Como Enviar Un Tiktok A Chromecast

ক্রোমকাস্ট দিয়ে কীভাবে আপনার টিভিতে টিক টোক ভিডিও কাস্ট করবেন


আপনি কি জানেন যে TikTok-এর একটি সমন্বিত ফাংশন রয়েছে যা আপনাকে Chromecast সহ আপনার মোবাইল ফোন থেকে যেকোনো টিভি বা টিভি বক্সে ভিডিও পাঠাতে দেয়? এটা সঠিক এবং সবচেয়ে ভালো ব্যাপার হল এই ফাংশনটি ব্যবহার করা খুবই সহজ। তারপরে আমরা ব্যাখ্যা করব কীভাবে এটি ব্যবহার করবেন এবং টিভিতে TikTok দেখতে সক্ষম করবেন। চল সেখানে যাই!

Chromecast এর মাধ্যমে আপনার টিভিতে টিকি টক কীভাবে কাস্ট করবেন

ক্রোমকাস্ট দিয়ে কীভাবে আপনার টিভিতে টিক টোক ভিডিও কাস্ট করবেন

এই পদক্ষেপগুলি অনুসরণ করে Chromecast এর মাধ্যমে আপনার টিভিতে TikTok ভিডিও কাস্ট করা সহজ৷

আপনি যে ভিডিওটি টিভিতে পাঠাতে চান তাতে Chrome কাস্ট বিকল্পটি নির্বাচন করুন।

আর না! এইভাবে, TikTok ভিডিওটি আপনার টিভিতে আর কোনো সমস্যা ছাড়াই প্রদর্শিত হবে। মনে রাখবেন যে ভিডিওটি স্ট্রিম করার জন্য আপনার মোবাইল ফোন এবং টিভি একই Wi-Fi নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকতে হবে। অন্যথায়, টিভি “ট্রান্সমিশন” বিভাগে প্রদর্শিত হবে না।

টিক টোকে সম্প্রচারের বিকল্পটি টিভিতে ভিডিও পাঠানোর জন্য দেখাচ্ছে না: সমাধান

বেশিরভাগ লোকেরা যখন একটি TikTok ভিডিওতে শেয়ার ক্লিক করেন তখন “স্ট্রিম” বিকল্পটি দেখতে পান না। এটি অনেক কারণে হতে পারে:

আপনার মোবাইল বা ট্যাবলেট এই ফাংশনের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়: আপনার ডিভাইসে অবশ্যই Android 6.0 বা উচ্চতর বা iOS 12.0 বা উচ্চতর সংস্করণ থাকতে হবে৷ তা না হলে, আপনি Chromecast এর মাধ্যমে ভিডিও পাঠাতে পারবেন না। আপনি যদি না জানেন, আপনার কাছে Android এর কোন সংস্করণ আছে তা খুঁজে বের করার জন্য এখানে একটি টিউটোরিয়াল রয়েছে: আপনি TikTok-এর একটি পুরানো সংস্করণ ব্যবহার করছেন: Chromecast-এ TikTok ভিডিও কাস্ট করার বৈশিষ্ট্যটি 2024 সালের প্রথম দিকে যোগ করা হয়েছিল। অ্যাপটি দীর্ঘ সময়ের জন্য আপডেট করা হয়েছে, তারপরে এই বৈশিষ্ট্যটি ব্যবহার করতে Tik Tok-কে সর্বশেষ সংস্করণে আপডেট করুন, বৈশিষ্ট্যটি আপনার অঞ্চলে উপলব্ধ নেই। শুধুমাত্র ইউরোপ এবং আমেরিকায় পাওয়া যায়। আপনি যদি ল্যাটিন আমেরিকাতে থাকেন, তাহলে এটি সাধারণ যে স্থানান্তর বিকল্পটি উপস্থিত হয় না৷ এই পরিস্থিতিতে আপনি যা করতে পারেন তা হল আপনার অঞ্চলে টিকটকের বৈশিষ্ট্যটি শুরু করার জন্য অপেক্ষা করা, কারণ আপনার টিভিতে অন্তর্নির্মিত Chromecast থাকলে পুরানো VPN ট্রিক কাজ করবে না: মনে রাখবেন যে এই বৈশিষ্ট্যটি শুধুমাত্র টিভিগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। টিভি বক্সে Chromecast প্রযুক্তি আছে। উদাহরণস্বরূপ, স্যামসাং এবং এলজি টিভিতে এটি নেই, তাই যদি আপনার টিভি এই ব্র্যান্ডগুলির একটি থেকে হয়, তাহলে আপনার কাছে স্ট্রিমিং বিকল্প থাকবে না।

আমাদের বলুন… আপনি কি এই সমস্যার সমাধান করেছেন নাকি এখনও আপনার টিভিতে টিকটক পাঠাতে পারছেন না?

Scroll to Top