Clash Royale Regala Cientos De Gemas Cómo Reclamarlas

ক্ল্যাশ রয়্যাল শত শত রত্ন দেয়: আমি কীভাবে এটি দাবি করব?


Clash Royale-এর মাইক্রোট্রান্স্যাকশন সিস্টেম সম্পর্কে অভিযোগ সবসময়ই বিতর্কিত, কারণ সুপারসেলের সবচেয়ে জনপ্রিয় গেমটি এই সিস্টেমটিকে কিছুটা অপব্যবহার করলেও, একটি পয়সা খরচ না করেই সমস্ত কার্ড আনলক করা সম্পূর্ণরূপে কার্যকর।

গেম ডেভেলপারদের মধ্যে এটি খুব সাধারণ বলে মনে হচ্ছে কারণ তারা সময়ে সময়ে সমস্ত খেলোয়াড়কে রত্ন (মূল মুদ্রা যা আপনাকে কার্ড এবং ইমোট পেতে দেয়) দেয়। ডেইলি জিম ব্লাস্ট নামে একটি ইভেন্ট চালু করার মাধ্যমে আমরা নিশ্চিত করতে পেরেছি যে তারা এই বিষয়ে আরও নমনীয় হয়ে উঠছে, যেখানে রত্নগুলি অস্থায়ীভাবে দেওয়া হয়।

আপনি যদি Clash Royale রত্ন পেতে চান এবং সেগুলি কীভাবে দাবি করতে হয় তা জানেন না, তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। এই নিবন্ধে আমরা ধাপে ধাপে ব্যাখ্যা করব কীভাবে এই সমস্ত রত্ন পাওয়া যায়, আপনি কি এটি হারিয়ে যাওয়ার কথা ভাবছেন?

ক্ল্যাশ রয়্যাল রত্ন দিচ্ছে, কীভাবে তাদের দাবি করবেন তা খুঁজে বের করুন

টিউটোরিয়ালে আপনাকে দেখানো পদক্ষেপগুলি অনুসরণ করার আগে আপনাকে গেমটিকে সর্বশেষ সংস্করণে আপডেট করতে হবে। একইভাবে, আপনাকে প্রতিদিন Clash Royale-এ প্রবেশ করতে হবে কারণ এই রত্নগুলি শুধুমাত্র সীমিত সময়ের জন্য উপলব্ধ।

সংঘর্ষ Royale কিভাবে রত্ন পেতে দেয়

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার মোবাইল ফোন থেকে ভিডিও গেমটি খুলতে হবে (এছাড়াও যদি আপনি PC তে Clash Royale খেলেন), আপনাকে মূল গেমের স্ক্রিনে, বাম দিকে একটি গেমের আকারে আইকনে ক্লিক করতে হবে। পাশে আপনি ডেইলি জেম ব্লাস্ট নামক ইভেন্টে প্রবেশ করবেন। রত্ন পেতে, আপনাকে “ফ্রি” এ ক্লিক করতে হবে। এইভাবে আপনি বিনামূল্যে রত্ন পাবেন যা প্রতিদিন প্রদান করা হয়।

যতদূর আমরা নিশ্চিত করতে পারি, Clash Royale মোট 925টি রত্ন অফার করে। আপনি যদি প্রতিদিন লগ ইন না করেন, আপনি সেগুলি খুঁজে পাবেন না, তাই আপনাকে তাদের দাবি করার জন্য প্রতিদিন গেমটি খুলতে হবে৷

Scroll to Top