Como Hacer Grupos Kpop En Infinite Craft Bts Blackpink

কিভাবে BTS, Blackpink, Stray Kids এবং TWICE Infinite Craft তৈরি করবেন


ইনফিনিট ক্র্যাফ্ট শুধুমাত্র ফুটবল ভক্তদের জন্য নয় যারা মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো বানাতে চান, কিন্তু র‌্যাপ ভক্তদের জন্যও যারা কানি ওয়েস্ট, ড্রেক ইত্যাদি তৈরি করতে চান। Infinite Craft-এ, সমস্ত অনুরাগীরা সহাবস্থান করতে পারে, তা যতই বিপরীত হোক না কেন, কারণ গেমটি আপনাকে K-Pop গ্রুপ সহ বিশ্বের যেকোনো কিছু তৈরি করার স্বাধীনতা দেয়।

এটা ঠিক, আপনি আপনার প্রিয় Kpop গ্রুপ, BTS, Blackpink, Stray Kids, TWICE বা অন্য যেকোনও Infinite Craft-এ তৈরি করতে পারেন। এই গাইডে, আমরা আপনাকে দেখাব কিভাবে গেম এবং উপরে উল্লিখিত গ্রুপগুলিতে কে-পপ তৈরি করতে হয়। যদি আপনি আমাদের ব্যাখ্যা করতে চান যে আমরা কীভাবে অন্য নির্দিষ্ট গ্রুপ করি তা আমাদের একটি মন্তব্য করুন।.

কিভাবে K-pop ইনফিনিট ক্রাফট এবং মূলধারার গ্রুপে কাজ করে

কিভাবে অসীম নৈপুণ্যে Kpop তৈরি করবেন

ইনফিনিট ক্র্যাফটের সমস্ত কে-পপ গ্রুপ রেসিপিতে “কে-পপ” শব্দটি অন্তর্ভুক্ত রয়েছে। সুতরাং, আপনি যে ধরনের গ্রুপ তৈরি করতে চান না কেন, প্রথমে এই ধাপগুলি অনুসরণ করে “K-Pop” তৈরি করুন:

পৃথিবী + পৃথিবী = পর্বত জল + জল = হ্রদ + পর্বত = Fjord আগুন + আগুন ) = আগ্নেয়গিরি (আগ্নেয়গিরি) আগ্নেয়গিরি (আগ্নেয়গিরি) + Fjord (ফিওর্ড) = আইসল্যান্ড (আইসল্যান্ড) আগ্নেয়গিরি (আগ্নেয়গিরি) + বায়ু (বাতাস) = বিস্ফোরণ (আগ্নেয়গিরি) বিস্ফোরণ) ব্লাস্ট (বিস্ফোরণ) + আইসল্যান্ড (আইসল্যান্ড) = BjorkBjork + আইসল্যান্ড (আইসল্যান্ড) = সঙ্গীত হ্রদ + আগ্নেয়গিরি = দ্বীপ দ্বীপ + দ্বীপ = মহাদেশীয় মহাদেশ + পর্বত = এশিয়া এশিয়া + সঙ্গীত = কে-পপ

একবার আপনার অস্ত্রাগারে “কে-পপ” সীমাহীন কারুকাজ সরবরাহ হয়ে গেলে, আপনি নিম্নলিখিত রেসিপিগুলি ব্যবহার করে একটি নির্দিষ্ট কোরিয়ান গ্রুপ তৈরি করতে এটি ব্যবহার করতে পারেন।

বিটিএস

K-Pop + Fuego (Fire) = BTS

ব্ল্যাকপিন

বায়ু + জল = তরঙ্গ + পৃথিবী = বালির আগুন + বালি = গ্লাস + জল ) = ওয়াইন (ওয়াইন) ওয়াইন (ওয়াইন) + গ্লাস (গ্লাস) = মাতাল (পানীয়) জল (জল) + আগুয়া (জল) = লেক (লেক) লেক (লেক) + মাতাল (মাতাল) = সাঁতার কাটা (সাঁতার কাটা) পৃথিবী (পৃথিবী) + জল (জল) = উদ্ভিদ (উদ্ভিদ) উদ্ভিদ (উদ্ভিদ) + বায়ু (বাতাস) = ড্যান্ডেলিয়ন (ড্যান্ডেলিয়ন) আগুন (আগুন) + আগুন (আগুন) ) = আগ্নেয়গিরি (আগ্নেয়গিরি) ড্যান্ডেলিয়ন (ড্যান্ডেলিয়ন) + আগ্নেয়গিরি (আগ্নেয়গিরি) = আতশবাজি (আতশবাজি) আতশবাজি (আতশবাজি) + জল (জল) = স্প্ল্যাশ (স্পলাশ) + সাঁতার (সাঁতার) = ডুব (ডুব) ডাইভ (ডুব) + কে -পপ = ব্ল্যাকপিঙ্ক

হারিয়ে যাওয়া শিশুরা

দুইবার

পৃথিবী + পৃথিবী = পাহাড়ের জল + জল = লেক মাউন্টেন + লেক = Fjord Fjord + জল ) = তিমি (পৃথিবী) + বায়ু (বাতাস) = ধুলো (ধুলো) ধুলো (ধুলো) + তিমি (তিমি) = শুক্রাণু (শুক্রাণু) ধুলো ( ধুলো) + শুক্রাণু (শুক্রাণু) = শিশু (শিশু) শিশু (শিশু) + শুক্রাণু (শুক্রাণু) = গর্ভবতী (গর্ভবতী) + গর্ভবতী (গর্ভবতী) + গর্ভবতী (গর্ভবতী) = যমজ (যমজ) যমজ) + কে-পপ = দুবার

আপনি যাওয়ার আগে, মনে রাখবেন যে আপনি যদি আগ্রহী হন তবে আপনি টেলর সুইফটের অসীম কারুকাজ তৈরি করতে পারেন। আর কোন ঝামেলা ছাড়াই, আমাদের বলুন… আপনি এই গেমটিতে কীভাবে করতে হয় তা শিখিয়ে দিতে চান অন্য কোন কে-পপ গ্রুপ?

Scroll to Top