Cómo Desactivar Dolby Atmos En Teléfonos Motorola

মটোরোলা ফোনে ডলবি অ্যাটমোস কীভাবে বন্ধ করবেন


যদি কোনো কারণে আপনি আপনার Motorola মোবাইল ডিভাইসে Dolby Atmos কার্যকারিতা নিষ্ক্রিয় করতে বাধ্য হন, আমরা আপনাকে জানাতে দুঃখিত যে এটি বন্ধ করার কোনো সহজ উপায় নেই, কেন? কারণ এটি এমন একটি বৈশিষ্ট্য যা টার্মিনালে ব্যবহৃত সমস্ত অ্যাপ্লিকেশনের শব্দকে উন্নত করে।

এই ক্ষেত্রে, অনেক ব্যবহারকারী যখন এটি নিষ্ক্রিয় করার চেষ্টা করেন তখন হতাশ হন। সৌভাগ্যক্রমে, এমন একটি পদ্ধতি রয়েছে যা আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে এটি নিষ্ক্রিয় করতে দেয়। অবশ্যই, এমন কিছু সময় আছে যখন এই ক্রিয়াটি অপ্রত্যাশিতভাবে পুনরায় চালু হতে পারে এবং নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলিকে হিমায়িত করতে পারে, তাই আমরা সুপারিশ করি যে আপনি এটি অক্ষম করবেন না।

একইভাবে, আপনি যদি ব্যাটারি লাইফ বাঁচাতে ডলবি অ্যাটমোস অক্ষম করতে চান, বা স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির দ্বারা অফার করা উচ্চ-মানের সঙ্গীত কার্যকারিতা উপভোগ করতে চান, তাহলে আমরা আপনাকে এখানে দেখানো পদক্ষেপগুলি অনুসরণ করে এই বৈশিষ্ট্যটি অক্ষম করতে পারেন৷

মটোরোলা ফোনে ডলবি অ্যাটমোস কীভাবে নিষ্ক্রিয় করবেন?

নিচের টিউটোরিয়ালটি Dolby Atmos-এর সাথে সামঞ্জস্যপূর্ণ সমস্ত Motorola ফোনে কাজ করবে। আপনি যদি এই বৈশিষ্ট্যটি নিষ্ক্রিয় করার বিকল্প দেখতে না পান তবে আপনার ডিভাইসের Android সর্বশেষ সংস্করণে আপডেট করা উচিত।

মটোরোলায় ইনস্টল করা সমস্ত অ্যাপ্লিকেশন দেখুন

প্রথমত, আপনাকে আপনার Motorola টার্মিনালের “সেটিংস” অ্যাক্সেস করতে হবে। আপনাকে আপনার মোবাইল সেটিংসে “অ্যাপ্লিকেশন” বিভাগে অ্যাক্সেস করতে হবে। তারপর আপনাকে “ভিউ অ্যাপস” বিকল্পে ক্লিক করতে হবে।

Dolby Atmos Motorola অক্ষম করুন

যতক্ষণ না আপনি “Dolby Atmos” অ্যাপটি খুঁজে পাচ্ছেন ততক্ষণ স্ক্রিনটি স্ক্রোল করুন। একবার পাওয়া গেলে, এটিতে ক্লিক করুন। তাই আপনাকে “অক্ষম” বোতামে ক্লিক করতে হবে। এবং অবশেষে আপনাকে “অ্যাপ্লিকেশন নিষ্ক্রিয় করুন” এ ক্লিক করতে হবে।

আপনি যদি যেকোনো সময় এই ফাংশনটি পুনরায় সক্রিয় করতে চান, তাহলে আপনাকে অবশ্যই সমস্ত পদক্ষেপগুলি আবার করতে হবে এবং পাঠের শেষ অংশে আপনাকে অবশ্যই অ্যাপ্লিকেশনটি সক্রিয় করতে হবে। মটোরোলা ডলবি অ্যাটমোস সক্ষম বা নিষ্ক্রিয় করার সময় ত্রুটি এড়াতে মোবাইল ডিভাইসটি পুনরায় চালু করার পরামর্শ দেয়।

Scroll to Top