3 Emuladores Parecidos A Delta Para Android

অ্যান্ড্রয়েডের জন্য ডেল্টার মতো 3টি অ্যাপ


ডেল্টা একটি আইফোন সাম্রাজ্য যা তার খেলোয়াড়দের সমস্ত SNES, N64, Nintendo DS এবং Game Boy Advance টাইটেল অফার করতে পারে। আপনার মোবাইল ফোন থেকে ক্লাসিকগুলি রিলাইভ করা দুর্দান্ত তবে একটি সমস্যা রয়েছে যে এটি অ্যান্ড্রয়েডের জন্য উপযুক্ত এমুলেটর নয়, তাই হাজার হাজার ডিভাইস এই এমুলেটরের অভিজ্ঞতা ছাড়াই বাকি রয়েছে।

সব হারিয়ে যায় না, এবং অবশ্যই, অন্যান্য নিন্টেন্ডো এমুলেটর বিকল্প রয়েছে যা অ্যান্ড্রয়েড থেকে ডেল্টার মতো করতে পারে। তুমি কি আগ্রহী? এরপরে, আমরা Android এর জন্য ডেল্টার অনুরূপ 3টি সেরা এমুলেটর তালিকাভুক্ত করি।

RetroArch, বিপরীতমুখী গেমগুলির জন্য একটি নির্ভরযোগ্য এমুলেটর

রেট্রোআর্ক

অ্যান্ড্রয়েডে উপলব্ধ বিভিন্ন বিকল্পের জন্য ধন্যবাদ, আপনার কাছে এমন বিকল্প রয়েছে যা নিন্টেন্ডো ছাড়াও অন্যান্য কনসোলগুলিকে কভার করে। তাদের মধ্যে একটি হল রেট্রোআর্ক, যদিও গুরুত্বপূর্ণ বিষয় হল এটি ডেল্টা, এসএনইএস, নিন্টেন্ডো 64 এবং গেম বয় এর মত গেম অনুকরণ করতে পারে, যার মধ্যে গেম বয় কালার এবং গেম বয় অ্যাডভান্স রয়েছে। এটি কনফিগারেশন প্রয়োজন হয় না, এবং বিভিন্ন ডিভাইসের জন্য উপযুক্ত.

রেট্রোআর্ক

পিজা বয়, সেরা গেম বয় গ্রোথ এবং গেম বয় কালার চেঞ্জার

পিজা ছেলে

আপনি যদি শুধুমাত্র গেম বয় কালার এবং গেম বয় অ্যাডভান্স থেকে গেমগুলি অনুকরণ করতে আগ্রহী হন, তাহলে পিৎজা বয় ছাড়া আর তাকান না৷ এটি উভয় কনসোলের Android-এর জন্য সেরা এমুলেটর হিসাবে বিবেচিত হয়, 60 FPS-এ গেম খেলতে সক্ষম (যেভাবেই রেট্রো হোক না কেন) এবং আপনার পছন্দ অনুযায়ী নিয়ন্ত্রণগুলি কনফিগার করতে সক্ষম।

পিজা বয় একটি মৌলিক

লেমুরয়েড, ইমপালের বৃহত্তম প্রজাতি

লেমুরয়েড

আরেকটি খুব আকর্ষণীয় বিকল্প হল লেমুরয়েড, এবং এটি অনুকরণ করার জন্য প্রস্তাবিত কনসোলগুলির তালিকাটি আগের বিকল্পগুলির তুলনায় কিছুটা বড়। নিন্টেন্ডোর ক্ষেত্রে, এটি আপনাকে NES, SNES, N64, GB, GBC, GBA, Nintendo DS এবং Nintendo 3DS থেকে গেম খেলতে দেয়৷ এটি দাঁড়িয়েছে যে এটি নৈমিত্তিক খেলোয়াড়দের জন্য তৈরি করা হয়েছে, এবং সেইজন্য, কাঠামোগুলি অন্তর্দৃষ্টিগুলির মতোই মৌলিক।

লেমুরয়েড

আপনার Android আছে বলেই, আপনি নিন্টেন্ডো ক্লাসিক খেলার বিকল্পগুলি মিস করছেন না। এখন আপনি সেরা বিকল্পগুলি জানেন, আপনি কোনটি বেছে নেবেন?

Scroll to Top