Suck Up No Está En La Play Store

অ্যান্ড্রয়েডে সুক অ্যাপ ডাউনলোড করবেন না: এটি কোনও এআই ভ্যাম্পায়ার গেম নয়।


কয়েক মাস আগে, সুক আপ!, বা ¡চুপাতে ইসা!, স্প্যানিশ ভাষায় গেমটি বিশ্বের কাছে প্রকাশিত হয়েছিল, এবং জনসাধারণ এই ধারণাটিকে পছন্দ করেছিল৷ এটি এমন একটি গেম যা AI ব্যবহার করে যেমন আগে কখনো হয়নি। এর সাফল্যের কারণে, অনেকে এই শিরোনামটি প্রতিলিপি করার চেষ্টা করেছে কিন্তু যেহেতু Android এ Suk অ্যাপটি প্লে স্টোরে উপলব্ধ নেই, তাই আমরা আপনাকে এটি ডাউনলোড না করার পরামর্শ দিচ্ছি যাতে আপনি নিজেকে ঝামেলা বাঁচাতে পারেন।

আপনি যদি একটি সস্তা অনুলিপি দেখে দুঃখিত হতে না চান যেটির মূল শিরোনামের সাথে কোনও এআই বা কিছু করার নেই, তবে অ্যান্ড্রয়েডের জন্য কোনও সুক অ্যাপ নেই! আপনি এটি ডাউনলোড না ভাল. আসুন এটি আরও ব্যাখ্যা করি এবং এই গেমটি সম্পর্কে আপনার যে কোনও প্রশ্নের উত্তর দেওয়া যাক।

অ্যান্ড্রয়েডে সুকে অ্যাপ ডাউনলোড করবেন না, এটি আপনার মনে হয় এমন গেম নয়।

প্লে স্টোরে একটি সাধারণ অনুসন্ধান অনুসন্ধান অ্যাপ দ্বারা অনুপ্রাণিত বেশ কয়েকটি শিরোনাম ফিরিয়ে দেবে, তবে আসল গেমটি নয়। এর একটি সুস্পষ্ট কেস হল সুক আপ প্লেটাইম গেম, একটি গেমটি খুব একই নামের সাথে, একটি প্রধান চরিত্র এবং একটি লুকানো ভ্যাম্পায়ার সহ, কিন্তু একটি খুব ভিন্ন গেমপ্লে সহ।

খেলার সময় খেলা ধোয়া

বর্তমানে, সুক অ্যাপ শীঘ্রই অ্যান্ড্রয়েডের জন্য উপলব্ধ হবে এমন কোনও আনুষ্ঠানিক ঘোষণা নেই, তবে যদি তা হয় তবে আপনি X-এ অফিসিয়াল সুক অ্যাপ অ্যাকাউন্ট অনুসরণ করে অবশ্যই খুঁজে পেতে পারেন। ততক্ষণ পর্যন্ত, আপনি আপনার উইন্ডোজ বা ম্যাক পিসিতে গেমটি খেলতে পারেন।

কিভাবে সুক অ্যাপ ডাউনলোড করে খেলবেন?

যেমনটি আমরা আগে উল্লেখ করেছি, Sooke অ্যাপটি উইন্ডোজ এবং ম্যাকে উপলব্ধ, তবে আপনাকে এটি সরাসরি তাদের ওয়েবসাইট থেকে কিনতে হবে, কারণ গেমটি স্টিমের মতো প্ল্যাটফর্মে ডাউনলোড করা যাবে না, কারণ এআই গেমগুলি এখনও খুব নতুন এবং স্টিম এখনও পরিষ্কার নয়। এই ক্ষেত্রে নীতি.

ডাউনলোড করুন | চুষে!

Sook অ্যাপ কি পিসির জন্য বিনামূল্যে?

দুর্ভাগ্যক্রমে, গেমটি বিনামূল্যে নয়, এর একটি মূল্য রয়েছে। 16 ডলার উহু 15,02 ইউরো এবং কেনাকাটা সরাসরি শিরোনাম পৃষ্ঠা থেকে করা হয়. আপনার কেনাকাটা আপনাকে Sooke অ্যাপ ব্যবহার করার অধিকার দেয়! এবং AI এর সাথে ইন্টারঅ্যাক্ট করার জন্য 10 হাজার টোকেন, যা প্রায় 40 থেকে 50 ঘন্টা নিরবচ্ছিন্ন গেমপ্লেতে অনুবাদ করে।

অন্যান্য ভাষায় শোষণ হয়?

অনেক লোক মনে করে যে এই গেমটি শুধুমাত্র ইংরেজিতে খেলা যেতে পারে কারণ গেমটিতে মূলত আপনার মাইক্রোফোন ব্যবহার করে NPC-এর সাথে কথা বলা এবং আপনাকে তাদের বাড়িতে যেতে রাজি করানো জড়িত। ঠিক আছে, এই প্রশ্নের উত্তর অবশ্যই আপনাকে খুশি করবে কারণ Sooke অ্যাপটি স্প্যানিশ, জার্মান, পর্তুগিজ এবং ফরাসি ভাষায় উপলব্ধ।

তাই এই শিরোনামটি খেলা শুরু না করার কোন অজুহাত নেই, তবে মনে রাখবেন অ্যান্ড্রয়েডে সুক অ্যাপ ডাউনলোড করবেন না, এটি কোনও এআই ভ্যাম্পায়ার গেম নয়। আমরা আশা করি এআই-এর সাথে এই পিসি গেমটি সম্পর্কে আমরা আপনার সমস্ত সন্দেহ দূর করেছি। যদি আপনি এখনও অস্পষ্ট কিছু থেকে থাকে, তাহলে মন্তব্যে আমাদের জানান যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top