Cómo Hacer Freddy Fazbear En Infinite Craft

ইনফিনিট ক্রাফটে কীভাবে ফ্রেডি ফাজবেয়ার তৈরি করবেন


যদি একটি জিনিস থাকে যা অসীম নৈপুণ্যকে সংজ্ঞায়িত করে, তবে এটি বিভিন্ন ধরণের উপাদানগুলিকে একত্রিত করে অর্জন করা যেতে পারে এমন জিনিসের পরিমাণ। যদিও মৌলিক উপাদানগুলি খুঁজে পাওয়া খুব সহজ, সেখানে ভিডিও গেমের অক্ষর রয়েছে, যেমন ক্র্যাটোস বা মারিও ব্রোস, যেগুলি তৈরি করতে কিছু জ্ঞানের প্রয়োজন৷

আর কোনো ঝামেলা ছাড়াই, ইনফিনিট ক্রাফটে ফ্রেডি ফাজবেয়ার তৈরি করার চেষ্টা করার সময় একই জিনিস ঘটে, একটি ভালুক-আকৃতির রোবট যা গত কয়েক বছর ধরে ইন্টারনেটে জনপ্রিয়তা অর্জন করছে। আপনি যদি ফ্রেডি’স-এ ফাইভ নাইটস থেকে ছবিটি কীভাবে পেতে হয় তার টিউটোরিয়াল খুঁজছেন, আপনি ভাল হাতে আছেন।

এখানে আমরা আপনাকে ব্যান্ডের গায়ক এবং ফ্রেডি ফাজবেয়ারের পিৎজা রেস্তোরাঁর মুখ হওয়ার জন্য আপনাকে একত্রিত করতে হবে এমন সমস্ত উপাদান দেখাই। অবশ্যই, আমরা আপনাকে শুধুমাত্র সবচেয়ে সহজ পদ্ধতিটি দেখাতে যাচ্ছি, তাই আপনি এই উপাদানগুলির সাথে এই ফ্র্যাঞ্চাইজির বাকি অক্ষরগুলি খুঁজে পাবেন না।

এইভাবে আপনি ইনফিনিট ক্রাফট দিয়ে ফ্রেডি ফাজবিয়ার তৈরি করতে পারেন।

ফ্রেডি ফাজবেয়ারের অন্তহীন নৈপুণ্য

জল + বায়ু = তরঙ্গ। জল + আগুন = বাষ্প। বাষ্প + তরঙ্গ = সার্ফ। সার্ফ + তরঙ্গ = সার্ফার। (সার্ফার)। পৃথিবী (পৃথিবী) + বায়ু (বাতাস) = ধুলো (ধুলো)। স্বপ্ন (স্বপ্ন) + স্বপ্ন (স্বপ্ন) = দুঃস্বপ্ন। ধূলিকণা (ধুলো) + পৃথিবী (পৃথিবী) = গ্রহ। গ্রহ (গ্রহ) + বাষ্প (বাষ্প) = স্টিমপাঙ্ক।স্টীম্পঙ্ক + পৃথিবী (পৃথিবী) = রোবট।রোবট + গ্রহ (গ্রহ) = সাইবোর্গ (সাইবোর্গ)। + Nightmare (দুঃস্বপ্ন) = Freddy.Freddy + Fire (Fire) = Freddy Fazbear.

শেষ কিন্তু অন্তত নয়, আমরা সবসময় এই ধরনের নিবন্ধে সুপারিশ করে, স্প্যানিশ ভাষায় Infinite Craft রাখলে উপাদানগুলিকে একত্রিত করা অনেক সহজ হয়ে যায়। একইভাবে, আপনি চোখের পলকে অন্যান্য আইটেম তৈরি করতে আমাদের আইটেমগুলির তালিকা অ্যাক্সেস করতে পারেন।

Scroll to Top