Zoo: Una App Que Genera Imágenes Basándose En 6 Ias Diferentes

এই অ্যাপটি এক ক্লিকে 6টি ভিন্ন AI সহ ছবি তৈরি করে।


এআই ইমেজ জেনারেটরগুলি এখন আগের চেয়ে বেশি ইন্টারনেট ঘোরাফেরা করছে। এমনকি তারা লাইমওয়্যারের মতো মৃত প্রকল্পগুলিকে আবার জীবিত করে তুলেছে। এই কাঠামোতে, কাজ করার সময় তাদের নমনীয়তা এবং নমনীয়তার কারণে, এমন বিকল্প রয়েছে যা অন্যদের চেয়ে ভাল হতে পারে। চিড়িয়াখানা হল সেই ইমেজ জেনারেটরগুলির মধ্যে একটি যা আপনাকে যেকোনো কিছুর জন্য প্রচুর বিকল্প দেয়।

তিনি এই নিবন্ধের নায়ক। আপনি যেমন কল্পনা করতে পারেন, এটি একটি AI ইমেজ জেনারেটর, শুধুমাত্র, নিজস্ব উপায়ে, এটি অনন্য। কারণে? ঠিক আছে, কারণ পরিষেবাটি আপনাকে একই প্রশ্নের বিভিন্ন চিত্র আনতে 6টি ভিন্ন AI মডেল ব্যবহার করে। সেরা? এটা শালীন প্রতিক্রিয়া গতি সঙ্গে বিনামূল্যে.

চিড়িয়াখানা থেকে ছবি কিভাবে তৈরি করা যায়

বন্যপ্রাণীর ছবি তৈরি করতে 6টি AI মডেল ব্যবহার করে, ফলাফলগুলি শুধুমাত্র ভিন্ন নয়, কিন্তু ব্যবহারকারীরা যা খুঁজছেন তা খুঁজে না পাওয়া পর্যন্ত এটি বিভিন্ন উপায়ে কাজ করে। এই মডেলগুলি এই বিশ্বে সুপরিচিত: স্ট্যাবল ডিফিউশন 2.1 এবং 1.5, কাডিনস্কি 2 এবং 2.2, ডিপফ্লয়েড এবং মেটেরিয়াল ডিফিউশন৷

আপনি যখন আপনার ছবির জন্য ক্যোয়ারী লেখেন, তখন অ্যাপ্লিকেশনটি কাজ শুরু করে, এই মডেলগুলির প্রতিটির জন্য ইমেজ তৈরি করে। আপনি প্রতিটি AI মডেলের জন্য তিনটি ছবি পাবেন, প্রতিটির নিজস্ব স্বীকৃত শৈলী সহ, যা আপনার পছন্দসই নকশাটি খুঁজে পেতে সময়কে ছোট করে।

চিড়িয়াখানা ব্যবহার করার জন্য আপনাকে কেবল নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

চিড়িয়াখানার অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন। টেক্সট বক্সে আপনার প্রশ্ন লিখুন, আপনি ইংরেজিতে যে ছবিটি তৈরি করতে চান তার বিবরণ। বক্সগুলিতে আপনি যে AI মডেলগুলি কাজ করতে চান তা নির্বাচন করুন। Go টিপুন। AI সার্ভারগুলি কতটা ব্যস্ত তার উপর নির্ভর করে, প্রক্রিয়াটি কয়েক সেকেন্ড বা কয়েক মিনিট সময় নিতে পারে। প্রতিটি AI মডেলের জন্য আপনার তিনটি আউটপুট চিত্র থাকবে। প্রতিটি চিত্র দুটি বিকল্পের সাথে আসে: উল্লিখিত চিত্রটির একটি লিঙ্ক পান বা এটি আপনার পিসিতে ডাউনলোড করুন। প্রস্তুত!

আপনি যে চিত্রগুলি পান তা সাধারণত 1024 x 1024 আকারের হয়৷ চিড়িয়াখানা একটি লুকানো-সংগতি-মডেল বিকল্পের সাথেও আসে, যা তার ফলাফলগুলিতে উচ্চ-মানের চিত্রগুলি সরবরাহ করার উপর ফোকাস করে বলে মনে হয়। আপনার কম্পিউটারে অ্যাপটি ইনস্টল করতে, আপনি GitHub-এ প্রাণী ফিড সাইটে যেতে পারেন।

এই টুল আপনার কাছে আকর্ষণীয় শোনাচ্ছে?

Scroll to Top