Tiktok Avisa Si Haces Captura De Pantalla O Descargas Un Video

আপনি যদি একটি স্ক্রিনশট নেন বা একটি ভিডিও ডাউনলোড করেন তবে TikTok কি আপনাকে সতর্ক করে?


স্ক্রিনশট স্মার্টফোন ব্যবহারকারীদের সর্বাধিক ব্যবহৃত ফাংশনগুলির মধ্যে একটি, তবে এটি সবচেয়ে সন্দেহজনকও একটি। এবং এটি সাধারণ মানুষ বিশ্বাস করে যে তারা যখন একটি সামাজিক নেটওয়ার্কে এটি করে, তখন এটি এক ধরণের সতর্কতা বা বিজ্ঞপ্তি দেবে।

ঠিক আছে, যেহেতু আমরা ইতিমধ্যেই WhatsApp, Instagram এবং Tinder আপনাকে স্ক্রিনশট নেওয়ার সময় আপনাকে অবহিত করার বিষয়ে আপনার সন্দেহ দূর করে দিয়েছি, এখন আপনি যখন স্ক্রিনশট নেন বা TikTok থেকে একটি ভিডিও ডাউনলোড করেন তখন কী হয় তা স্পষ্ট করার সময় এসেছে। এছাড়াও, নিবন্ধের শেষে আমরা আপনাকে বলব যে আপনি যদি অন্য ব্যবহারকারীদের স্ক্রিনশট নেওয়া বা আপনার TikToks ডাউনলোড করতে বাধা দিতে চান তবে কী করবেন।

না, আপনি স্ক্রিনশট নিলে বা ভিডিও ডাউনলোড করলে TikTok আপনাকে সতর্ক করবে না।

টিকটক আপনার সম্পর্কে যা জানে

আপনাকে প্রথমে যে জিনিসটি জানতে হবে তা হল আপনি যদি একটি স্ক্রিনশট নেন বা এটি ডাউনলোড করেন তবে Tik Tok ভিডিওটির নির্মাতাকে অবহিত করে না। যেহেতু এই ক্রিয়াকলাপটি সম্পূর্ণরূপে সনাক্ত করা যায় না, আপনি চিন্তা ছাড়াই এটি চালিয়ে যেতে পারেন। ব্যবহারকারীদের কে তাদের ভিডিও ডাউনলোড করেছে বা কে স্ক্রিনশট নিয়েছে তা দেখার কোন উপায় নেই।

কীভাবে লোকেদের স্ক্রিনশট নেওয়া বা আমার TikTok ডাউনলোড করা থেকে আটকানো যায়

কিভাবে Tiktok এ ভিডিও ডাউনলোড অক্ষম করবেন যাতে কেউ আপনার ভিডিও সংরক্ষণ করতে না পারে

যদিও আপনি লোকেদেরকে আপনার TikToks সংরক্ষণ করা থেকে সম্পূর্ণরূপে আটকাতে পারবেন না (যেহেতু আপনি এখনও মোবাইল স্ক্রীন রেকর্ডিং ফাংশন দিয়ে সেগুলি রেকর্ড করতে পারেন), আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে আপনার ভিডিও ডাউনলোড করা অক্ষম করতে পারেন।

TikTok খুলুন এবং প্রোফাইল বিভাগে যান। উপরের ডানদিকে কোণায় মেনু বোতামে (≡) ক্লিক করুন। এবার Settings and Privacy-এ ক্লিক করুন এবং তারপর Privacy-এ ক্লিক করুন। অবশেষে, ডাউনলোড ক্লিক করুন এবং ভিডিও ডাউনলোড বিকল্প নিষ্ক্রিয় করুন।

একটি ব্যক্তিগত Tiktok অ্যাকাউন্ট সক্রিয় করুন

এখন, স্ক্রিনশটগুলির বিষয়ে, আপনি সত্যিই খুব কমই করতে পারেন৷ TikTok-এ তাদের নিষ্ক্রিয় করার জন্য কোনো বৈশিষ্ট্য নেই। যাইহোক, এমন কিছু যা আপনাকে সাহায্য করতে পারে তা হল আপনার অ্যাকাউন্টকে ব্যক্তিগত করা। এটি আপনার TikTok-এ অ্যাক্সেস আছে এমন লোকেদের সংখ্যা সীমিত করে, কারণ শুধুমাত্র আপনি অনুমোদিত অনুসরণকারীরা এটি দেখতে পাবেন। এটি করার জন্য, আপনাকে নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

TikTok খুলুন এবং প্রোফাইল বিভাগে যান। উপরের ডানদিকে কোণায় মেনু বোতামে (≡) ক্লিক করুন। এবার Settings and Privacy-এ ক্লিক করুন এবং তারপর Privacy-এ ক্লিক করুন। অবশেষে প্রাইভেট অ্যাকাউন্ট বিকল্পটি সক্রিয় করুন এবং এটিই।

এবং আপনি… আপনি কি মনে করেন যখন আপনি স্ক্রিনশট নেন বা ভিডিও ডাউনলোড করেন তখন TikTok আপনাকে সতর্ক করে?

Scroll to Top