Citra Emulator Ultima Version Android

অ্যান্ড্রয়েডের জন্য সিট্রার সর্বশেষ সংস্করণটি কীভাবে ডাউনলোড করবেন


যদিও অ্যান্ড্রয়েড এবং অন্যান্য প্ল্যাটফর্মে কিছু বিকল্প ছিল, সিট্রা ছিল নিন্টেন্ডো 3DS-এর জন্য সবচেয়ে সম্পূর্ণ সাম্রাজ্য। হ্যাঁ, আমরা অতীতের কথা বলছি কারণ নিন্টেন্ডো থেকে মামলা করার পরে ইউজু-এর পক্ষে পড়ার পরে উন্নয়ন থমকে গিয়েছিল৷

যাইহোক, ইন্টারনেট হল বিষয়বস্তুর খনি এবং আপনি যা কিছু আপলোড করেন তার একটি ব্যাকআপ সবসময় থাকে। সুতরাং, সিট্রা প্রকল্পটি এগিয়ে না গেলেও, আপনি এখনও ইনস্টলারদের খুঁজে পেতে পারেন। আপনার মোবাইলে নিন্টেন্ডো 3DS-এর জন্য সেরা ইমপালা পেতে চান? সুতরাং অ্যান্ড্রয়েডের জন্য সিট্রার সর্বশেষ সংস্করণটি কীভাবে ডাউনলোড করবেন তা জানতে আমাদের সাথেই থাকুন (অন্যান্য প্ল্যাটফর্মের জন্যও)।

GitHub থেকে Android এবং অন্যান্য প্ল্যাটফর্মের জন্য সর্বশেষ Citra Emulator ডাউনলোড করুন

সিট্রা অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ ডাউনলোড করুন

যদিও এটি একবার প্লে স্টোরে উপলব্ধ ছিল, আপনি যদি সম্প্রতি গুগল স্টোরে “সিট্রা” অনুসন্ধান করেন তবে আপনি সম্ভবত এটি পাবেন না। এর কারণটি সহজ: নির্মাতারা স্টোর থেকে প্রকল্পটি নিয়ে গেছেন এবং বিকাশ সম্পন্ন করেছেন। এটা উভয় জিনিস ছিল. Nintendo দ্বারা Yuzu বিরুদ্ধে একটি মামলার ফলাফল, জনপ্রিয় সুইচ এমুলেটর। Citra সঙ্গে Yuzu কি করতে হবে? সহজ: তাদের ডেভেলপারদের একই দল ছিল, তাই সমস্ত প্রকল্প প্রভাবিত হয়েছিল।

যাইহোক, প্লে স্টোরে উপলব্ধ সিট্রার সংস্করণগুলির সাথে একটি বাস্তবতা ছিল: সেগুলি খুব পুরানো সংস্করণ এবং খুব কমই আপডেট করা হয়েছিল৷ আপনি যদি নিন্টেন্ডো 3DS অনুকরণ করতে সিট্রার সাম্প্রতিকতম সংস্করণগুলি পেতে চান তবে সেগুলি ডাউনলোড করতে আপনাকে মূল উত্সে যেতে হবে।

বিস্তারিত? মূল উৎসটি আর বিদ্যমান নেই, কারণ প্রকল্পটি বন্ধ করা হয়েছে (যেমন আমরা উপরে উল্লেখ করেছি)। সৌভাগ্যবশত, ইন্টারনেটের জাদু এবং ইন্টারনেট আর্কাইভের ওয়েব্যাক মেশিনের জন্য ধন্যবাদ, এটি খুঁজে পাওয়ার উপায় এখনও আছে।

Citra GitHub, যা এই এমুলেটরের সর্বশেষ সংস্করণগুলি প্রকাশ করেছে, এই টুল দ্বারা সমর্থিত এবং এটি একটি বিস্ময়কর: শুধুমাত্র Android (নাইটলি এবং ক্যানারি) এর জন্য APK এর সর্বশেষ সংস্করণ নয়, অন্যান্য প্ল্যাটফর্ম যেমন Windows, Linux এবং macOS. এমনকি সোর্স কোড আছে যদি আপনি এটি পর্যালোচনা করতে চান, এটি সংশোধন করতে চান এবং আপনার নিজস্ব বিল্ড তৈরি করতে চান।

এখন এটি একটি নির্ভরযোগ্য সূত্র? ইন্টারনেট আর্কাইভ মূল ওয়েব পৃষ্ঠাগুলির নির্ভরযোগ্য অনুলিপি রাখে, তাই মনে হচ্ছে আপনি প্রকল্পের অফিসিয়াল গিটহাব ব্যবহার করছেন। এছাড়াও, সিট্রা হল একটি ওপেন সোর্স এমুলেটর এবং অন্যান্য ক্লোজড সোর্স এমুলেটর থেকে ভিন্ন যেকোনও ম্যালওয়্যার খুঁজে পাওয়া সহজ।

কিন্তু হেই, যথেষ্ট কথা। নীচে আমরা অফিসিয়াল সিট্রা রিপোজিটরিতে ব্যাকআপ লিঙ্ক রেখেছি যাতে আপনি Android এর জন্য নতুন APK ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন। এবং অন্যান্য প্ল্যাটফর্মের জন্য ভুলবেন না:

এখানে ডাউনলোড করুন | সিট্রা এমুলেটর (রাত্রিকালীন)

এখানে ডাউনলোড করুন | সিট্রা এমুলেটর (ক্যানারি)

Scroll to Top