Trucos Para Ganar En Uno! Mobile

ইউএনওতে জয়ী হওয়ার 6টি সেরা কৌশল! মোবাইল ফোন


ইউএনওতে জয়ের কৌশল!  মোবাইল ফোন

যদি আপনি জানেন না, সেখানে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে যা ইউএনও চালায়! আপনার ফোন বা ট্যাবলেটে। নিয়মগুলি কার্ড গেমের মতোই, তবে এটি আপনাকে অন্য লোকেদের সাথে অনলাইনে খেলার ক্ষমতা দেয়৷ আপনি যদি এই গেমটি খেলতে সাহস করেন তবে এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন কারণ আমরা আপনাকে ইউএনওতে জেতার সেরা কৌশলগুলি দেখাব।

তার আগে, আপনি যদি অ্যান্ড্রয়েডে স্পোর্টস গেম পছন্দ করেন, তাহলে আমরা আপনাকে সেরা 10টি সকার গেম এবং অ্যান্ড্রয়েডের জন্য 10টি সবচেয়ে আসক্তিপূর্ণ গেমগুলি দেখতে আমন্ত্রণ জানাচ্ছি৷ আমাদের কোন সন্দেহ নেই যে একজন আপনার কাছে আবেদন করবে।

Table of Contents

কিভাবে ইউএনও খেলবেন! মোবাইল ফোন

অ্যাপ্লিকেশনটি আপনাকে শুধুমাত্র একক গেমই নয় টিম গেমগুলিও খেলতে দেয়। আপনি যদি অন্য খেলোয়াড়দের আগে আপনার সমস্ত কার্ড পরিত্রাণ পেতে পরিচালনা করেন, তাহলে ব্যক্তিগত খেলা হারিয়ে যাবে। দুই খেলোয়াড়ের দলের একজন সদস্যের কার্ড ফুরিয়ে গেলে দলের খেলা শেষ হয়।

হারানো খেলোয়াড়দের হাতে থাকা কার্ডগুলির উপর ভিত্তি করে আপনি যে পয়েন্টগুলি পাবেন। নম্বর কার্ডগুলি তাদের সংখ্যার মূল্য, অ্যাকশন কার্ডের মূল্য 20 পয়েন্ট এবং 4টি জোকস 50 পয়েন্টের মূল্য।

পয়েন্টগুলিকে কয়েনে রূপান্তরিত করা হয় যা আপনাকে অন্যান্য ইভেন্ট গেমগুলি অ্যাক্সেস করতে দেয় এবং আপনি যদি আপনার গেমটি হারান, তাহলে আপনার জমা হওয়া মোট থেকে কয়েনগুলি কেটে নেওয়া হয় এবং ডিসকাউন্টটি গেমের বিজয়ীকে দেওয়া হয়। এছাড়াও, গেমটিতে অর্থপ্রদানের পরিকল্পনা রয়েছে তাই আপনাকে কয়েন উপার্জনের জন্য অর্থ প্রদানের অনুমতি দেওয়া হয়েছে।

ইউএনওতে জয়ী হওয়ার 6টি সেরা কৌশল! মোবাইল ফোন

খেলার জন্য চিট তালিকাএখন যেহেতু আপনি জানেন কিভাবে খেলতে হয় এবং কিভাবে পয়েন্ট সিস্টেম ব্যবহার করা হয়, আমরা আপনাকে ইউএনওতে জয়ী হওয়ার জন্য ছয়টি কৌশল দেখাব। আর কোনো বাধা ছাড়াই, আপনি এখানে আছেন:

এই ফরম্যাটে জেতা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, পৃথক গেমে যতটা সম্ভব পয়েন্ট কমিয়ে দিন

একটি একক খেলা খেলার সময়, আপনার একমাত্র লক্ষ্য আপনার প্রতিপক্ষের সামনে আপনার হাতে থাকা কার্ডগুলি থেকে মুক্তি পাওয়া কারণ আপনি যদি তা না করেন তবে অন্য খেলোয়াড়দের মধ্যে একজন প্রথমে এটি করবে এবং আপনি তা করবেন। কয়েন হারাচ্ছে।

আদর্শভাবে, আপনার হাতে পয়েন্ট কমানোর চেষ্টা করুন এবং প্রথম সুযোগে সবচেয়ে মূল্যবান কার্ড খেলুন। আপনার হাতে অ্যাকশন কার্ড বা ওয়াইল্ড কার্ড থাকলে, গেমটি শেষ হয়ে গেলে অনেক গেমের কয়েন হারানোর ঝুঁকি থাকে। এই কারণে, এটি সুপারিশ করা হয় যে আপনি আপনার প্রতিপক্ষের পালা নষ্ট করতে বা টার্ন অর্ডার বিপরীত করতে কার্ড ব্যবহার করতে দ্বিধা করবেন না।

কার্ডের মূল্য জেনে, আপনি এই ধরনের গেমে ব্যবহার করতে পারেন এমন সেরা কৌশলটি হল আপনার হাত থেকে উচ্চ মূল্যের কার্ডগুলি যখনই আপনি পারেন সরিয়ে ফেলুন। এমনকি আপনি জিততে না পারলেও বা দ্বিতীয় স্থানে না এলেও, আপনি যেখানেই শেষ করেন না কেন, আপনার মুদ্রার ক্ষতি কম হবে।

ইউএনওতে জয়ের সেরা উপায়! টিম প্লেতে মোবাইল আপনার সতীর্থকে সমর্থন করছে।

আমরা আগেই বলেছি, দুই খেলোয়াড়ের গ্রুপে গেম খেলা সম্ভব। এই ধরনের খেলায়, আপনি আপনার সঙ্গীর কার্ড দেখতে পারেন এবং তিনি আপনার কার্ড দেখতে পারেন। এইভাবে আপনি আপনার সঙ্গীকে তার কার্ড থেকে মুক্তি পেতে বা আপনার কার্ডগুলি থেকে মুক্তি পেতে সাহায্য করার জন্য কোন কার্ডগুলি খেলতে হবে তা নির্ধারণ করতে পারেন৷

উদাহরণস্বরূপ, যদি আপনার পালা হয়, লাল সক্রিয়, আপনার সঙ্গীর কোনো লাল কার্ড নেই এবং রঙ পরিবর্তন করার জন্য আপনার কাছে একটি ওয়াইল্ড কার্ড থাকার পরে, আপনার সঙ্গীর রঙ পরিবর্তন করতে এটি ব্যবহার করুন।

শুধু +2 এবং +4 কার্ড ব্যবহার করবেন না, এটি UNO-তে জয়ী হওয়ার আরেকটি দুর্দান্ত উপায়! মোবাইল ফোন

ডবল এবং চতুর্গুণ কার্ডের সাথে সতর্ক থাকুন 2

গেমটি জেতার পাশাপাশি, জেতার সবচেয়ে ভাল জিনিস হল আপনি আরও কয়েন পাবেন। অতএব, আমরা গেমের শেষ না হওয়া পর্যন্ত +2 বা +4 কার্ড ব্যবহার না করার পরামর্শ দিই। স্পষ্টতই, যতক্ষণ আপনার কাছে বিকল্প থাকে ততক্ষণ আপনাকে এই কার্ডগুলি ব্যবহার করার দরকার নেই।

সর্বোপরি, “UNO” চালু করার সময় আপনি যদি +4 কার্ডটিকে খেলার জন্য শেষ কার্ড হিসাবে রেখে যান, তবে আপনি নিশ্চিত যে আপনার পরবর্তী পালাগুলিতে সমস্ত কার্ড সরাতে পারবেন কারণ এটি আমদানি ছাড়াই চালানো যেতে পারে। বর্তমান রঙ।

এর আরেকটি কারণ হল যে যদি কোন প্রতিপক্ষ আপনার উপর একটি +2 বা +4 কার্ড ব্যবহার করে এবং আপনার হাতে সেই কার্ডগুলির একটি থাকে, আপনি সেই সময়ে আঁকতে পারেন। এইভাবে, আপনার পালা অনুসরণকারী ব্যক্তিকে আট বা চারটি কার্ড নিতে হবে এবং আপনি সেগুলি নেওয়া এড়িয়ে যাবেন।

গেমের রঙ নিয়ন্ত্রণ করুন, যা ইউএনও-তে জয়ের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ্ধতিগুলির মধ্যে একটি

ইউএনও খেলার সময় এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। যদি আপনার এবং আপনার সতীর্থের একটি নির্দিষ্ট রঙের একটি নির্দিষ্ট সংখ্যক কার্ড থাকে, তাহলে আপনি যে কার্ডগুলিকে খেলাতে পারবেন তা পরিবর্তন করতে পারেন, আপনার বেশিরভাগ কার্ডের রঙ নির্বিশেষে।

এইভাবে আপনার কাছে গেমটি জেতার আরও ভাল সুযোগ রয়েছে এবং আপনার প্রতিপক্ষরা কার্ড আঁকতে বাধ্য হয়। একইভাবে, যদি আপনার বিরোধীরা এমন রঙে স্যুইচ করে যা আপনার জন্য কাজ করে না, তবে আপনার হাতে থাকা বেশিরভাগ কার্ডের সাথে রঙ পরিবর্তন করার চেষ্টা করুন।

আপনার প্রতিপক্ষরা কীভাবে খেলছে তা দেখুন তাদের কাছে কোন কার্ড নেই, যা উপেক্ষা করা উচিত নয়।

দেখুন আপনার প্রতিপক্ষরা কিভাবে খেলেএই গেমটি খেলার সময়, আপনাকে অবশ্যই আপনার প্রতিপক্ষ বা প্রতিদ্বন্দ্বী দলের দ্বারা খেলা কার্ডগুলি বিবেচনা করতে হবে। উদাহরণস্বরূপ, যদি আপনার প্রতিপক্ষের একজনকে একটি কার্ড নিতে হয় যখন তার খেলার পালা হয়, কারণ তার হাতে কৌশল বা রঙিন কার্ড নেই।

আপনার প্রতিপক্ষের কাছে কোন কার্ড আছে তাও আপনি খুঁজে পেতে পারেন যদি তারা তাদের রঙ পরিবর্তন করার চেষ্টা করে, তামাশা বা একই নম্বর এবং ভিন্ন রঙের কার্ডে। অবশ্যই, আপনাকে সতর্কতা অবলম্বন করতে হবে কারণ কিছু খেলোয়াড় ঝুঁকির মধ্যে রয়েছে এবং কার্ডগুলিকে বর্ণহীনগুলিতে পরিবর্তন করে।

খুব বিশেষজ্ঞ খেলোয়াড়রা এটি ব্যবহার করে আপনাকে বিশ্বাস করতে প্রতারণা করবে যে তাদের কাছে প্রশ্নযুক্ত রঙের কার্ড রয়েছে এবং সেগুলিকে এমন একটিতে পরিবর্তন করার চেষ্টা করবে যা তাদের বেশি উপকার করে বা আপনাকে এবং আপনার সঙ্গীর ক্ষতি করে। আপনি যদি বুঝতে না পারেন তবে চিন্তা করবেন না কারণ আমরা এই নিবন্ধের শেষ অংশে এটি আরও ভালভাবে ব্যাখ্যা করব।

আপনি যদি মাইন্ড গেম ব্যবহার করেন, তাহলে আপনি আপনার প্রতিযোগীদের খেলায় ব্যাঘাত ঘটাতে পারেন, এটি করা একটি কঠিন কাজ

আমরা এই নিবন্ধের পূর্ববর্তী অংশের শেষে একটি উদাহরণে এটি উল্লেখ করেছি। কখনও কখনও, আপনার বিরোধীদের মনে করাতে এটি কার্যকর যে আপনার কাছে একটি নির্দিষ্ট রঙের একটি নির্দিষ্ট কার্ড রয়েছে। এটি তাদের আলাদাভাবে খেলতে বাধ্য করতে পারে, তবে তারা ফাঁদে না পড়লে এটি একটি দ্বি-ধারী তলোয়ার।

এমনকি আপনি এটি করার সিদ্ধান্ত না নিলেও, খেলার সময় এটি মাথায় রাখা একটি ভাল ধারণা যাতে আপনার প্রতিপক্ষ আপনাকে নিক্ষেপ করতে চায় এমন কোনো ফাঁদের শিকার না হন।

আপনি যদি এই টিপসগুলি অনুসরণ করেন তবে আপনি ইউএনওতে অনেক গেম জিততে পারেন! মোবাইল, যদিও প্রতিটি গেম কীভাবে পরিবর্তিত হয় তার উপর নির্ভর করে, কিছু আপনার জন্য কমবেশি উপযোগী হবে। সুতরাং কোন কৌশলটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত তা জানতে গেমটি কীভাবে বিবর্তিত হয় তা আপনাকে দেখতে হবে।

এবং আপনি কি মনে করেন? ইউএনওতে জয়ী হওয়ার এই কৌশলগুলো আপনার কী মনে হয়? আপনি কি অন্যদের সম্পর্কে জানেন যাদের আমরা উল্লেখ করিনি? আমাদের আপনার মন্তব্য ছেড়ে এই নিবন্ধটি শেয়ার করুন.

এক!™
Scroll to Top