Grupos Y Canales Prohibidos De Telegram

শীর্ষ 12টি অবরুদ্ধ টেলিগ্রাম চ্যানেল এবং গ্রুপ (2024)


টেলিগ্রামে সব ধরনের দর্শকদের জন্য বিষয়বস্তু রয়েছে। ফুটবল দেখার জন্য চ্যানেল থেকে শুরু করে বই এবং গান ডাউনলোড করতে বট পর্যন্ত। যাইহোক, এমন বিষয়বস্তুও রয়েছে যা সব দর্শকদের জন্য উপযুক্ত নাও হতে পারে। আপনি যদি একজন বুদ্ধিমান হন যিনি অদ্ভুত, ছায়াময় এবং আকর্ষণীয় ভিডিওগুলির মাধ্যমে আপনার কৌতূহল মেটাতে চান, তাহলে আপনি ব্লক করা টেলিগ্রাম চ্যানেলগুলি দেখতে চাইবেন৷

অন্যান্য অ্যাপ্লিকেশনের মতো, টেলিগ্রাম তার ব্যবহারকারীদের সেন্সর করে না, যা এটিকে গোপন গোষ্ঠী তৈরি করার জন্য একটি আদর্শ প্ল্যাটফর্ম করে যেখানে সীমাবদ্ধ বিষয়বস্তু ভাগ করা যায়। সুতরাং, এই মেসেজিং অ্যাপে বিরক্তিকর, ঘৃণ্য ভিডিও ইত্যাদির জন্য নিবেদিত অনেক গ্রুপ এবং চ্যানেল রয়েছে।

এই নিবন্ধে, আমরা 12টি সেরা অবরুদ্ধ টেলিগ্রাম গ্রুপ (আনসেন্সরবিহীন) সংগ্রহ করেছি যাতে আপনি এই ধরনের সামগ্রীর জন্য আপনার প্রয়োজন মেটাতে পারেন। আমরা আপনাকে সতর্ক করে দিচ্ছি যে আপনি নিম্নলিখিত গ্রুপগুলিতে যে ভিডিও এবং চিত্রগুলি পাবেন তা অত্যন্ত স্পষ্ট এবং শক্তিশালী, তাই আপনি যদি কম বয়সী বা সংবেদনশীল হন তবে সেগুলি দেখবেন না।

12 ব্লক করা টেলিগ্রাম গ্রুপ এবং চ্যানেল সবার জন্য উপযুক্ত নয়!

আরও কিছু ছাড়াই, এইগুলি হল সেই গোষ্ঠী এবং চ্যানেলগুলি যা আপনি Telegram-এ খুঁজে পেতে পারেন যেগুলিতে নিষিদ্ধ, খারাপ, সেন্সরবিহীন বা স্পষ্ট বিষয়বস্তু রয়েছে৷

ReyDEATH: ভিডিওগুলি সমস্ত দর্শকদের জন্য উপযুক্ত নয়৷ গোর সাম্রাজ্য: সুস্পষ্ট গোর সামগ্রী সহ একটি চ্যানেল৷Tesak আর্কাইভ – সাবটাইটেল.vx-আন্ডারগ্রাউন্ড সহ ইংরেজিতে ম্যাক্সিম মার্টিনকেভিচ ভিডিও – ইন্টারনেট থেকে ম্যালওয়্যারের উত্স, নমুনা এবং নথির সংগ্রহলাইভগোর: আনফিল্টারড রিয়েল লাইফ ভিডিও। লাইভলিক: হাজার হাজার বিরক্তিকর ভিডিও সহ একটি গ্রুপ।7.62s: সব ধরনের পাগল এবং মজার ভিডিও।সাহসী হাস্যরস: আপত্তিকর মেমস এবং জোকস, ক্রিস্টাল প্রজন্মের জন্য উপযুক্ত নয়। mgqxl g0r3: সংবেদনশীল পেটের জন্য উপযুক্ত নয়। গোর ভিডিও হিংসাত্মক ভিডিও: হিংসাত্মক এবং স্পষ্ট ভিডিও সহ একটি চ্যানেল।ডার্ক_অনিয়ন_নেট: ডার্ক ওয়েব সামগ্রী আপনার নখদর্পণে।

যদি কোনো লিঙ্ক কাজ না করে, আমাদের মন্তব্যে জানান যাতে আমরা এটি ঠিক করতে পারি। উপরন্তু, আপনি তালিকায় যোগ করার জন্য আপনার পরিচিত অন্যান্য অনুরূপ গোষ্ঠীর সুপারিশ করে একটি মন্তব্য করতে পারেন।

Scroll to Top