Tier List De Los Mejores Personajes De Squad Busters

স্কোয়াড বাস্টার র‌্যাঙ্ক লিস্ট (এপ্রিল 2024): সেরা চরিত্র


স্কোয়াড বাস্টার, Clash Royale-এর ডেভেলপারদের নতুন গেম, নিঃসন্দেহে এর দেশগুলিতে একটি সাফল্য এবং বাকি বিশ্বের লোকেরা এই শিরোনামটি খেলতে খুব উত্তেজিত৷ আসলে, এক মিলিয়ন প্রাক-নিবন্ধন উদযাপন করতে, সুপারসেল 6টি গেমে বিনামূল্যে পুরস্কার দিয়েছে। আপনি যদি স্কোয়াড বাস্টারের প্রতিটি গেম আয়ত্ত করতে আগ্রহী হন তবে এই নিবন্ধটি পড়তে ভুলবেন না।

আমরা আপনাকে স্কোয়াড বাস্টারের প্রথম থেকেই শক্তিশালী হওয়ার গোপনীয়তা সম্পর্কে বলেছি এবং সর্বদা শীর্ষ 5-এ থাকার কৌশল এবং টিপস শেয়ার করেছি, কিন্তু এখন আমাদের কাছে আপনার জন্য আলাদা কিছু রয়েছে, র‌্যাঙ্কিং তালিকা। এটি বলেছে, সেরা স্কোয়াড বাস্টার চরিত্রগুলির একটি তালিকা, তাই আপনি জানেন যে বুক খোলার সময় কোন অক্ষর বাছাই করতে হবে।

স্কোয়াড বাস্টার র‌্যাঙ্কিং তালিকা: সব অক্ষর সেরা থেকে খারাপ পর্যন্ত অর্ডার করা হয়েছে

টিয়ার লিস্ট ডি স্কোয়াড বাস্টার

এই র‍্যাঙ্কিং তালিকাটি আমাদের ব্যক্তিগত অভিজ্ঞতা এবং আমাদের দলের এই গেমটিতে ব্যয় করা সময়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। গেমটি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং ভবিষ্যতে পরিবর্তিত হতে পারে এই বিষয়টি বিবেচনায় নেওয়া উচিত। তবে চিন্তা করবেন না, আমরা এই তালিকাটি নিয়মিত আপডেট করব যাতে আপনার কাছে সর্বদা দরকারী এবং কার্যকর তথ্য থাকে।

নিম্নলিখিত তালিকাটি 6টি বিভাগে বিভক্ত, সবচেয়ে শক্তিশালী এবং গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের সংগঠিত করে, অন্য কোন বিকল্প না থাকলেই আপনাকে বেছে নেওয়া উচিত। শ্রেণীবিভাগগুলো নিম্নরূপ।

এস র‍্যাঙ্ক: চরিত্র যারা তাদের ভূমিকা এবং প্রকারের প্রত্যাশা অতিক্রম করে, যোদ্ধা যারা একটি গেম জেতার জন্য গুরুত্বপূর্ণ, তারা যে সমস্ত বাধার মুখোমুখি না হয় সেগুলিকে অতিক্রম করে। , কিন্তু দুর্বলতাগুলির সাথে যেগুলি অবশ্যই সি স্তরে নেওয়া উচিত: গড় অক্ষর, খুব ভাল নয়, তবে খুব খারাপ নয়।

বিভাগ

চরিত্র

এস

উইজার্ড, বারবারিয়ান কিং, ওয়ারিয়র হিলার, ড্রাগন রোস্টার (মেগা ক্লাস) এবং হগ রাইডার।

গ্রেগ, জাদুকর, বিয়া, কিং রয়েল, পাম, পেনি, কুইন আর্চার এবং এল টাইগ্রে (মেগা ক্লাস)।

ডাক্তার, ম্যাক্স, স্যাভেজ, বো এবং মর্টিস।

এল প্রিমো, নিতা, ডায়নামাইক, এল বাঘ এবং কোল্ট

ডি

ঠগ, মার্চেন্ট, শেলি, মাভিস এবং ট্যাঙ্ক গার্ল।

চিকেন এবং Leprechaun.

স্কোয়াড বাস্টার
টিম বাস্টারস

এটাই আমাদের সেরা স্কোয়াড বাস্টার খেলোয়াড়দের র‌্যাঙ্কিংয়ের জন্য। আমরা আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং এটি আপনাকে যুদ্ধক্ষেত্রে সেরা ইউনিট চয়ন করতে সহায়তা করবে। আপনি যদি অপেক্ষা করতে না চান, তাহলে স্কোয়াড বাস্টারগুলি আপনার দেশে উপলব্ধ না থাকলে কীভাবে ডাউনলোড করবেন সে সম্পর্কে আমাদের নিবন্ধটি পড়তে ভুলবেন না। এখন, এই র‍্যাঙ্ক তালিকা সম্পর্কে আপনি কী ভাবছেন এবং আপনি যদি অবস্থান সম্পর্কে কিছু পরিবর্তন করেন তবে মন্তব্য বিভাগে আমাদের বলুন।

Scroll to Top