআই দিয়ে বিলি বাউন্স করবেন, ইমোট সক্রিয় করুন!


Tik Tok-এ AI-কে ধন্যবাদ, ছবি থেকে মানুষকে নাচিয়ে তোলার প্রবণতা হয়ে উঠেছে। বিশেষ করে, সাম্প্রতিক দিনগুলিতে যে নাচটি খুব ভাইরাল হয়েছে তা হল ফোর্টনাইট গেমের “বিলি বাউন্স” বা “বিলি বাউন্স”। এখন, এখনও জানি না কিভাবে মানুষ এই ভিডিও বানায়? ঠিক আছে, প্রস্তুত হোন কারণ আমরা এখনই ব্যাখ্যা করতে যাচ্ছি কিভাবে আপনি নিজের ইচ্ছামত ছবি দিয়ে “এই আবেগ সক্রিয়” করতে পারেন৷

আপনার সম্পাদনা, প্রোগ্রামিং বা এই জাতীয় কিছুতে দক্ষ হওয়ার দরকার নেই কারণ যাদু যা কাউকে নাচতে বাধ্য করে বিলি বাউন্স উইগল এআই দ্বারা করা হয়েছে, যা লেখার সময় এখনও বিটা পর্যায়ে রয়েছে। তবে অফিসিয়াল ডিসকর্ড থেকে যে কেউ এটি বিনামূল্যে ব্যবহার করতে পারে। আমরা নীচে ব্যাখ্যা করব কিভাবে।

ইমোট সক্রিয় করুন: কীভাবে একটি অবতার নাচ করতে Viggle AI ব্যবহার করবেন

কিভাবে বিলি বাউন্স নাচ নাচতে নাড়তে অই

বিলিকে AI দিয়ে বাছাই করতে এবং “অজান্তে এমমেটকে সক্রিয় করতে আপনাকে এটাই করতে হবে।”

একবার আপনি অফিসিয়াল Viggle AI Discord-এ লগ ইন করলে, একটি ভিডিও চ্যানেল তৈরি করুন (যাকে “অ্যানিমেট-এক্স” বলা হয়) এ যান।এই বিন্যাসে একটি বার্তা লিখুন:

/অ্যানিমেট ইমেজ: motion_prompt: ব্যাকগ্রাউন্ড: finetune:

কিভাবে বিলি বাউন্স নাচ করতে হয় উইগল এআই স্টেপ 2 সহ

“/অ্যানিমেট ইমেজ:” প্রবেশ করার পর আপনি যার সাথে নাচ করতে চান তার একটি ছবি আপলোড করুন। ছবিতে ব্যক্তির মাথা থেকে পা পর্যন্ত পুরো শরীর দেখানো উচিত।“মোশন_প্রম্পট:” এর পরে আপনি যে নৃত্য কোডটি ব্যক্তিটি করতে চান তা রাখতে হবে। এই ক্ষেত্রে, বিলি বাউন্স করতে, এটি হবে “$Billy_bounce” (উদ্ধৃতি ছাড়া)। আপনি যদি আগ্রহী হন, আপনার কাছে Viggle AI-তে ব্যবহার করতে পারেন এমন সমস্ত নাচের কোড রয়েছে: “ব্যাকগ্রাউন্ড”-এ আপনাকে ভিডিওটি হবে এমন ব্যাকগ্রাউন্ড বেছে নিতে হবে: সাদা, সবুজ বা টেমপ্লেট থেকে। আপনি যা চান তা চয়ন করুন, কিন্তু আপনি যদি পরে একটি কাস্টম ব্যাকগ্রাউন্ড যোগ করতে যাচ্ছেন, তাহলে সবুজ নির্বাচন করুন কারণ এটি সম্পাদনা করা সহজ হবে এবং “Finetune” চালু করুন। এর ফলে ভিডিওটি তৈরি হতে একটু বেশি সময় লাগবে, তবে এটি উচ্চ মানের হবে। নিচের বার্তাটি কমবেশি এইরকম দেখাবে:

/অ্যানিমেট ইমেজ:foto-de-persona.png motion_prompt:$billy_bounce ব্যাকগ্রাউন্ড:সবুজ ফাইনটিউন:অন

পাঠানোর জন্য এন্টার টিপুন এবং এটাই।

কীভাবে বিলি বাউন্স নাচ করবেন উইগল এআই স্টেপ 3 সহ

এখন একই চ্যাটে আপনার বিলি রিপ্লে ভিডিও পাঠানোর জন্য AI-এর জন্য অপেক্ষা করতে হবে। এটি তৈরি করতে সাধারণত 2-5 মিনিট সময় লাগে, তাই ধৈর্য ধরুন। আপনি যদি চ্যানেলটি ছেড়ে চলে যান এবং এখন আপনার ভিডিও খুঁজে না পান তবে এটির উল্লেখ করা বার্তাগুলি খুঁজে পেতে Discord-এর অনুসন্ধান টুল ব্যবহার করুন৷

আপনার বিলি বুজ নাচের ভিডিও ডাউনলোড করতে, কেবল এটি খুলুন, উপরের ডানদিকে কোণায় তিনটি বিন্দুতে আলতো চাপুন এবং সংরক্ষণ নির্বাচন করুন৷ এটি ডিসকর্ড মোবাইল অ্যাপে থাকবে। আপনি যদি একটি পিসিতে থাকেন, ভিডিওটি খুলুন, ডান-ক্লিক করুন এবং ভিডিও হিসাবে সংরক্ষণ করুন ক্লিক করুন৷

“দুর্ঘটনাক্রমে জাগ্রত আবেগ” মেমের উত্স: বিলি বাউন্স

যেমনটি আমরা শুরুতে উল্লেখ করেছি, “বিলি বাউন্স” নৃত্যটি ফোর্টনাইট গেম থেকে এসেছে, যেটি যেকোনো খেলোয়াড় খেলা চলাকালীন একটি বিজয় উদযাপন করতে পারে, উদাহরণস্বরূপ। TikTok-এ, বাস্তব জীবনের লোকেদের কাছে প্রসঙ্গ ছাড়াই এই নাচটি করা সাধারণ হয়ে উঠেছে এবং গেমের রেফারেন্সে “আমি ভুল করে ইমোট সক্রিয় করেছি” বা “আমি ভুলবশত ইমোট সক্রিয় করেছি”।

Fortnite-এ, একজন খেলোয়াড়ের জন্য কোথাও থেকে নাচ করাটা আপনি ভাবার চেয়ে বেশি সাধারণ কারণ তারা ঘটনাক্রমে একটি “অমর” সক্রিয় করে। ঠিক আছে, সেই মজার পরিস্থিতি, লোকেরা Viggle AI এর সাহায্যে এটিকে বাস্তব জীবনে প্রতিলিপি করে। এবং এটাই; এই স্মৃতির পেছনে আর কোনো প্রসঙ্গ বা গল্প নেই।

বর্তমান প্রজন্মে, অযৌক্তিক হাস্যরস একটি মজার জিনিস যা শুধুমাত্র বিজয়ের উপর জোর দেয়। পেড্রো র‍্যাকুন মেম বা “তুমি আমার সানশাইন” মেম অন্য দুটি ভালো উদাহরণ।

Scroll to Top