Instagram Eco

ইনস্টাগ্রাম ইকো কী এবং সেগুলি কীভাবে ব্যবহার করা হয়?


Instagram সারা বিশ্বে সর্বাধিক ব্যবহৃত অ্যাপগুলির মধ্যে একটি এবং এটি বেশিরভাগই কারণ এই অ্যাপটি প্রতিদিন যোগ করে এমন নতুন বৈশিষ্ট্যগুলির কারণে৷ এই উপলক্ষে, আমরা একটি নতুন ফাংশন সম্পর্কে আপনার সাথে কথা বলব যা ইনস্টাগ্রাম নির্দিষ্ট মোবাইল ফোনে পরীক্ষা করছে। ফিচারটির নাম ইকো অন ইনস্টাগ্রাম।

আপনি যদি এই কৌতূহলী ফাংশন সম্পর্কে আরও জানতে আগ্রহী হন, এটি কীভাবে ব্যবহার করবেন এবং কখন এটি আপনার মোবাইলে দেখতে পাবেন, এই নিবন্ধটি পড়তে ভুলবেন না যা আমরা বিশেষ করে এই অ্যাপের প্রেমীদের জন্য তৈরি করেছি।

নতুন Instagram ফাংশন ইকো কি?

Instagram তারা কি প্রতিধ্বনি

আপনি সম্ভবত ইতিমধ্যেই Instagram এ লাইভ সম্প্রচারে এটি দেখেছেন, যেমন কেউ যখন একটি মন্তব্য করে এবং এটি সবার দেখার জন্য স্ক্রিনে উঠে যায়, ভাল এটি একই প্রতিধ্বনি, কিন্তু গল্পগুলির জন্য। তার মানে যদি কেউ একটি গল্প পোস্ট করে, আপনি এটি প্রতিধ্বনিত করতে পারেন, আপনার মন্তব্য লিখতে পারেন, এবং এখন যারা সেই গল্পটি দেখেন তারা পোস্টের নীচে আপনার মন্তব্য দেখতে পাবেন।

আপনি যদি গল্পটির স্রষ্টা হন এবং কেউ এটিতে মন্তব্য করেন, আপনি অ্যাপটিতে একটি বিজ্ঞপ্তি পাবেন, যেমন তারা কখন লাইক বা মন্তব্য করেন। যেহেতু এটি আপনার গল্প, তাই কোন মন্তব্যগুলি উপস্থিত হয় তার উপর আপনার সম্পূর্ণ নিয়ন্ত্রণ রয়েছে, যার অর্থ কেউ যদি আপনার পছন্দ না হয় এমন একটি মন্তব্য করে, আপনি এটি মুছে ফেলতে পারেন এবং এটি আপনার Instagram গল্পের পাশে প্রদর্শিত হবে না৷

ইনস্টাগ্রামে ইকো কীভাবে ব্যবহার করবেন?

কীভাবে ইনস্টাগ্রাম ইকো ব্যবহার করবেন

এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে এই ফাংশনটি এখনও Instagram অ্যাপ দ্বারা পরীক্ষা করা হচ্ছে, অর্থাৎ, এটি শুধুমাত্র একটি নির্দিষ্ট গোষ্ঠীর দ্বারা ব্যবহার করা যেতে পারে। আপনি যদি জানতে চান যে আপনি নির্বাচিতদের মধ্যে একজন কিনা, তাহলে আপনাকে যা করতে হবে তা হল Instagram অ্যাপ আপডেট করুন এবং গল্পের নিচে একটি সুখী মুখের ইমোজি দেখতে একটি গল্প জমা দিন।

ইনস্টাগ্রাম

যদি এটি প্রদর্শিত হয়, এর মানে হল যে আপনি সেই গল্পে একটি প্রতিধ্বনি রেখে যেতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল স্মাইলি ফেস ইমোটিকনে আলতো চাপুন এবং আপনার পছন্দসই ইকো টাইপ করুন। এটা খুবই সহজ এবং অনেক মজার, আপনাকে সম্পূর্ণ নতুন ভাবে সংযোগ করতে সাহায্য করে৷

এবং আপনি যদি সত্যিই Instagram ভালোবাসেন, আমরা আপনাকে TikTok Notes ব্যবহার করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি, ইনস্টাগ্রামের সাথে প্রতিযোগিতা করার জন্য TikTok-এর স্লিভের নতুন কার্ড। এবং এর সাথে আমরা ইনস্টাগ্রামের প্রতিধ্বনি কী এবং কীভাবে সেগুলি ব্যবহার করতে হয় সে সম্পর্কে আমাদের নিবন্ধটি শেষ করি। আমরা আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং যদি আপনার বিষয় সম্পর্কে কোন প্রশ্ন থাকে, তাহলে মন্তব্য বিভাগে আমাদের জানান যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top