Como Hacer A Dios En Infinite Craft

কিভাবে সীমাহীন কারুকাজ দিয়ে ঈশ্বর তৈরি করা যায় – একটি সহজ পদ্ধতি


আপনি যদি একজন অসীম ক্রাফট প্লেয়ার হন, আপনি নিশ্চয়ই জানতে পারবেন যে এমন কিছু জিনিস আছে যা তৈরি করা খুব কঠিন, যেমন ইনফিনিট ক্রাফট নিজেই বা স্কিবি টয়লেট। যাইহোক, জীবন, অর্থ ইত্যাদি জিনিস আছে যেগুলি করা অনেক সহজ। এখন প্রশ্ন হল… আমরা “ঈশ্বর” কে কোথায় ভাগ করতে পারি? এটি তৈরি করা একটি সহজ বা কঠিন অংশ? এটা নির্ভর করে.

প্রদত্ত যে ঈশ্বর অসীম নৈপুণ্যে কাজ করতে পারেন, “অনন্তকাল” তৈরি করার জন্য প্রয়োজনীয় রেসিপিটি খুঁজে পাওয়া একটি কঠিন জিনিস। যাইহোক, সম্প্রদায়টি এই গেমটিতে “অনন্তকাল” ছাড়া “ঈশ্বর” তৈরি করার নতুন উপায় খুঁজে পেয়েছে, যা প্রক্রিয়াটিকে আরও সহজ করে তুলেছে। এর পরে, আমরা আপনাকে ঈশ্বর তৈরির একটি 8-পদক্ষেপের রেসিপি দেখাব।

সীমাহীন নৈপুণ্যের সাথে 8টি পর্যায়ে ঈশ্বরকে তৈরি করুন

অন্তহীন নৈপুণ্যে কিভাবে ভগবান বানাবেন

ইনফিনিট ক্র্যাফটে একটি “ঈশ্বর” পেতে, আপনার অবশ্যই গেমটিতে একটি “প্ল্যানেট” থাকতে হবে। কিন্তু চিন্তা করবেন না, আমরা এখানে “ঈশ্বর”কে ইনফিনিট ক্রাফটে সম্পূর্ণ করার সহজ রেসিপিটি রেখে দিচ্ছি যাতে আপনি এটি স্ক্র্যাচ থেকে তৈরি করতে পারেন:

পৃথিবী (পৃথিবী) + জল (জল) = উদ্ভিদ (উদ্ভিদ) বায়ু (বাতাস) + আগুন (আগুন) = ধোঁয়া (ধোঁয়া)উদ্ভিদ + ধোঁয়া = ধূপ পৃথিবী + বায়ু = ধুলো ধূপ + ধূলি = প্রার্থনাধূলি + পৃথিবী = গ্রহের প্রার্থনা + বায়ু = আত্মা + গ্রহ = ঈশ্বর

কিভাবে যীশু করা

আপনি যদি অসীম নৈপুণ্যে অন্য ধর্মীয় ব্যক্তিত্ব বানাতে চান তবে এইভাবে “যীশু” তৈরি করুন:

ব্যক্তি (ব্যক্তি) + ব্যক্তি (ব্যক্তি) = পরিবার (পরিবার) এর অন্তহীন নৈপুণ্য দিয়ে একজন ব্যক্তি তৈরি করুন।পরিবার (পরিবার) + মানুষ (মানুষ) = শিশু (শিশু) ঈশ্বর (ঈশ্বর) + শিশু (শিশু) = যীশু (যীশু)

জিউস কিভাবে কাজ করে

আপনি যদি গ্রীক দেবতা জিউসকে কীভাবে তৈরি করবেন তা খুঁজছেন তবে এখানে প্রয়োজনীয় উপাদান রয়েছে।

জল (জল) + আগুন (আগুন) = বাষ্প (বাষ্প) বাষ্প (বাষ্প) + জল (জল) = মেঘ (মেঘ) মেঘ (মেঘ) + আগুন (আগুন) = বিদ্যুত (বিদ্যুৎ)ঈশ্বর + বিদ্যুত = জিউস

আর আপনি যদি গ্রীক পুরাণ থেকে আন্ডারওয়ার্ল্ডের দেবতা নরক বানাতে চান তাহলে জিউসের সাথে মৃত্যুকে মিলিয়ে নিন।

কিভাবে শয়তান বা শয়তান অন্তহীন নৈপুণ্য দিয়ে তৈরি করা যায়

অসীম নৈপুণ্য দ্বারা ঈশ্বরের প্রতিপক্ষ, অর্থাৎ শয়তান বা শয়তানকে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

পৃথিবী (পৃথিবী) + জল (জল) = উদ্ভিদ (উদ্ভিদ) উদ্ভিদ (উদ্ভিদ) + বায়ু (বাতাস) = ড্যানডেলিওন (ড্যান্ডেলিয়ন) ড্যান্ডেলিয়ন (ড্যান্ডেলিয়ন) + জল (জল) = লতা (লতা)ওয়াইন (ওয়াইন) + ওয়াটার (ওয়াটার) = পবিত্র জল (পবিত্র জল) পবিত্র জল (পবিত্র জল) + ওয়াইন (ওয়াইন) = ক্যাথলিক চার্চ (ক্যাথলিক চার্চ) ক্যাথলিক চার্চ (ক্যাথলিক চার্চ) + বায়ু (উইন্ড) = ভ্যাটিকানআগুন (আগুন) + ভ্যাটিকান (ভ্যাটিকান) = নরক (নরক) পবিত্র জল (পবিত্র জল) + নরক (জাহান্নাম) = শয়তান (শয়তান) শয়তান (শয়তান) + নরক (জাহান্নাম) = শয়তান

এবং আপনি যদি ডায়াবলোকে ডায়াবলোর সাথে একত্রিত করেন তবে আপনি “ডেমন” পেতে পারেন। যে সব হবে. আপনার যদি কোন প্রশ্ন থাকে বা একটি রেসিপি আপনার জন্য কাজ না করে, আমাদের মন্তব্যে জানান যাতে আমরা এটি ঠিক করতে পারি এবং আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top