কিভাবে শুধুমাত্র Xiaomi-এ একটি ভাইব্রেটিং অ্যালার্ম সেট করবেন

কিভাবে শুধুমাত্র Xiaomi-এ একটি ভাইব্রেটিং অ্যালার্ম সেট করবেন





যে কারণে আমরা বুঝতে পারি না, একটি Xiaomi মোবাইলে একটি নীরব কিন্তু ভাইব্রেটিং অ্যালার্ম সেট আপ করা খুবই জটিল৷ অন্যান্য ব্র্যান্ডের বেশিরভাগ স্মার্টফোনের সাথে এটি করার জন্য, অ্যালার্ম সেট করা এবং ফোনটিকে নীরব রাখা যথেষ্ট। যাইহোক, Xiaomi তে এটি এইভাবে করা হয় না।

কিন্তু চিন্তা করবেন না, যেহেতু আমরা ইতিমধ্যেই ব্যাখ্যা করেছি কিভাবে শুধুমাত্র স্যামসাং ফোনে একটি ভাইব্রেটিং অ্যালার্ম সেট করতে হয়, নীচে আমরা ব্যাখ্যা করব যে Xiaomi ফোনে একটি নীরব (কিন্তু ভাইব্রেটিং) অ্যালার্ম সেট করতে আপনাকে কী করতে হবে৷

কিভাবে শুধুমাত্র Xiaomi-এ একটি ভাইব্রেটিং অ্যালার্ম সেট করবেন

Xiaomi ফোনের (MIUI এবং সম্প্রতি HyperOS) কাস্টমাইজেশন লেয়ার সম্পর্কে সবচেয়ে সমালোচিত জিনিসগুলির মধ্যে একটি হল এটি কিছু পরিবর্তনকে জটিল করে যা সহজ হওয়া উচিত। এর মধ্যে একটি অ্যালার্ম সেট করা রয়েছে যা বীপ বা কম্পন করে না… এটি করতে চান? আপনি ভাগ্যবান, কারণ আমরা নীচে ধাপে ধাপে এই ধরনের সতর্কতা সেট আপ করার জন্য আপনাকে যা করতে হবে তার সবকিছুই তুলে ধরেছি।

আপনার Xiaomi মোবাইলে ঘড়ি অ্যাপটি খুলুন এবং একটি অ্যালার্ম সেট করুন। এখন, অ্যালার্মে আলতো চাপুন এবং তারপরে আরও সেটিংসে আলতো চাপুন। পরবর্তী কাজটি হল রিংটোনে ক্লিক করুন এবং তারপরে সমস্ত রিংটোন বিকল্পটি নির্বাচন করুন। পরবর্তী ধাপ হল প্রাক-ইনস্টল করা রিংটোনগুলিতে ক্লিক করা। এখানে রিংটোন সেট করবেন না নির্বাচন করুন, ঠিক আছে আলতো চাপুন। অ্যালার্ম বন্ধ হয়ে গেলে আপনার একটি কম্পন আছে তা নিশ্চিত করুনচেক টিপুন (✓) প্রস্তুত।

এবং আপনি… আপনি কি ইতিমধ্যে আপনার Xiaomi মোবাইলে একটি নীরব কিন্তু ভাইব্রেটিং অ্যালার্ম সেট করতে শিখেছেন?








Scroll to Top