Instalar Tecnotv En Kodi

কোডিতে টেকনো টিভি কীভাবে ইনস্টল করবেন (2024): ধাপে ধাপে


TecnoTV হল সেই কোডি অ্যাডনগুলির মধ্যে একটি যা আপনার জানা উচিত যখন কোডিভারটির এবং ক্রিস্টাল আজুলের মতো অন্যান্য অ্যাডনগুলি আপনাকে মিস করছে। এই অ্যাডনটিতে আপনি সর্বশেষ সিরিজ এবং চলচ্চিত্রগুলি খুঁজে পেতে পারেন এবং আইপিটিভি চ্যানেলগুলির জন্য একটি বিভাগও রয়েছে। এটি একটি খুব দরকারী টুল এবং এবার আমরা আপনাকে শিখাব কিভাবে কোডিতে TecnoTV ইনস্টল করতে হয়।

কোডিতে TecnoTV কীভাবে ডাউনলোড এবং ইনস্টল করবেন?

কোডিতে একটি অ্যাড-অন ইনস্টল করার বিভিন্ন উপায় রয়েছে, এই ক্ষেত্রে আমরা একটি অস্বাভাবিক পদ্ধতি ব্যবহার করব যা আমরা এই ধরনের নিবন্ধগুলিতে ব্যবহার করি, কিন্তু আমরা শুধুমাত্র এই আইকনটি চালানোর জন্য এটি করেছি। . সুতরাং, আপনি যদি কোডিতে TecnoTV ইনস্টল করতে চান তবে আপনাকে যা করতে হবে তা হল নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন।

নিম্নলিখিত লিঙ্কটি ব্যবহার করে TecnoTV প্লাগইন সহ জিপ ফাইলটি ডাউনলোড করুন।

Tecnotv 1 ইনস্টল করুন

আপনার ডিভাইসে কোডি লিখুন এবং সেটিংস আইকনে যেমন গিয়ার আইকনে ক্লিক করুন।

1 সেটিংস

অতিরিক্ত মেনুতে ক্লিক করুন।

6 অ্যাডঅন

জিপ ফাইল থেকে ইনস্টল ক্লিক করুন।

7 জিপ থেকে ইনস্টল করুন

প্লাগইন খুঁজুন এবং ইনস্টল করুন, এটি plugin.video.tecnotv বা এরকম কিছু বলা উচিত।

Tecnotv 2 ইনস্টল করুন

এটি ইনস্টল হওয়ার জন্য অপেক্ষা করুন এবং প্রধান মেনু থেকে অ্যাড-অন বিভাগে যান।

Tecnotv 3 ইনস্টল করুন

ভিডিও অ্যাড-অনগুলিতে ক্লিক করুন এবং আপনি সেখানে ইনস্টল করা অ্যাড-অনগুলি দেখতে পাবেন।

Tecnotv 4 ইনস্টল করুন

কোডিতে TecnoTV অ্যাড-অন কীভাবে ইনস্টল করবেন?

টেকনোটিভি জেনারেটর

ব্ল্যাক ঘোস্টের মতো অন্যান্য অ্যাড-অনগুলির মতো টেকনোটিভি সামগ্রী অ্যাক্সেস করতে এবং দেখার জন্য এখন একটি কোডের প্রয়োজন৷ এই কোডটি পেতে আপনাকে অফিসিয়াল TechnoTV ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে। একবার আপনার কাছে এটি হয়ে গেলে, এটি খোলার সময় প্লাগইন আপনাকে যে নির্দেশনা দেয় তা অনুসরণ করুন।

আরও তথ্যের জন্য আপনি টেকনো টিভি টেলিগ্রাম গ্রুপে যেতে পারেন যেখানে আপনি সরাসরি এই অ্যাডঅনের বিকাশকারীদের সাথে যোগাযোগ করতে পারেন। এবং কোডিতে টেকনো টিভি কীভাবে ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের নিবন্ধে এটিই রয়েছে। আশা করি এটি সাহায্য করে এবং আপনার জন্য কাজ করে।

আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে TecnoTV-এর মতো অন্যান্য কোডি অ্যাড-অন রয়েছে, যেমন Sr Regio, যেটি একটি অ্যাড-অন যা একই উদ্দেশ্যে কাজ করে। আপনি যদি অন্য বিকল্পগুলি চেষ্টা করতে চান তবে সেই প্লাগইনটি শুরু করার জন্য একটি ভাল জায়গা। আমরা এখানে যা ব্যাখ্যা করেছি সে সম্পর্কে আপনার কোনো প্রশ্ন থাকলে, মন্তব্যে আমাদের জানান যাতে আমরা আপনার সমস্যা সমাধানে সাহায্য করতে পারি।

Scroll to Top