Como Abrir Enlace De Acestream En Vlc

কিভাবে VLC এ Acestream লিঙ্ক খুলবেন


আজকাল, Acestream লিঙ্কগুলি সমস্ত ধরণের সামগ্রী দেখার জন্য এত জনপ্রিয় হয়ে উঠছে যে অনেক লোক কোডি এবং Stremio-এর মতো অ্যাপগুলি সম্পূর্ণরূপে Ace Stream-এ রূপান্তরিত করার জন্য ব্যবহার করা বন্ধ করে দিয়েছে। যাইহোক, এই প্ল্যাটফর্মের একটি বড় সমস্যা রয়েছে এবং তা হল সমন্বিত প্লেয়ার “এস প্লেয়ার” যা মানুষকে বোঝাতে ব্যর্থ হয় কারণ এটি স্থবির এবং অপ্রচলিত।

তাই, অনেকেই তাদের অ্যান্ড্রয়েড ডিভাইস বা উইন্ডোজ কম্পিউটার থেকে কীভাবে Acestream লিঙ্কগুলি খুলবেন তা খুঁজছেন। এবং যে আমরা এই নিবন্ধে আপনি কি শেখান. এর পরে, আপনি Android এবং Windows এর জন্য VCL এর সাথে acestream লিঙ্কগুলি কীভাবে খেলতে হয় তা শিখবেন।

Android এর জন্য VLC এ Acestream লিঙ্কটি খুলুন

অ্যান্ড্রয়েডের জন্য ভিএলসি-তে অ্যাসিস্ট্রিম লিঙ্ক কীভাবে খুলবেন।
আপনার অ্যান্ড্রয়েডে Ace Stream ইনস্টল করুন এবং ব্রাউজারে লিঙ্কটি খুলুন

এটি অ্যান্ড্রয়েডের জন্য VLC-তে Acestream লিঙ্ক খোলার অফিসিয়াল পদ্ধতি।

Google Play Store থেকে Ace Stream অ্যাপটি ইনস্টল করুন ক্রোম বা অন্য ব্রাউজারে লিঙ্কটি খোলার পরিবর্তে যদি ক্রোম একটি Google অনুসন্ধান করে তবে এন্টার টিপুন না। , উপরের ছবিতে দেখানো গ্লোব বিকল্পটি নির্বাচন করুন।Ace স্ট্রিম খোলার অনুমতি দিতে, চালিয়ে যান আলতো চাপুন এবং তারপরে অন্যান্য খেলোয়াড়ে আলতো চাপুন।

অ্যান্ড্রয়েড 2-এর জন্য ভিএলসি-তে অ্যাসিস্ট্রিম লিঙ্ক কীভাবে খুলবেন
VLC নির্বাচন করুন এবং এটিই: Acestream লিঙ্কটি বাজানো শুরু করবে

VLC নির্বাচন করুন, আপনাকে একটি প্রিমিয়াম অ্যাকাউন্ট সক্রিয় করতে বলা হবে (কারণ এটি একটি অর্থপ্রদানের বৈশিষ্ট্য), তবে আপনি অর্থপ্রদানের আগে এটি ব্যবহার করে দেখতে “ফিচার ব্যবহার করে দেখুন” ট্যাপ করতে পারেন৷

এটি করার পরে, Acestream লিঙ্কটি কোনও সমস্যা ছাড়াই ভিএলসি অ্যাপ্লিকেশনটিতে খেলবে। এই পদ্ধতির একমাত্র সমস্যা হল আপনাকে অর্থপ্রদান করতে হবে, কিন্তু কিছু ব্যবহারকারী প্লে স্টোর সংস্করণের পরিবর্তে AceStream APK ইনস্টল করে এই সীমাবদ্ধতা বাইপাস করতে পেরেছেন। ব্যক্তিগতভাবে, এই কৌশলটি আমার জন্য কাজ করেনি, তবে এটি চেষ্টা করে আপনার হারানোর কিছু নেই।

টেক্কা প্রবাহ

পিসি (উইন্ডোজ) এর জন্য ভিএলসি-তে Acestream লিঙ্কটি খুলুন।

পিসির জন্য Ace স্ট্রিমিং মিডিয়া ডাউনলোড করুন
আপনাকে আপনার পিসিতে Ace Stream Media ইনস্টল করতে হবে

আপনার ল্যাপটপ বা কম্পিউটার থেকে VLC-তে যেকোন Acestream লিঙ্ক চালানোর ধাপগুলি এখানে দেওয়া হল:

ভিএলসি-তে লিঙ্কটি চালাতে ওপেন এস স্ট্রিম নির্বাচন করুন
আপনার ব্রাউজারে Ace Stream লিঙ্কটি লিখুন

আপনি আপনার ব্রাউজারে (যেমন Chrome) যে Acestream লিঙ্কটি খেলতে চান সেটি আটকান এবং পপ-আপ উইন্ডোতে ওপেন Ace Stream নির্বাচন করুন।

পিসি থেকে Ace স্ট্রিমিং লিঙ্ক খেলতে ভিএলসি প্লেয়ার বেছে নিন
লিঙ্ক প্লেয়ার হিসাবে VLC নির্বাচন করুন

একটি “অ্যাকশন চয়ন করুন” উইন্ডো খুলবে যেখানে আপনাকে অন্যান্য প্লেয়ার > ভিএলসি ইনস্টল করতে হবে।

পিসিতে ভিএলসিতে Acestream লিঙ্ক চালান
Acestream লিঙ্ক VLC এ বাজছে

এটা যে সহজ. আপনি দেখতে পাচ্ছেন, মূল জিনিসটি হল লিঙ্কটি চালানোর চেষ্টা করার আগে Ace Stream Media ইনস্টল করা, কারণ এই ক্লায়েন্টটি VLC এবং লিঙ্কের মধ্যে মধ্যস্থতাকারী হিসাবে কাজ করে। ভুলে যাবেন না যে VLC Acestream লিঙ্কগুলি বোঝে না, যে কারণে তাদের “অনুবাদ” করার জন্য তৃতীয় পক্ষের প্রয়োজন৷

কিভাবে VLC এ Acestream লিঙ্ক রাখবেন

যাইহোক, আপনি “মিডল” ক্লিক করে এবং “ওপেন নেটওয়ার্ক লোকেশন” বিকল্পে আঘাত করে VLC-কে ম্যানুয়ালি Acestream লিঙ্কটি চালাতে পারেন। সেখানে আপনাকে এই ইউআরএলটি “হ্যাশ” শব্দটি প্রতিস্থাপন করতে হবে যাতে আপনি যে Acestream লিঙ্কটি নকল করতে চান তার ঠিকানা (কোড) দিয়ে।

http://127.0.0.1:6878/ace/getstream?id=hash

উদাহরণস্বরূপ, যদি আপনার কাছে একটি Acestream লিঙ্ক থাকে যা “acestream://02b9307c5c97c86914cc5939d6bbec60b47«, তাহলে আপনাকে VLC-তে নিম্নলিখিতগুলি পেস্ট করা উচিত: « অবশ্যই মনে রাখবেন যে এই পদ্ধতির জন্য আপনাকে আপনার পিসিতে Ace Stream Media ইনস্টল করতে হবে৷

আপনার যদি কোনো প্রশ্ন থাকে, আমরা মিস করেছি এমন কিছু অবদান রাখতে চান, অথবা আমরা ভালোভাবে ব্যাখ্যা করিনি এমন কিছু সংশোধন করতে চান, নীচের মন্তব্যে নির্দ্বিধায় তা করতে পারেন।

Scroll to Top