Como Saber El Valor De Un Inmueble Desde El Movil

আপনার মোবাইল ফোন থেকে সম্পত্তির মূল্য কিভাবে জানবেন


স্প্যানিশ সরকার কিছু পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন প্রক্রিয়াকে ডিজিটাল বিশ্বে আনার চেষ্টা করছে। এবং তাদের মোবাইল ফোন থেকে, স্পেনীয়রা এখন নির্বাচনে ভোট দিতে পারে, তাদের স্ব-শাসিত কোটা দাবি করতে পারে, তাদের গাড়ির নথি, তাদের কোভিড শংসাপত্র, তাদের বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি এবং শীঘ্রই তাদের ডিএনআই আনতে পারে।

আচ্ছা, এখন আপনি ক্যাডাস্ট্রের জেনারেল ডিরেক্টরেটের অফিসিয়াল অ্যাপ্লিকেশন চালু করেছেন। এটি হল “ক্যাটাস্ট্রো_অ্যাপ”, একটি অ্যাপ যেখানে অন্যান্য জিনিসের মধ্যে আপনি সম্পত্তির ক্যাডাস্ট্রাল মূল্য অনুমান করতে জমির মূল্য জানতে পারবেন। পরবর্তী, আমরা আপনাকে বলব কিভাবে এই অ্যাপ্লিকেশন কাজ করে.

Cadastro_app: আপনার মোবাইল ফোন থেকে সম্পত্তির মূল্য জানার অ্যাপ

আপনার মোবাইল ফোন থেকে সম্পত্তির মূল্য খুঁজে পেতে Cadastro_App

Cadastro_app একটি বিনামূল্যের অ্যাপ যা প্লে স্টোর (Android) বা অ্যাপ স্টোর (iOS) থেকে ডাউনলোড করা যায়। এটি ডিজিটাল ট্রান্সফরমেশন এবং পাবলিক সার্ভিস মন্ত্রক অ্যাপ স্টোরগুলিতে প্রকাশ করেছে, তাই আপনি বিশ্বাস করতে পারেন যে এটি একটি বৈধ অ্যাপ এবং ব্যবহার করা নিরাপদ।

এটি ব্যবহার করতে, আপনাকে আপনার পিন, স্থায়ী পাসওয়ার্ড বা ডিজিটাল শংসাপত্র দিয়ে এটি অ্যাক্সেস করতে হবে। আপনার কাছে এই ইলেকট্রনিক শংসাপত্র না থাকলে, আপনি DNI, NEE এবং আপনার সম্পত্তির ক্যাডাস্ট্রাল রেফারেন্সের সাথে নিবন্ধন করতে পারেন।

একবার আপনি অ্যাপে লগ ইন করলে, আপনি পাবলিক রেজিস্ট্রিতে নিবন্ধিত সমস্ত বৈশিষ্ট্য প্রদর্শিত হবে। এছাড়াও, আপনার কাছে অফিসিয়াল ক্যাডাস্ট্রাল তথ্য এবং মানচিত্রে আপনার প্রতিটি সম্পত্তির সঠিক অবস্থান থাকবে। এছাড়াও আপনি ক্যাডাস্ট্রাল বিজ্ঞপ্তিগুলি পাবেন যা আপনাকে আপনার বৈশিষ্ট্যগুলিকে প্রভাবিত করে এমন পরিবর্তনগুলি সম্পর্কে অবহিত করবে৷

এখন, কোন সন্দেহ নেই যে Cadastro_app সম্পর্কে সবচেয়ে আকর্ষণীয় জিনিসগুলির মধ্যে একটি হল জমির রেফারেন্স মূল্য প্রদর্শন করা। এটা ঠিক, এই অ্যাপের সাহায্যে আপনি নির্দিষ্ট এলাকার জমির গড় মূল্য হেক্টর প্রতি ইউরোতে জানতে পারবেন। এই তথ্য সম্পত্তির ক্যাডাস্ট্রাল মান অনুমান করতে দরকারী হতে পারে..

এটা চেষ্টা করতে চান? সুতরাং, আমরা ডাউনলোড বক্সটি রেখে দিলাম যাতে আপনি এটি আপনার অ্যান্ড্রয়েড বা আইফোন মোবাইলে ইনস্টল করতে পারেন:

ক্যাটাস্ট্রো_অ্যাপ
ক্যাটাস্ট্রো_অ্যাপ
Scroll to Top