Sr Regio En Kodi

কোডিতে Sr Regio কিভাবে ইনস্টল করবেন (2024): ধাপে ধাপে


আপনি যদি মেক্সিকোতে তৈরি কোডির জন্য সেরা অ্যাডঅনগুলির মধ্যে একটি খুঁজে পেতে চান, সমস্ত ধরণের সামগ্রী সহ, অনেক ল্যাটিন আমেরিকান চ্যানেলগুলিতে অ্যাক্সেস, প্লুটো টিভি সামগ্রী এবং চলচ্চিত্রের বিস্তৃত সংগ্রহ, আমরা আপনাকে Sr অঞ্চল চেষ্টা করার পরামর্শ দিই৷ এই কোডি অ্যাডন একটি দুর্দান্ত বিকল্প এবং ইনস্টল করা খুব সহজ।

সবচেয়ে ভালো দিক হল, আপনি হয়তো অনুমান করেছেন, প্রায় সমস্ত বিষয়বস্তুই স্প্যানিশ ভাষায়, যার মানে আপনাকে সাবটাইটেল পড়ার বিষয়ে চিন্তা করতে হবে না। আপনি যদি প্লেয়ারের এই নতুন স্থিতিশীল সংস্করণটি চেষ্টা করতে চান তবে Sr Regio কোডি 21 এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

Sr Regio কি এবং এটি কোন বিষয়বস্তু অফার করে?

মিঃ রেজিও কি?

Sr Regio নিজেকে মেক্সিকোতে তৈরি সেরা আনুষাঙ্গিকগুলির মধ্যে একটি হিসাবে বিজ্ঞাপন দেয়৷ কোডিতে লাইভ টিভি চ্যানেলগুলি সম্পূর্ণ বিনামূল্যে দেখার জন্য এই আইকনটি চালু করা হয়েছিল, উদাহরণস্বরূপ আপনি কোডিতে খেলা দেখতে চাইলে এটি উপযুক্ত।

আজকাল, এটিতে একটি মুভি বিভাগও রয়েছে যাতে ক্লাসিক শিরোনাম অন্তর্ভুক্ত থাকে এবং আপনাকে হটেস্ট মুভি রিলিজ দেখানোর জন্য ক্রমাগত আপডেট করা হয়। চ্যানেলের তালিকাও বেশ বিস্তৃত এবং আপনি যদি একজন সাবান অপেরা প্রেমিক হন, তাহলে Sr Regio হল আপনার জন্য জায়গা কারণ Pluto TV বিষয়বস্তু সম্পূর্ণ বিনামূল্যে।

কোডিতে Sr Regio কিভাবে ডাউনলোড করবেন?

আমরা কোডিতে Sr Regio addon ডাউনলোড করার চেষ্টা করেছি এবং অনেক প্রচেষ্টার পরে আমরা এটিকে কোনো ত্রুটি ছাড়াই আপনার জন্য কাজ করার একটি উপায় খুঁজে পেয়েছি। আপনাকে যা করতে হবে তা হল নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

নীচের লিঙ্কটি ব্যবহার করে টেলিগ্রামে অফিসিয়াল Sr Regio চ্যাটে প্রবেশ করুন এবং Sr Regio addon zip ফাইলটি ডাউনলোড করুন।

Sr পরিসীমা 1

কোডি খুলুন এবং বাম পাশের গিয়ারে ক্লিক করে সেটিংস বিভাগে যান।

1 সেটিংস

6 অ্যাডঅন

Install from Zip File অপশনে ক্লিক করুন।

7 জিপ থেকে ইনস্টল করুন

আপনার পিসিতে Sr Regio zip ফাইলটি খুঁজুন এবং এটিতে ক্লিক করুন।

Sr পরিসীমা 2

প্রধান মেনু থেকে অতিরিক্ত বিভাগে যান।

Sr পরিসীমা 4

ভিডিও অ্যাড-অনগুলিতে যান এবং এটিই, Sr Regio অ্যাড-অনটি সেখানে থাকা উচিত।

Sr পরিসীমা 3

আপনাকে এখন যা করতে হবে তা হল এটিতে প্রবেশ করুন এবং আপনি যে সিনেমা বা টিভি চ্যানেল দেখতে চান তা খুঁজে বের করুন, এটি এত সহজ। এবং এর সাথে আমরা কোডিতে Sr Regio কীভাবে ইনস্টল করতে হয় সে সম্পর্কে আমাদের নিবন্ধটি শেষ করছি, আমরা আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমরা এখানে যা ব্যাখ্যা করেছি সে সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে মন্তব্য বিভাগে আমাদের জানান।

Scroll to Top