Grupos De Telegram Para Seguir La Guerra De Israel E Iran

ইসরায়েল ও ইরানের মধ্যে যুদ্ধ অনুসরণ করার জন্য 8টি টেলিগ্রাম গ্রুপ


প্ল্যাটফর্মের ন্যূনতম সেন্সরশিপের কারণে টেলিগ্রাম সংবাদ অনুসন্ধানের জন্য সর্বাধিক ব্যবহৃত মিডিয়া হয়ে উঠছে। ফলস্বরূপ, টেলিগ্রাম যুদ্ধ সংঘাতের সংবেদনশীল এবং উন্মুক্ত বিষয়বস্তুর একটি সাধারণ উৎস হয়ে উঠেছে।

আপনি যদি ইসরায়েল এবং ইরানের মধ্যে যুদ্ধ সম্পর্কে জানতে টেলিগ্রাম চ্যানেলগুলি খুঁজছেন, নীচে 8টি টেলিগ্রাম গ্রুপ এই বিরোধকে কভার করছে।

ইসরায়েল ও ইরানের মধ্যে যুদ্ধ অনুসরণ করার জন্য 8টি টেলিগ্রাম গ্রুপ

জাতীয় দর্শক টেলিগ্রাম আনব্লক করে।

ইসরায়েল ও ইরানের মধ্যে সংঘাতের সর্বশেষ খবর জানতে নীচে আমরা 8টি অত্যন্ত সুপারিশকৃত টেলিগ্রাম চ্যানেল এবং গোষ্ঠীর একটি তালিকা রেখেছি।

গাজা নাও – গাজা নাও: এই গোষ্ঠীটি গাজা উপত্যকার সংঘাতকে অনুসরণ করে, তবে ইসরায়েল এবং মধ্যপ্রাচ্যের সাথে সম্পর্কিত সবকিছু যেমন ইসরায়েল এবং ইরানের মধ্যে যুদ্ধ। আমরা আপনাকে সতর্ক করে দিচ্ছি যে এটিতে স্পষ্ট ছবি এবং ভিডিওর সাথে সাথে আপনি যে ছবিগুলি এবং ভিডিওগুলি ভিতরে পাবেন সেগুলি রয়েছে৷সাউথ ফার্স্ট রেসপন্ডার্স: এই টেলিগ্রাম চ্যানেলটি ইরান, ফিলিস্তিন এবং হামাসের সাথে ইসরায়েলের বিভিন্ন দ্বন্দ্ব সম্পর্কে বিদ্রোহী এবং আবেগপূর্ণ বিষয়বস্তু শেয়ার করে। ফিলিস্তিনের উপর চোখ: যদিও এটি এমন একটি চ্যানেল যা ফিলিস্তিন-ইসরায়েল সংঘাতের উপর বেশি ফোকাস করে, এটি এমন বিষয়বস্তু প্রকাশ করছে যা স্পষ্টতই ইসরায়েল এবং ইরানের মধ্যে যুদ্ধ সম্পর্কে।ইহুদি ব্রেকিং নিউজ: ইসরায়েল এবং ইরানের মধ্যে সংঘাতের সর্বশেষ খবরের জন্য আপনি যে ইসরায়েলি নিউজ চ্যানেলের সাথে পরামর্শ করতে পারেন প্রেস টিভি: এই ইরানি নিউজ চ্যানেলটি আপনাকে ইরান ও ইসরায়েলের মধ্যে যুদ্ধের সর্বশেষ তথ্য সরবরাহ করে। .AlertaNews24 : অবশেষে, ইসরায়েল এবং ইরানের মধ্যে সংঘর্ষের পর, আমরা স্প্যানিশ ভাষায় এই নিউজ সাইটের সুপারিশ করছি৷

পরিশেষে, আমরা আপনাকে পরামর্শ দিতে চাই যে আপনি Androidphoria থেকে এই টেলিগ্রাম গোষ্ঠীগুলি থেকে পাওয়া তথ্য বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ অফিসিয়াল সংবাদ উত্সগুলির সাথে তুলনা করুন৷

Scroll to Top