Los Mejores Addons Para Kodi 21

কোডি 21 ওমেগা-এর জন্য 10টি সেরা অ্যাডঅন


কিছুক্ষণ আগে আমরা আপনাকে কোডি 21 আরসি সম্পর্কে বলেছিলাম এবং সম্ভবত কোডি 21 ওমেগা শীঘ্রই প্লেয়ারের একটি স্থিতিশীল সংস্করণ চালু করবে এবং সেই দিন ইতিমধ্যেই এসে গেছে। আপনি যদি অ্যাপের এই নতুন সংস্করণটিকে মানসম্পন্ন অ্যাড-অন দিয়ে সজ্জিত করতে চান, তাহলে কোডি 21 ওমেগা-এর জন্য 10টি সেরা অ্যাড-অনগুলির উপর আমাদের নিবন্ধটি পড়তে ভুলবেন না।

কোডি 21 ওমেগার জন্য সেরা অ্যাড-অন

কোডি ওমেগা 21

নীচে আমরা আপনাকে কোডি অ্যাড-অনগুলির তালিকা দেখাই যা এই অ্যাপের ওমেগা সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ। এছাড়াও, এই অ্যাড-অনগুলির আরও একটি সুবিধা রয়েছে এবং তা হল যে এগুলি সবগুলি স্প্যানিশ ভাষায় অ্যাড-অন, টিভি সিরিজ, খেলাধুলার ইভেন্ট, অ্যানিমে, ডকুমেন্টারি এবং আরও অনেক কিছু দেখার জন্য উপযুক্ত৷

কোডিতে পরিবর্তন করা হয়েছে

কোডিতে কোডিভারটির কীভাবে ইনস্টল করবেন

এটি স্প্যানিশ, লাইভ স্পোর্টস সম্প্রচার এবং কিছু পে চ্যানেল এবং অবশ্যই অনেক সিরিজ এবং চলচ্চিত্রের বিভিন্ন ধরণের সামগ্রী সহ একটি ক্লাসিক সংযোজন। আপনি যদি অনেকগুলি বাগ এবং প্রচুর সামগ্রী ছাড়া একটি অ্যাড-অন চান তবে আমরা আপনাকে কোডিতে কোডিভারটির ইনস্টল করার পরামর্শ দিই।

ইনস্টল করুন | কফুনি।

কোডির উপর নীল স্ফটিক

নীল ক্রিস্টাল 3.0.9

যদিও ক্রিস্টাল আজুলের অতীতে তাদের পরিপূরক নিয়ে বেশ কয়েকটি সমস্যা ছিল, তারা সবসময়ই তাদের চমৎকার স্কোয়াডের জন্য ধন্যবাদ জানায়। আপনি ব্লু ক্রিস্টাল-এ সেরা সিরিজ, সিনেমা এবং লাইভ কন্টেন্ট খুঁজে পেতে পারেন। ক্রীড়াপ্রেমীদের জন্য এবং যারা কিছু সময়ের জন্য বিনামূল্যে সামগ্রীর সাথে আরাম করতে চান তাদের জন্য উপযুক্ত।

ইনস্টল করুন | নীল স্ফটিক।

টিভি চোপো এবং কোডি

টিভি চোপো এবং কোডি

আমরা যখন বিভিন্ন বিষয়বস্তু এবং ব্যবস্থা সম্পর্কে কথা বলি, টিভি চোপো নিঃসন্দেহে তালিকার শীর্ষে একটি স্থান খুঁজে পায়। কারণ এটি আপনাকে শুধুমাত্র আরও জনপ্রিয় সিরিজ এবং সিনেমার সাধারণ বিষয়বস্তুই দেয় না, এর সাথে একটি অ্যানিমে বিভাগ, একটি বাচ্চাদের বিভাগ, একটি তথ্যচিত্র, একটি সঙ্গীত বিভাগ এবং আরও অনেক কিছু রয়েছে৷

ইনস্টল করুন | চোপো টিভি।

ম্যাগেলান এবং কোডি

কোডিতে ম্যাগেলান কীভাবে ইনস্টল করবেন

ম্যাগেলান দীর্ঘকাল ধরে রয়েছে এবং কোডির সবচেয়ে জনপ্রিয় বিকল্পগুলির মধ্যে একটি। অন্যান্য বিকল্পগুলির মতো, এই তালিকাটি আপনাকে স্প্যানিশ ভাষায় সর্বশেষ চলচ্চিত্র এবং সিরিজগুলিতে অ্যাক্সেস দেয়, সমস্ত প্ল্যাটফর্ম থেকে সম্পূর্ণ বিনামূল্যে৷ তা ছাড়াও, এটিতে একটি লাইভ চ্যানেল বিভাগ রয়েছে যাতে আপনি আপনার প্রিয় ক্রীড়া ইভেন্টগুলি দেখতে পারেন।

ইনস্টল করুন | ম্যাগেলান

ব্ল্যাক স্পিরিট এন কোডি

কোডিতে ব্ল্যাক গোস্ট কীভাবে ইনস্টল করবেন

ব্ল্যাক ঘোস্ট খুলতে একটি বিশেষ কোডের প্রয়োজন, তবে এর অর্থ এই নয় যে এই প্লাগইনটি ব্যবহার করা কঠিন, বিপরীতভাবে, এটি খুব সহজ। এই অ্যাডনটি মূলত স্প্যানিশ ভাষায় এবং এতে সুসংগঠিত উচ্চ-মানের সামগ্রী রয়েছে। আপনি যদি এটিতে আগ্রহী হন তবে আমরা আপনাকে এই আইকনটি চেষ্টা করার পরামর্শ দিই।

ইনস্টল করুন | কালো আত্মা।

প্যালান্টির 3 en কোডি

ধাপে ধাপে কোডিতে প্যালান্টির 3 কীভাবে ইনস্টল করবেন

Palantir 3 Kodi হল একটি অ্যাডঅন যা Real Debride-এর সাথে কাজ করে৷ আপনার যদি এই পরিষেবার সাথে একটি অ্যাকাউন্ট থাকে, তাহলে আপনি সেরা চলচ্চিত্র এবং টিভি নিয়ে আসার জন্য ক্রমাগত আপডেট করা বিষয়বস্তুর বিস্তৃত সংগ্রহে আপনার অ্যাক্সেস নিশ্চিত করতে পারেন৷ অধিকন্তু, বেশিরভাগ বিষয়বস্তু অত্যন্ত উচ্চ মানের এবং একাধিক ভাষায়।

ইনস্টল করুন | পালান্টির ঘ.

আলফা এবং কোডি

কোডিতে আলফা কীভাবে ইনস্টল করবেন তার একটি ধাপে ধাপে নির্দেশিকা

কোডি অ্যাড-অনগুলির ক্ষেত্রে আলফা হল রেফারেন্স, প্রকৃতপক্ষে অনেকেই এই অ্যাড-অনটিকে সিরিজ, সিনেমা, অ্যানিমে, ডকুমেন্টারি এবং আরও অনেক কিছু দেখার জন্য সোনার মান হিসাবে জানেন। আপনি যদি এই ধরণের সামগ্রীতে আগ্রহী হন এবং এটি দ্রুত এবং সহজে করতে চান তবে আমরা আপনাকে আলফা চেষ্টা করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

ইনস্টল করুন | আলফা।

বালান্দ্রো এবং কোডি

কোডিতে স্লুপ কীভাবে ইনস্টল করবেন

এই তালিকার অন্যান্য বিকল্পগুলির মতোই, বালান্দারো একটি সেভার যা কিছুক্ষণ ধরে রয়েছে এবং কোডির সবচেয়ে নির্ভরযোগ্য সেভারগুলির মধ্যে একটি হিসাবে প্রমাণিত। আপনি যদি সিনেমা, প্রেমের সিরিজ, অ্যানিমেশনে আগ্রহী হন বা যেকোনো ধরনের অনলাইন সামগ্রী দেখতে চান তাহলে বালান্ড্রো একটি দুর্দান্ত বিকল্প।

ইনস্টলার | বালান্দো।

আগুইলা ভাভু এবং কোডি

কোডি অ্যাডন ঈগল কীভাবে ইনস্টল করবেন

যদি সম্পূর্ণ বিনামূল্যে লাইভ টিভি চ্যানেল দেখা আপনার জিনিস হয়, আমরা আগুইলা ভাভোকে কোডি ব্যবহার করার পরামর্শ দিই। এই অ্যাড-অনটিতে বিভিন্ন টিভি সম্প্রচারের লিঙ্ক রয়েছে যাতে আপনি রিয়েল টাইমে এবং বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে টিভিতে কী দেখানো হচ্ছে তা দেখতে পারেন।

ইনস্টল করুন | ভাভো ঈগল।

COD-তে Sr রেঞ্জ

কোডে এসআর রেজিও

আপনি যদি ল্যাটিন আমেরিকান টেলিভিশনের প্রেমিক হন, Sr Regio হল একটি সম্পূরক যা আপনি মিস করতে পারবেন না, এখানে আপনি বিভিন্ন ল্যাটিন আমেরিকান চ্যানেল খুঁজে পেতে পারেন। এর উপরে আপনার কাছে প্লুটো টিভি থেকে সর্বশেষ চলচ্চিত্র এবং সামগ্রীতে অ্যাক্সেস রয়েছে, সব সম্পূর্ণ বিনামূল্যে।

ইনস্টল করুন | মিঃ রেজিও

কোডি 21 ওমেগার জন্য আমাদের 10টি সেরা অ্যাডঅনের তালিকার জন্য এটি। আমরা আশা করি আপনি এই সংগ্রহটি উপভোগ করবেন এবং একটি সম্পূরক খুঁজে পাবেন যা আপনাকে আকর্ষণীয় সামগ্রী সরবরাহ করে। আমরা এখানে যা আলোচনা করেছি সে সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে, নীচের বিভাগে মন্তব্য করে আমাদের জানান।

Scroll to Top