বিরক্তিকর ফোন: এটি Hmd এবং Heineken-এর অ্যান্টি-স্মার্টফোন।

বিরক্তিকর ফোন: এটি HMD এবং Heineken-এর অ্যান্টি-স্মার্টফোন।


আমরা যদি আপনাকে একটি নতুন সেল ফোনের কথা ভাবতে বলি, তাহলে আপনি নিঃসন্দেহে Galaxy S23 Ultra, Pixel 8 Pro, বা iPhone 15 এর মত কিছু ভাববেন। RedMagic 9 Pro এর মতো খেলোয়াড়দের জন্য, কেউ কেউ কিছু মনে করে না বা ডিভাইসে থাকে না।

আপনি এই ধরনের পরিস্থিতিতে একটি শালীন টার্মিনালের কথা ভাবেন না, কারণ মোবাইল বাজারে সর্বোত্তম পরিকল্পনা করা স্বাভাবিক। যাইহোক, নিয়মের ব্যতিক্রম সবসময় আছে এবং আজ আমরা একটি সম্পর্কে কথা বলব। বিরক্তিকর ফোনের সাথে দেখা করুন: এইচএমডি, হেইনেকেন এবং বোডেগা দ্বারা তৈরি অ্যান্টি-স্মার্টফোনটি শীতলের বিপরীত।

আপনার সেল ফোন আসক্তির বিরুদ্ধে লড়াই করতে, কেন সবচেয়ে বিরক্তিকর ফোনটি চেষ্টা করবেন না?

বিরক্তিকর ফোন নকশা পর্দা বৈশিষ্ট্য

বিখ্যাত বিয়ার ব্র্যান্ড হেইনেকেন এইচএমডি গ্লোবাল এবং ডিজাইন ফার্ম বোগেদার সাথে বিশ্বের সবচেয়ে বিরক্তিকর মোবাইল ফোন তৈরি করেছে। উদ্দেশ্য? আপনার বন্ধু, সহকর্মী এবং পরিবারের সাথে নিজেকে পরিচয় করিয়ে দিন এবং ব্যক্তিগতভাবে এটি উপভোগ করুন কোন সময় ফোন না জেনে. আমরা মনে করি এটি একটি দুর্দান্ত প্রচারাভিযান কারণ এটি এমন একটি মন্দ যা আমাদের সবার সাথে ঘটেছে এবং দিন দিন খারাপ হচ্ছে।

এই ডিভাইস সম্পর্কে বিশেষ কি? এটি অবিকল এর প্রধান আকর্ষণ, কারণ এতে বিশেষ কিছু নেই! এটি এমন একটি ডিভাইস যা আজ খুব কম লোকই মালিক হতে চায়।

এটি নকিয়া 2660 ফ্লিপের উপর ভিত্তি করে একটি ঐতিহ্যবাহী ফোন, তবে একটি পরিষ্কার কেস এবং সমস্ত সফ্টওয়্যারের জন্য একটি একরঙা থিম সহ। হ্যাঁ, অভ্যন্তরীণ 2.8 “QVGA” স্ক্রীন এবং বাহ্যিক 1.77″ স্ক্রীনের কোন রঙ নেই, সবকিছু যতটা সম্ভব বিরক্তিকর হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে৷

বিরক্তিকর ফোনটিতে রয়েছে: পিছনের ক্যামেরাটি মাত্র 0.3 এমপি (ভিজিএ), খুব আদিম; যদিও এটি 4G নেটওয়ার্কের সাথে সামঞ্জস্যপূর্ণ, এটিতে ইন্টারনেট পরিষেবা নেই; এটি আপনাকে নতুন অ্যাপ ইনস্টল করার অনুমতি দেয় না কারণ এতে Android এর পরিবর্তে Mocor RTOS রয়েছে; এবং এটি আপনাকে কম গেম ইনস্টল করতে দেয়, যদিও ক্লাসিক স্নেক ইতিমধ্যেই ইনস্টল করা আছে।

আমরা প্রসেসর জানি না তবে এটি অবশ্যই একটি খুব প্রাথমিক চিপ বা RAM এর পরিমাণ হতে হবে তবে আমরা জানি এটিতে শুধুমাত্র 128MB স্টোরেজ রয়েছে। সতর্ক থাকুন, সঙ্গীত সংরক্ষণের জন্য এটিকে মাইক্রোএসডির মাধ্যমে প্রসারিত করা যেতে পারে, এতে একটি এফএম রেডিও (শিখুন, 1000 ইউরোর বেশি সেল ফোন) এবং একটি হেডফোন জ্যাক রয়েছে৷ ব্যাটারি 1450 mAh, এটি স্বায়ত্তশাসিত। স্ট্যান্ডবাই বা কলে এক সপ্তাহ পর্যন্ত.

আমরা এটি আবার বলব: এটি এমন একটি ডিভাইস যা খুব কম লোকই কিনে। অবশ্যই, আপনি যদি একটু ভাগ্যবান হন এবং সঠিক জায়গায়, আপনি এটি জিততে পারেন।

বিক্রয়ের জন্য বিরক্তিকর ফোন? এটা কত টাকা লাগে?

বিরক্তিকর ফোন গেম ক্যামেরা প্রাপ্যতা

মোবাইল আসক্তির বিরুদ্ধে লড়াই করার জন্য হেইনেকেনের প্রচারাভিযানটি দুর্দান্ত, যদিও আমরা অবাক হব না যদি এটি কিছু বিজ্ঞাপনের জায়গায় ছেড়ে দেওয়া হয় এবং অন্য কিছুতে। যাইহোক, কারণ এটি ঘটবে না ব্র্যান্ড এই ফোন বাজারে আনে।.

বিশেষ করে, 5,000 বিরক্তিকর ফোন যন্ত্রাংশ উত্পাদিত হয়, যা তারা যুক্তরাজ্য জুড়ে বিভিন্ন ইভেন্টে দেওয়া হয়. বলা হচ্ছে কিছু অংশ অন্য দেশ দখলে নেবে, তবে কিছুই নিশ্চিত করা হয়নি।

আপনি একটি পেতে চান? কল্পনা করুন আপনি আপনার বন্ধুদের সাথে একটি মিটিং এ আছেন এবং আপনি নিজেকে এই নতুন সেল ফোনের সাথে খুঁজে পাচ্ছেন। অন্তত আপনি তাদের থেকে কিছু হাসি পাবেন.

Scroll to Top