Fallout 4 Para Android

অ্যান্ড্রয়েডে ফলআউট 4 কীভাবে ইনস্টল করবেন এবং খেলবেন: পদ্ধতি 2024


আমরা যদি কয়েক বছর আগে আপনাকে বলে থাকি যে আপনি শুধুমাত্র খেলতে পারবেন না, Android এ Fallout 4 ইনস্টলও করতে পারবেন, আমরা অবশ্যই আপনাকে মিথ্যা বলব। কিন্তু আজ, মোবাইল ফোন এবং এমুলেটরগুলির অগ্রগতির জন্য ধন্যবাদ, আপনার অ্যান্ড্রয়েড ফোন বা ট্যাবলেটে ফলআউট 4 খেলা সম্পূর্ণরূপে সম্ভব এবং আপনি যতটা মনে করতে পারেন ততটা কঠিন নয়। অবশ্যই, ফলআউট 4 এর একটি Android সংস্করণ নেই, তাই এটি APK ইনস্টল করার মতো সহজ নয়।

প্রকৃতপক্ষে, আপনি ইন্টারনেটে যে ফলআউট 4 APKগুলি খুঁজে পান তা জাল তাই সেগুলিতে আপনার সময় নষ্ট করবেন না। আপনার অ্যান্ড্রয়েডে ফলআউট 4 ইনস্টল করার একমাত্র উপায় হল WinLater এমুলেটর, যা আপনাকে বেথেসডা গেম সহ বিভিন্ন উইন্ডোজ প্রোগ্রাম চালানোর অনুমতি দেয়। আমরা শীঘ্রই আপনাকে শিখাব কিভাবে এই মোড দিয়ে Android এ Fallout 4 খেলতে হয়।

অ্যান্ড্রয়েডে খেলতে ফলআউট 4 কীভাবে ডাউনলোড করবেন

প্রথমত, আপনাকে পিসির জন্য ফলআউট 4 সংস্করণটি ডাউনলোড করতে হবে, বিশেষত আপনার ইন্সটলেশন এক্সই ফাইলটি প্রয়োজন। সুস্পষ্ট কারণে আমরা আপনাকে কোনো ডাউনলোড লিঙ্ক প্রদান করতে পারি না।

ফলআউট 4 ইনস্টলেশন exe ফাইল ডাউনলোড করার আইনি উপায় হল এটি GOG থেকে কেনা, এই স্টোরটি আপনাকে গেমের অফলাইন ইনস্টলেশন ফাইল সরবরাহ করে। আপনার যদি অন্য দোকানে ফলআউট 4 থাকে, তাহলে বিনামূল্যে স্ট্রীম ডাউনলোড করতে আপনার কাছে শীর্ষ 10টি সাইটে যাওয়া ছাড়া আর কোনো বিকল্প নেই৷ আপনি এই অ্যান্ড্রয়েড ক্লায়েন্টগুলির সাথে আপনার ফোন থেকে টরেন্ট ডাউনলোড করতে পারেন (আমার প্রিয় হল ফ্লুড)।

ফলআউট 4 এবং অ্যান্ড্রয়েড কন উইনলেটর

WinLather-এর সাহায্যে অ্যান্ড্রয়েডে ফলআউট 4 কীভাবে ইনস্টল করবেন

একবার আপনি ফলআউট 4 ইনস্টলার exe ফাইল পাবেন আপনার এটি আপনার Android এর ডাউনলোড ফোল্ডারে নিয়ে যাওয়া উচিত. এর পরে, এটি WinLater ডাউনলোড এবং ইনস্টল করার সময়। Winlater APK-এর ডাউনলোড লিঙ্ক পেতে উপরের লিঙ্কে ক্লিক করুন যা অন্য যেকোন APK-এর মতো ইনস্টল করা হবে (শুধু এটিতে ক্লিক করুন এবং “ইনস্টল” নির্বাচন করুন)।

ইনস্টলেশনের পরে, WinLater খুলুন। যেহেতু এটি আপনার প্রথমবার, আপনার কিছু গুরুত্বপূর্ণ ফাইল ইনস্টল করা শেষ হওয়ার জন্য এমুলেটর অপেক্ষা করা উচিত। এর পরে, আপনি WinLater প্রধান ইন্টারফেসে পৌঁছে যাবেন যেখানে আপনাকে WinLater-এর সাথে Android-এ PC গেমস কিভাবে ইনস্টল করতে হয় তার এই টিউটোরিয়ালে দেখানো ক্রম অনুসরণ করতে হবে। একটি ভার্চুয়াল মেশিন (ধারক) তৈরি করুন এবং এটি চালান.

WinLater ভার্চুয়াল মেশিন চালানোর পরে, আপনি উইন্ডোজের অনুরূপ একটি অনুভূমিক ইন্টারফেস দেখতে পাবেন। একবার আপনি সেখানে গেলে, আপনার Android এ ফলআউট 4 ইনস্টল করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

প্রথমে, D: ​​ড্রাইভে নেভিগেট করুন যেখানে আপনার ডাউনলোডগুলি অবস্থিত এবং ফলআউট 4 ফোল্ডারটি নির্বাচন করুন।

অ্যান্ড্রয়েড ডাউনলোড ফোল্ডারে ফলআউট 4 খুঁজতে Winlator-এ ড্রাইভ-এ যান
ফলআউট 4 ডাউনলোড করা ফোল্ডার অ্যাক্সেস করতে, উইন্ডোজে ড্রাইভ ডি এ যান

গেম Setup.exe ফাইলটিতে বাম ডাবল ক্লিক করুন। যদি আপনার কাছে এটি ISO ফরম্যাটে থাকে তবে এটিতে বাম-ক্লিক করুন (স্ক্রীনে দুটি আঙ্গুল ব্যবহার করে) এবং 7-Zip > Exe পেতে এখানে এক্সট্রাক্ট নির্বাচন করুন।

অ্যান্ড্রয়েডে ফলআউট 4 সেটআপ Exe ফাইল ইনস্টল করুন
setup.exe ফাইলটিতে ডাবল ক্লিক করুন

ফলআউট 4 ইনস্টলারটি খুলবে এবং গেমটি ইনস্টল করার পদক্ষেপগুলি অনুসরণ করবে।

অ্যান্ড্রয়েডে ফল 4 এর ইনস্টলেশন ফাইলে পরবর্তী ক্লিক করুন
ফলআউট 4 ইনস্টলেশন ফাইলটি খুলতে প্রস্তাবিত পদক্ষেপগুলি অনুসরণ করুন।

গেমটি কোথায় ইনস্টল করবেন তা বেছে নিন। আপনার মনে আছে এমন একটি পথ বেছে নিন এবং আপনি যদি পারেন, দ্রুত গেমে প্রবেশের জন্য একটি ডেস্কটপ শর্টকাট তৈরি করুন।

অ্যান্ড্রয়েডে ফলআউট 4 ইনস্টল করার উপায় বেছে নিন
নিশ্চিত করুন যে আপনি ফলআউট 4 এর জন্য ইনস্টলেশনের পথ বেছে নিয়েছেন যা আপনি খুঁজে পেতে পারেন। আদর্শভাবে, ডেস্কটপে একটি গেম শর্টকাট তৈরি করার অনুমতি দিন।

একবার ইনস্টল হয়ে গেলে, গেমটি চালু করার সময়। যদি এটি আপনার ডেস্কটপে প্রদর্শিত না হয়, তাহলে এটি ড্রাইভ সি-তে খুঁজুন। exe ফাইলের সাথে একটি ফলআউট 4 ফোল্ডার থাকা উচিত যা গেমটি খোলে।

অ্যান্ড্রয়েডের জন্য উইনলেটরে ফলআউট 4 খুলুন
ফলআউট 4 খুলুন। আইকনটি আপনার ডেস্কটপে না থাকলে, ড্রাইভ সি-তে এটি সন্ধান করুন।

গেম মেনুতে, আমি আপনার ফোনের উপর নির্ভর করে গেমটি অপ্টিমাইজ করতে সেটিংসে যাওয়ার পরামর্শ দিই। যাইহোক, মনে রাখবেন যে হাই-এন্ড ফোনেও, ফলআউট 4 অ্যান্ড্রয়েডে গড়ে প্রায় 20 FPS। বাড়িতে, এটি 50 FPS পর্যন্ত পৌঁছাতে পারে।

ফলআউট 4 অ্যান্ড্রয়েডের জন্য উইনলেটরে চলছে
ফলআউট 4 বাগ এবং গ্লিচ ছাড়া 20 FPS গড়ে রান করে

উইনলেটার দিয়ে অ্যান্ড্রয়েডে ফলআউট 4 কীভাবে খেলবেন

অ্যান্ড্রয়েডে ফলআউট 4 চালানোর সর্বোত্তম উপায় হল একটি নিয়ামক ব্যবহার করা। কিন্তু যদি আপনার একটি না থাকে এবং অন-স্ক্রীন বোতামগুলি ব্যবহার করতে চান, তবে পাশের মেনুটি খুলুন (এটি Android এর পিছনের অঙ্গভঙ্গি দ্বারা চালিত) এবং ইনপুট নিয়ন্ত্রণ নির্বাচন করুন৷ সেখানে ভার্চুয়াল গেমপ্যাড বিকল্পটি সক্রিয় করুন। যাইহোক, গেমটি খোলার আগে এটি করুন যাতে ভার্চুয়াল কন্ট্রোলারটি স্বীকৃত হয়।

এবং আপনি যদি ভাবছেন যে আমি অ্যান্ড্রয়েডে ফলআউট 4 চালানোর জন্য কোন সেটিংস ব্যবহার করেছি, আমি মূলত এই YouTube ভিডিও থেকে একইগুলি ব্যবহার করেছি, তাই এটি পরীক্ষা করে দেখুন৷

আপনি অ্যান্ড্রয়েডে অন্য কোন ফলআউট গেম খেলতে পারেন?

মনে রাখবেন যে আপনি WinLater এর সাথে Android এ Fallout 3 এবং Fallout New Vegas ইনস্টল করতে পারেন। আপনি গল্পের প্রথম দুটি অংশও খেলতে পারেন, তবে আপনি যদি পুরানো ফলআউটগুলি খেলতে চান তবে সবচেয়ে ভাল হল fo2.exe লঞ্চার বা ফলআউট 2 APK ব্যবহার করা, যে বিকল্পগুলির জন্য Winlater এর চেয়ে কম প্রয়োজন হয় না।

Scroll to Top