Cómo Saber Si Alguien Vio El Vídeo De Tiktok Que Compartiste

কেউ আপনার শেয়ার করা টিক টোক ভিডিও দেখেছে কিনা তা কীভাবে জানবেন


সমসাময়িক সামাজিক নেটওয়ার্ক টিক টোক প্রতিদিন আমাদের অবাক করে চলেছে। নতুন ফাংশন বা অন্যান্য অ্যাপ্লিকেশনের সাথে একীকরণের সাথে, আজকের সবচেয়ে জনপ্রিয় ভিডিও প্ল্যাটফর্মটি একটি ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের জন্য তার ইন্টারফেস উন্নত করার চেষ্টা করছে।

আপনি যদি দিনের বেলায় আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে অনেক ভিডিও শেয়ার করেন তবে এই নতুন বৈশিষ্ট্যটি আপনার জন্য খুব কার্যকর হতে পারে। অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ক্ষেত্রেই বাস্তবায়িত পরিবর্তনের জন্য ধন্যবাদ, যে কোনও ব্যবহারকারী এখন খুঁজে পেতে পারেন কেউ শেয়ার করা টিকটক ভিডিও দেখেছেন কিনা।

এই নতুন বৈশিষ্ট্য, অনেক দেশে উপলব্ধ, একটি বিজ্ঞপ্তি প্রদর্শন করে যা আপনাকে জানাতে দেয় যে শেয়ার করা ভিডিওগুলি কে দেখেছে৷ আপনি যদি এই বিজ্ঞপ্তিটি পেতে আগ্রহী হন তবে আমরা আপনাকে আমাদের নিবন্ধগুলি পড়া চালিয়ে যাওয়ার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

আপনার শেয়ার করা কোনো TikTok ভিডিও কেউ দেখেছে কিনা তা আপনি এইভাবে জানতে পারবেন।

আমরা প্রাসঙ্গিক টিউটোরিয়ালগুলি দেখানোর আগে, এটি পরিষ্কার করা গুরুত্বপূর্ণ যে ভিডিওগুলি ভাগ করার সময় ব্যবহারকারীর নাম দেখানোর সাথে এই ফাংশনের কোনও সম্পর্ক নেই৷ আপনি একটি নির্দিষ্ট TikTok ব্যবহারকারীকে অনুসরণ করলেই এটি দেখা যাবে।

আপনার শেয়ার করা Tiktok ভিডিও কেউ দেখেছে কিনা তা খুঁজে বের করুন

আপনার মোবাইলে ইনস্টল করা TikTok অ্যাপটি খুলতে আপনাকে প্রথম ধাপটি করতে হবে। সামাজিক ভিডিও নেটওয়ার্কে, আপনাকে স্ক্রিনের নীচের ডানদিকে অবস্থিত “ইনবক্স” ট্যাবে ক্লিক করতে হবে। তাই আপনাকে “ক্রিয়াকলাপ” বিভাগে প্রবেশ করতে হবে। “এই ব্যবহারকারী আপনার শেয়ার করা ভিডিওটি দেখেছেন” বলে একটি বিজ্ঞপ্তি আসবে। এই বিজ্ঞপ্তিটি আপনাকে জানাতে পারে যে আপনার শেয়ার করা ভিডিওটি কে দেখেছে৷ সেই বিজ্ঞাপনটিতে ক্লিক করে, আপনি আপনার শেয়ার করা ভিডিও দেখেছেন এমন লোকেদের প্রোফাইল প্রবেশ করতে পারেন৷

এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে আপনি একটি TikTok ভিডিও শেয়ার করার জন্য যে পদ্ধতিটি ব্যবহার করেছেন তা কোন ব্যাপার না, কারণ প্ল্যাটফর্মটি স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করতে পারে যে কেউ শেয়ার করা ভিডিওটি দেখেছে কিনা। অবশ্যই, অন্য ব্যক্তির একটি TikTok অ্যাকাউন্ট থাকা দরকার যাতে বিজ্ঞপ্তিটি আসলে তাদের অ্যাকাউন্টে দেখা যায়।

অন্যদিকে, আমরা যে ভিডিওগুলি শেয়ার করি সেগুলি যদি অ্যাপ ডাউনলোড না করে টিক টোক ব্যবহার করে এমন লোকেরা দেখে থাকেন, তবে আমরা বলতে পারব না তারা শেয়ার করা ভিডিওটি দেখেছে কিনা।

Scroll to Top