Estos Son Los 5 Juegos Para Móviles Nominados A The Game Awards

গেম অ্যাওয়ার্ডস অনুসারে 2023 সালের 5টি সেরা মোবাইল গেম


গেম অ্যাওয়ার্ডের জন্য মনোনীত এই 5টি মোবাইল গেম।

বছরের শেষের পদ্ধতিটি গেম অ্যাওয়ার্ডের গ্র্যান্ড প্রিল্যুডের মতো, যেখানে বছরের সেরা গেমের সিদ্ধান্ত নেওয়া হয় এবং বিভিন্ন বিভাগে হাইলাইট করা হয়।

অনেক প্রতিশ্রুতিশীল শিরোনাম সহ এই 2023 অনেক পিছিয়ে থাকবে। এই 7 ডিসেম্বর প্রথম পুরস্কার কে জিতবে তা খুঁজে বের করার প্রত্যাশা বেশি। মোবাইল গেম বিভাগে কোন গেমটি সেরা হবে তার জন্য একটি আসল যুদ্ধও রয়েছে। এই বছর একটি প্রতিযোগীতা নিঃসন্দেহে এটি তাদের জ্বলে উঠার সময় ছিল, লড়াই হয়েছিল 5টি শিরোপা।

“সেরা মোবাইল গেম” এর জন্য মনোনীত গেমগুলি বেশিরভাগ বড় কোম্পানি থেকে আসে (স্কয়ার এনিক্স, হোয়োভার্স, ক্যাপকম এবং নেটফ্লিক্স আপনাকে একটি ধারণা দেওয়ার জন্য তালিকায় রয়েছে)। তারা এমন শিরোনাম যা তাদের প্রথম নজরে প্রতিশ্রুতিশীল দেখায় এবং তাদের লঞ্চের পরে গেমিং জগতে ভালভাবে সমাদৃত হয়। কয়েক মাসের মধ্যে জনপ্রিয়তার কথা বলার অপেক্ষা রাখে না। আমরা আপনাকে আর কোনো পরিচয় দেব না কারণ আপনি ইতিমধ্যেই জানেন নিচের প্রার্থী কারা।

ফাইনাল ফ্যান্টাসি VII: এভার ক্রাইসিস, ফাইনাল ফ্যান্টাসি মহাবিশ্বের সব সেরা প্রিয় গল্পের সংগ্রহ

সমস্ত চমকপ্রদ প্রদানের মাধ্যমে তার প্রতিশ্রুতি পূরণ করার পরে এটি আমাদেরকে তার প্রথম ট্রেলারে দেখিয়েছে, ফাইনাল ফ্যান্টাসি VII: এভার ক্রাইসিস প্লে স্টোরে তার ওজন নিয়ে আসে। এতে অবাক হওয়ার কিছু নেই যে এটি 2023 সালের সেরা গেমগুলির মধ্যে একটি।

এই নিবন্ধে, মূল ফাইনাল ফ্যান্টাসি VII সম্পর্কিত সমস্ত গল্প এক জায়গায় পাওয়া যাবে। সেরা? ধীরে ধীরে, আপনি অনেক অনন্য অস্ত্র এবং স্কিন সহ এই মহাবিশ্বে স্থান পেয়েছে এমন সমস্ত চরিত্র খুঁজে পেতে সক্ষম হবেন।

যদিও ইভেন্টের কোন অভাব নেই, এমনকি ফাইনাল ফ্যান্টাসি IX এর মত ফ্র্যাঞ্চাইজির অন্যান্য গল্পের সাথেও সহযোগিতা থাকতে পারে। আপনি যদি সবচেয়ে বিখ্যাত ফাইনাল ফ্যান্টাসি গল্পের একজন ভক্ত হন, তাহলে আপনি ফাইনাল ফ্যান্টাসি VII: Ever Crisis মিস করতে পারবেন না।

চূড়ান্ত ফ্যান্টাসি Vii সবসময় একটি সংকট
চূড়ান্ত ফ্যান্টাসি Vii কখনও সংকট নয়

Honkai Star Rail, একটি গেম যার গল্প গ্যালাক্সিগুলিকে বিস্তৃত করে৷

গেনশিন ইমপ্যাক্টের সাথে মোবাইল গেমে HoYoverse এর নিজস্ব সাফল্য থাকলেও, Honkai Star Train হল এটির সর্বশেষ উদ্যোগ। এই গেমটি একটি অনন্য গল্প তৈরি করতে কোম্পানির পূর্ববর্তী সাগাস (হনকাই ইমপ্যাক্ট 3য় এবং গেনশিন ইমপ্যাক্ট, প্রাথমিকভাবে) থেকে অক্ষর এবং ধারণার উপাদানগুলি নেয়।

ট্রেনে আপনি বিভিন্ন ছায়াপথের মধ্য দিয়ে ভ্রমণ করতে পারেন, নতুন বিশ্ব এবং অনন্য চরিত্রগুলি অন্বেষণ করতে পারেন। একটি গাছ খেলা হিসাবে, আপনি আপনার প্রিয় অক্ষর খুঁজে পেতে বিভিন্ন ব্যানারে স্ক্রোল করার সুযোগ আছে। আপনার নিজস্ব উপায়ে তাদের সমতল করা এবং সজ্জিত করা এই গেমের চ্যালেঞ্জগুলির অংশ।

হোনকাই: স্টার ট্রেন
হোনকাই: স্টার ট্রেন

হ্যালো কিটি আইল্যান্ড অ্যাডভেঞ্চার, সবচেয়ে সুন্দর ওপেন ওয়ার্ল্ড গেমটি আপনি 2023 সালে দেখতে পাবেন

যদিও এই শিরোনামটি শুধুমাত্র অ্যাপ স্টোরে পাওয়া যায়, তবুও এটি এখনও পর্যন্ত গেম অ্যাডওয়ার্ড 2023-এর মনোনীতদের মধ্যে একটি প্রিয়। হ্যালো কিটি আইল্যান্ড অ্যাডভেঞ্চার আশ্চর্যজনক ডিজাইন সহ একটি উন্মুক্ত বিশ্বের খেলা, যেখানে আপনি অন্বেষণ করতে পারেন। দ্বীপ তৈরি করুন এবং এটিকে আপনার পছন্দ অনুসারে কাস্টমাইজ করুন, এতে জিনিস যোগ করুন এবং এর চেহারা উন্নত করুন, প্রক্রিয়ায় অ্যাডভেঞ্চারগুলি চালিয়ে যান।

হ্যালো কিটি আইল্যান্ড অ্যাডভেঞ্চার

মূল্য:
শুধুমাত্র  আর্কেডের জন্য

মনস্টার হান্টার নাও, দানব এবং দুর্দান্ত চ্যালেঞ্জের সাথে 2023 সালের পোকেমন গো

একই পোকেমন গো শৈলী প্রয়োগ করে, মনস্টার হান্টার নাও আপনাকে নতুন দানব খুঁজে পেতে এবং তাদের শিকার করার জন্য আপনার শহরের চারপাশে হাঁটার জন্য চ্যালেঞ্জ জানায়। গেমপ্লেটি আসল গল্পের মতোই, কারণ আপনি সেরা না হওয়া পর্যন্ত ক্রমবর্ধমান বিরল এবং কঠিন দানবদের পরাস্ত করার জন্য শিকারীর ত্বকে নিয়ে যান।

দানব শিকারী এখন
দানব শিকারী এখন

টেরা নিল, নেটফ্লিক্সের আশা

অবশেষে, এবং আশ্চর্যজনকভাবে শিরোনামের সরলতার কারণে, টেরা নিল, নেটফ্লিক্সের অন্যতম সেরা মোবাইল গেম, মনোনীতদের মধ্যে রয়েছে। এই শহর বিল্ডিং গেমটি আপনাকে মানুষের হাতে ধ্বংস হয়ে যাওয়া বাস্তুতন্ত্রের পুনর্নির্মাণের কাজে নিযুক্ত করে ছাঁচকে কিছুটা ভেঙে দেয়। একবার আপনি এটি অর্জন করলে, আপনাকে সেখানে থাকা সমস্ত চিহ্নগুলিকে সরিয়ে ফেলতে হবে, এবং তারপরে পরবর্তী পয়েন্টে যেতে হবে এবং ধীরে ধীরে, আপনি বিশ্বের একটি বড় অংশ পুনরুদ্ধার করতে সক্ষম হবেন।

টেরা নিল
টেরা নিল

এই গেমগুলির মধ্যে কোনটি আপনার মতে সেরা বিবেচনা করা উচিত?

Scroll to Top