Ia Para Crear Canciones Con Voz

বিনামূল্যের সেলিব্রিটি গান তৈরি করতে 10টি সেরা AI


আপনি যদি বিনামূল্যে সেলিব্রিটি গান তৈরি করার জন্য সেরা AI খুঁজছেন, আপনি সঠিক নিবন্ধে এসেছেন। এখানে আমরা আপনাকে দশটি সেরা বিকল্প দেখাই।

আমরা আপনাকে দেখাই প্রতিটি কৃত্রিম বুদ্ধিমত্তার বিভিন্ন ক্ষমতা এবং ফাংশন রয়েছে, তাই আমরা নিশ্চিত যে আপনি আপনার প্রয়োজন অনুসারে একটি খুঁজে পাবেন।

এছাড়াও, আমরা আপনাকে দেখাই কিছু আপনার ব্রাউজার থেকে অ্যাক্সেস করা যেতে পারে এবং অন্যগুলি আপনি আপনার কম্পিউটার বা Android মোবাইলে ব্যবহার করতে পারেন৷ আর কোনো ঝামেলা ছাড়াই, সেলিব্রিটিদের গান তৈরি করার জন্য এখানে দশটি সেরা AI আছে।

Table of Contents

এআই কিটস, বিবেচনা করার জন্য একটি ভাল বিকল্প

এআই কিটস - অডিও সহ গান তৈরি করতে এআই

তালিকায় প্রথমটির নাম এআই কিটস। এটি আপনাকে কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে শব্দ তৈরি বা সম্পাদনা করার জন্য বিভিন্ন পরিষেবা এবং ফাংশন সরবরাহ করে। আপনার লাইব্রেরিতে আপনার ইতিমধ্যে থাকা শব্দগুলি ব্যবহার করতে সক্ষম হওয়ার পাশাপাশি, এটি আপনাকে কাস্টম শব্দ তৈরি করতে দেয়।

এটিতে 40টি শব্দের একটি লাইব্রেরি রয়েছে যা আপনি সম্পূর্ণ স্বাধীনতার সাথে ব্যবহার করতে পারেন। এছাড়াও, এটির অন্যান্য ফাংশন রয়েছে, যেমন ভাষা নির্বিশেষে পাঠ্যকে বক্তৃতায় রূপান্তর করার ক্ষমতা, রেকর্ডিং থেকে অডিও অপসারণ এবং অন্যান্য অনেক ফাংশন।

প্রদত্ত সংস্করণটি তিনটি প্যাকেজে বিভক্ত: রূপান্তরকারী (বিনিময় হারে €9.34)স্রষ্টা (বিনিময় হারে €23.37) এবং সুরকার (বিনিময় হারে €56.10). তারা হাই-ডেফিনিশন অডিও তৈরি, অডিও ক্লোনিং এবং অন্যান্য ফাংশনের মতো বৈশিষ্ট্যগুলি অফার করে যা আপনার চয়ন করা পরিকল্পনার উপর নির্ভর করে ক্ষমতা বৃদ্ধি করে। আপনি চেষ্টা করার জন্য আমরা এখানে লিঙ্ক ছেড়ে.

অনুপ্রবেশকারী | কিটস এআই

Uberduck AI, একটি সহজে ব্যবহারযোগ্য টুল

উবারডাক এআই - ভয়েস দিয়ে গান তৈরি করতে এআইআরেকটি দুর্দান্ত বিকল্প যা আপনার চেষ্টা করা উচিত তা হল Uberduck AI। এই বিকল্পটি আপনাকে শুধুমাত্র বিভিন্ন ধরণের শব্দই নয়, সঙ্গীতের ধরন এবং শৈলীও দেয়, যাতে আপনি আপনার পছন্দের ঘরানার একটি গান তৈরি করতে পারেন।

এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা খুব সহজ কারণ আপনাকে কেবল তাদের ওয়েবসাইটে যেতে হবে, নিবন্ধন করতে হবে, আপনি যে শব্দটি চান তা চয়ন করতে হবে এবং তারপরে আপনি যে গানটি শুনতে চান তা লিখতে হবে। তারপর আপনাকে গান তৈরি করতে “সিন্থেসাইজ” বোতাম টিপতে হবে এবং জেনারেট করা গানটি বিনামূল্যে ডাউনলোড করতে হবে।

এটির একটি প্রদত্ত সংস্করণ রয়েছে যা দুটি প্যাকেজে বিভক্ত: ক্রিয়েটর প্যাকেজ (বার্ষিক বিনিময় হারে €89.67) এবং ব্যবসা প্যাকেজ (বার্ষিক বিনিময় হারে €467.05). এগুলি গানের কথা, শব্দের ক্লোনিং এবং অডিও মডেলিংয়ের ক্ষেত্রে উচ্চতর এক্সটেনশন প্রদান করে।

প্রবেশ করুন উবারডাক এআই

এটি একটি বিস্তৃত অডিও ক্যাটালগ সহ AI কভার করে।

অডিও সহ গান তৈরি করার জন্য Ai কভার করেআমরা যে বিকল্পগুলি উপস্থাপন করেছি তার কোনোটি যদি আপনাকে বিশ্বাস না করে, তাহলে আপনার Corvers AI চেষ্টা করা উচিত। উপলব্ধ ক্রিয়াকলাপগুলির মধ্যে, আমরা উল্লিখিত প্ল্যাটফর্মের ব্যবহারকারীদের দ্বারা আপলোড করা অডিওর বিশাল ক্যাটালগ হাইলাইট করতে পারি, যার মধ্যে রাজনীতিবিদ, অভিনেতা, অ্যানিমেটেড চরিত্র এবং অন্যান্যরা আলাদা।

আমরা এখনও পর্যন্ত আপনাকে দেখানো অন্যান্য বিকল্পগুলির মতো, এটিতে একটি অর্থপ্রদানের পরিকল্পনা রয়েছে যা আপনাকে আপনার লাইব্রেরি থেকে শব্দ ব্যবহার করে গান তৈরি করতে, বিজ্ঞাপনগুলি সরাতে এবং আপনার বিদ্যমান গান ডাউনলোড করার বিকল্প দেয়৷ এটি তৈরি করা হয়েছিল। এই পরিকল্পনার খরচ প্রতি বছর $36. (বার্ষিক মুদ্রায় €33.69).

প্রবেশ করুন কভার এআই

Musicfy, যাতে আপনি কাস্টম শব্দ তৈরি করতে পারেন।

Musicfy - অডিও সহ গান তৈরি করতে Ai

আপনি এই টুলের সাহায্যে স্ট্যান্ডার্ড বা প্রিমিয়াম মানের গান তৈরি করতে পারেন, তবে এটিতে পাঠ্যকে সঙ্গীতে রূপান্তর করার ক্ষমতাও রয়েছে। এই টুলটি 30টি পর্যন্ত কাস্টম শব্দ যোগ করতে পারে এবং উপলব্ধ শব্দগুলির একটি ক্যাটালগ রয়েছে৷

কিন্তু এই টুলটি যা করে তা হল আপনার তৈরি করা সুরে কণ্ঠ যোগ করা। উপরন্তু, তিনি গান লেখা এবং সঙ্গীত রেকর্ডিং সম্পর্কে টিপস সম্পর্কে ব্লগ.

এটির একটি বিনামূল্যের পরিকল্পনা এবং তিনটি অর্থপ্রদানের পরিকল্পনা রয়েছে: বেসিক প্যাকেজ৷ (€8.39 মাসিক বিনিময় হার)পেশাদার (EUR 23.30 মাসিক বিনিময় হার) এবং অধ্যয়ন পরিকল্পনা (€70 মাসিক বিনিময় হার). আপনি যদি জানতে চান প্রতিটি প্যাকেজ কী অফার করে, আপনি এখানে সেই তথ্য দেখতে পারেন।

প্রবেশ করুন musicfy

Media.io, সেলিব্রিটিদের গান তৈরি করার জন্য AI অন্তর্ভুক্ত টুলগুলির একটি স্যুট

গড় আইMedia.io কৃত্রিম বুদ্ধিমত্তার উপর ভিত্তি করে বেশ কয়েকটি ফাংশন সহ একটি মোটামুটি সম্পূর্ণ স্যুট। কাজের মধ্যে গান তৈরি করা। তার ভয়েস লাইব্রেরিতে টেলর সুইফট, অ্যাডেল, মেসি এবং স্পঞ্জবব স্কয়ারপ্যান্টস, গোকু এবং আরও অনেকের মতো কাল্পনিক চরিত্র রয়েছে।

উপরন্তু, এটি আপনার নির্দিষ্ট মানদণ্ডের উপর ভিত্তি করে সুর তৈরি করতে পারে এবং পাঠ্যকে সঙ্গীতে রূপান্তর করতে পারে। তবে এটি সঠিকভাবে কাজ করার জন্য, আপনাকে পূর্বে তৈরি করা সুর সহ একটি ফাইল আপলোড করতে হবে এবং AI এতে সেলিব্রিটির ভয়েস যুক্ত করবে।

এটির একটি বিনামূল্যের পরিকল্পনা রয়েছে যা আপনাকে দুটি গান এবং বিভিন্ন দৈর্ঘ্যের তিনটি প্রদত্ত সংস্করণ তৈরি করতে দেয় এবং সীমা ছাড়াই: প্রথম পরিকল্পনা পরিবর্তন করতে 1.86 ইউরো মাসিক, এটা মূল্য 18.68 ইউরো পরিবর্তন করতে প্রতি বছর এবং তৃতীয় আনলিমিটেড প্ল্যান কার খরচ হবে 56.05 ইউরো পরিবর্তন করতে এবং এর মধ্যে রয়েছে ডেস্কটপ সংস্করণ।

প্রবেশ করুন media.io

ভয়েস এআই, জনপ্রিয় কণ্ঠ দিয়ে গান তৈরি করার জন্য সেরা এআইগুলির মধ্যে একটি

ভয়েস এআইআমরা এখন পর্যন্ত যে বিকল্পগুলি আপনাকে দেখিয়েছি তা আপনার ব্রাউজার থেকে ওয়েব অ্যাক্সেস করে অ্যাক্সেস করতে হবে, তবে এমন Android অ্যাপ রয়েছে যা বিখ্যাত ব্যক্তিদের ভয়েস দিয়ে গান তৈরি করতে পারে এবং ভয়েস এআই তাদের মধ্যে একটি।

তার ক্যাটালগে আপনি এলন মাস্ক, বিল গেটস এবং আরিয়ানা গ্র্যান্ডে, মাইকেল জ্যাকসন এবং আরও অনেকের মতো শিল্পীদের কণ্ঠস্বর খুঁজে পেতে পারেন। সর্বোপরি, এটি ব্যবহার করা খুবই সহজ এবং আপনি যেকোনো ভাষায়, যেকোনো ভয়েসের অডিও তৈরি করতে পারেন।

আপনার পছন্দের গান গাওয়া একজন বিখ্যাত ব্যক্তির একটি অডিও তৈরি করতে সক্ষম হওয়ার পাশাপাশি, আপনি এটিকে অনেক কিছুর জন্য ব্যবহার করতে পারেন, যেমন একটি বন্ধুকে ব্যক্তিগতকৃত জন্মদিনের বার্তা পাঠানোর জন্য একটি অডিও তৈরি করা বা কোনো অডিও ক্লিপ।

ভয়েসএআই - এআই ভয়েস জেনারেটর

কভার করে, আপনি তাই আপনার পছন্দের একটি ভিন্ন গান তৈরি করতে পারেন।

আবরণএই তালিকার সপ্তম হল কৃত্রিম বুদ্ধিমত্তা কভারেজ। এটি অপেশাদার এবং পেশাদার সম্পাদক উভয়ের জন্য একটি কার্যকরী ইন্টারফেসের সাথে একটি মোটামুটি সম্পূর্ণ অ্যাপ্লিকেশন।

এই অ্যাপটি আপনার পছন্দের শব্দ ব্যবহার করে একটি গান পুনরায় তৈরি করার বিষয়ে। আপনাকে যা করতে হবে তা হল আপনি যে গানটি রূপান্তর করতে চান তার একটি YouTube লিঙ্ক প্রদান করুন, প্রশ্নে থাকা অডিওটি নির্বাচন করুন এবং অ্যাপটিকে বাকিটি করতে দিন। আপনি আপনার তৈরি করা গানগুলি দিয়ে একটি লাইব্রেরিও তৈরি করতে পারেন৷

কভার: এআই গান

মিউজিক এআই: ক্লোন এবং জেনারেটর, এমন একটি অ্যাপ যা আপনার ভয়েসকে সম্পূর্ণরূপে পরিবর্তন করে

মিউজিক এআই ক্লোন ও জেনারেটর

আপনি যদি আগের অ্যাপটি পছন্দ না করেন তবে আপনি মিউজিক এআই: ক্লোন এবং জেনারেটর চেক করতে চাইতে পারেন। এই বিকল্পটি আমাদের উপস্থাপিত সমস্ত অ্যাপ্লিকেশন থেকে সম্পূর্ণ ভিন্ন। এই অ্যাপটি যা করে তা হল আপনার ভয়েস গ্রহণ করে এবং এটিকে আপনার পছন্দের একজন শিল্পীতে পরিণত করে।

অন্য একটি বৈশিষ্ট্য যা এটিকে অন্যান্য অ্যাপ থেকে আলাদা করে তা হল আপনার পছন্দের গানের শৈলীর সাথে মেলে ভলিউম সামঞ্জস্য করার ক্ষমতা। উপরন্তু, এটি ব্যবহার করা খুব সহজ কারণ আপনাকে শুধুমাত্র গান গাইতে হবে এবং অ্যাপ্লিকেশনটি আপনার নির্দিষ্ট করা মানদণ্ড অনুযায়ী এটি পরিবর্তন করে।

মিউজিক এআই: ক্লোন এবং জেনারেটর

সঙ্গীত এআই, সেরা বিকল্পগুলির মধ্যে একটি যদি আপনি এমন কিছু খুঁজছেন যা আপনি আপনার কম্পিউটারে ব্যবহার করতে পারেন

মিউজিক এআইতালিকাটি প্রায় শেষ হয়ে গেছে এবং এখন আপনাকে মিউজিক এআই সম্পর্কে বলার সময় এসেছে, যদিও এটির আগেরটির মতো একই নাম রয়েছে, সত্যটি হল এটি একটি ভিন্ন অ্যাপ্লিকেশন। এটি শুরু করার জন্য আপনার কম্পিউটারে ইনস্টল করা আছে এবং Windows 7 থেকে Windows 11 পর্যন্ত সমস্ত Windows সংস্করণের সাথে সামঞ্জস্যপূর্ণ।

এটি বিভিন্ন ঘরানার শিল্পীদের কাছ থেকে 10টিরও বেশি AI অডিও মডেল অফার করে এবং ট্র্যাক এবং যন্ত্র থেকে কণ্ঠস্বর আলাদা করতে পারে। পরিবর্তে, আপনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপনার তৈরি করা ট্র্যাকগুলি ব্যবহার করতে পারেন এবং এমনকি আপনি গান সম্পাদনা করতে পারেন, যাতে আপনি আপনার পছন্দের গানে আপনার নিজস্ব স্পর্শ রাখতে পারেন।

এই বিকল্পটির আরেকটি উল্লেখযোগ্য দিক হল এটি গান তৈরি এবং রপ্তানি করার সময় ইনপুট এবং আউটপুট ফর্ম্যাটে দুর্দান্ত সমর্থন প্রদান করে।

ভূমিকা | মিউজিক এআই

আপনি আপনার কম্পিউটারে ডাউনলোড করতে পারেন এমন জনপ্রিয় শব্দগুলির সাথে গান তৈরি করার জন্য MagicMic হল সেরা AI।

10 ম্যাজিকমিকশেষ কিন্তু অন্তত না, আমরা MagicMic আছে. এই Windows এবং Mac OS সামঞ্জস্যপূর্ণ টুলটিতে বিভিন্ন ধরনের ফাংশন রয়েছে যেমন Goku, SpongeBob SquarePants এবং 160 টিরও বেশি সাউন্ড ফিল্টার সহ অন্যান্য অনেক জনপ্রিয় অক্ষর।

যেন এই সমস্ত কিছুই যথেষ্ট চিত্তাকর্ষক ছিল না, আপনি অনন্য, ব্যক্তিগতকৃত গান তৈরি করতে পিচ, ভলিউম এবং অন্যান্য অনেক প্যারামিটার সামঞ্জস্য করতে পারেন। আপনি মানুষের ভয়েস ব্যবহার করতে নিঃশব্দ করতে পারেন.

প্রবেশ করুন ম্যাজিকমিক

আপনি যদি কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে সঙ্গীত তৈরি করতে আগ্রহী হন, আমরা আপনাকে কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে সঙ্গীত তৈরি করার জন্য এই দশটি সেরা অ্যাপগুলি পর্যালোচনা করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি। এছাড়াও, আপনি যদি ঘন ঘন ফটোগুলি সম্পাদনা করেন, আমরা আপনাকে AI দিয়ে ফটো সম্পাদনা করার জন্য টেলিগ্রাম বটগুলির এই তালিকাটি দেখার পরামর্শ দিই, কারণ আমরা নিশ্চিত যে আপনি আগ্রহী হবেন৷

এবং আপনি কি মনে করেন? সেলিব্রিটিদের গান তৈরি করার জন্য এই এআই তালিকা সম্পর্কে আপনি কী মনে করেন? আপনি কি অন্যদের সম্পর্কে জানেন যাদের আমরা উল্লেখ করিনি? মন্তব্যে আমাদের বলুন এবং শেয়ার করুন যদি এই নিবন্ধটি আপনার জন্য দরকারী ছিল।

Scroll to Top