Qué Hacer Con Tus Monedas En Squad Busters

স্কোয়াড বাস্টারে আপনার কয়েন ব্যবহার করার সেরা উপায়


স্কোয়াড বাস্টারের বেশ কয়েকটি ক্রেডিট সিস্টেম রয়েছে যা গেমের বিভিন্ন জিনিসের জন্য কাজ করে, আপনার কাছে রত্ন, পোর্টাল শক্তি এবং অবশ্যই কয়েন রয়েছে। কয়েনগুলি অনেকগুলি উদ্দেশ্য পরিবেশন করে, তাই আপনি যদি আপনার কয়েনগুলি স্কোয়াড বাস্টারে সর্বোত্তম উপায়ে বিনিয়োগ করতে চান তবে নিম্নলিখিত নিবন্ধটি পড়তে ভুলবেন না।

Squad Busters এ আমি সবচেয়ে ভালো জিনিস কি কিনতে পারি?

Squad Busters এ আমি সবচেয়ে ভালো জিনিস কি কিনতে পারি?

স্কোয়াড বাস্টার খেলার সময় আপনি যখন আপনার অর্থ বিনিয়োগ করতে চান তখন আপনাকে খুব স্মার্ট হতে হবে এবং অবশ্যই আমরা বেস ক্রেডিট, কয়েন সম্পর্কে কথা বলছি। নীচে আমরা আপনাকে Squad Busters-এ আপনার কয়েন দিয়ে আপনি যা করতে পারেন তার একটি তালিকা দেখাচ্ছি, আপনি যে সেরা বিনিয়োগ করতে পারেন তা দিয়ে শুরু করে এবং সবচেয়ে খারাপের সাথে শেষ। অনুগ্রহ করে মনে রাখবেন যে গেমটির সাথে আমাদের দলের অভিজ্ঞতার উপর ভিত্তি করে এটি আমাদের মতামত।

আপনি যদি আপনার গেম জিততে চান তবে কীগুলিতে বিনিয়োগ করুন

স্কোয়াড বাস্টার ফিউশন কী

যেহেতু এই গেমটির ভক্তদের মধ্যে এটি একটি খুব বিতর্কিত বিষয়, আসুন যুদ্ধের ব্যাগ এবং এর উপাদানগুলি দিয়ে শুরু করা যাক। অনেক ব্যবহারকারী অভিযোগ করেছেন যে যুদ্ধক্ষেত্রে চাবিগুলি একটি দুর্দান্ত সুবিধা, এগুলি আপনাকে আপনার দলকে দ্রুত বৃদ্ধি করতে সহায়তা করে এবং আপনি যদি চাবি কেনার জন্য কয়েনে আসল অর্থ ব্যয় করার সিদ্ধান্ত নেন তবে সেগুলি অপ্রতিরোধ্য হবে।

আপনি যা খুঁজছেন তা যদি প্রতিবার শীর্ষ 5-এ স্থানের গ্যারান্টি দেওয়ার একটি উপায় হয়, তাহলে ব্যাটল ব্যাগের জন্য উপলব্ধ 3 ধরনের কীগুলির মধ্যে যেকোনো একটি কেনার জন্য আপনার কয়েন ব্যবহার করা ভাল।

স্টোর ডিসকাউন্ট সহ অক্ষর পরিবর্তন করুন

দিনের ডেলিভারি

আপনি যদি আপনার নায়কদের বিকশিত করতে চান এবং সুপার বা আল্ট্রা স্তরে পৌঁছাতে চান, তাহলে দোকানে প্রতিদিনের অফার থেকে অংশ কিনতে আপনার কয়েন সংরক্ষণ করা ভাল। আপনি যে নায়কের শ্রেণীতে রূপান্তর করতে চান তার উপর নির্ভর করে দামগুলি পরিবর্তিত হয়, তবে এটি বুকে ইউনিট পাওয়ার অপেক্ষার চেয়ে নিরাপদ এবং আরও নির্দিষ্ট।

আপনি একই ঘরে মহাকাব্য বা বিশেষ অক্ষরও কিনতে পারেন, তাই আপনাকে যুদ্ধের পরে তাদের বুকে খুঁজে পেতে ভাগ্যবান হওয়ার জন্য অপেক্ষা করতে হবে না।

বুকের টিকিট পান

স্কোয়াড টিকিট ডি Cofres Busters

বুকের টিকিটের সাহায্যে আপনি যুদ্ধের শেষে একটি বুক খুলতে পারেন, 5-এ আপনার স্কোর যত ভাল হবে এবং যুদ্ধে আপনার অবস্থান তত ভাল হবে, বুক আরও ভাল পুরস্কার পাবে। এখন, আপনি একবারে শুধুমাত্র 3টি চেস্ট টিকিট সংরক্ষণ করতে পারেন এবং এর মধ্যে আরও বেশি কেনার জন্য বিনিয়োগ করা খুবই ব্যয়বহুল এবং আপনার বিনিয়োগের জন্য একটি উপযুক্ত পুরস্কারের গ্যারান্টি দেয় না।

আপনি যুদ্ধ নাও জিততে পারেন, আপনি আপনার সেরা 5 স্ট্রীক হারাতে পারেন, পুরস্কারগুলি আপনার কাছে আবেদন নাও করতে পারে। এটি বেশ এলোমেলো, যা দিয়ে শুরু করা ভাল, তবে আপনি যদি একটি প্রকৃত বিবর্তন বা একটি নির্দিষ্ট চরিত্র খুঁজছেন, তবে সম্ভবত আপনার কয়েনগুলি সংরক্ষণ করা এবং সেগুলি স্টোরে না হওয়া পর্যন্ত অপেক্ষা করা ভাল।

শীর্ষ 5 এ আপনার streaks রাখুন

শীর্ষ 5 স্ট্রীম

যেমনটি আমরা আগে উল্লেখ করেছি, কারেন্টকে সর্বোচ্চ 5-এ রাখলে আপনি যখন যুদ্ধের শেষে বুক খুলবেন তখন আরও ভাল বোনাস পেতে সাহায্য করবে। এখন, যদি আপনার বুকের টিকিট না থাকে বা আপনার লাইন ততটা দূরে না থাকে, তাহলে সেই বিনিয়োগের মূল্য নেই।

এটির সবচেয়ে খারাপ জিনিসটি হল যে আপনি যতবার অগ্রগতি করবেন ততবার এটি চালিয়ে যেতে আপনার আরও বেশি খরচ হবে, তবে সত্যটি হল ইন-গেম পুরষ্কারের ক্ষেত্রে এটির মূল্য খুব বেশি নয়। তাই আপনার কাছে অতিরিক্ত কয়েন না থাকলে এবং সেগুলি খরচ করতে আপত্তি না থাকলে, ছেড়ে দেওয়াই ভাল।

এবং একটি চূড়ান্ত টিপ দিয়ে, আমরা স্কোয়াড বাস্টারে আপনার কয়েন ব্যবহার করার সর্বোত্তম উপায় সম্পর্কে আমাদের নিবন্ধটি শেষ করি। আমরা আশা করি এই টিপসগুলি আপনাকে আপনার গেম থেকে সর্বাধিক পেতে সাহায্য করবে৷ আপাতত, বিদায়, আপনার কোন প্রশ্ন থাকলে বা আমাদের সাথে একমত না হলে মন্তব্যে আমাদের জানান।

Scroll to Top