The Game Of Sisyphus

সিসিফাস গেম অ্যান্ড্রয়েডের জন্য উপলব্ধ?


একটি নতুন ভাইরাল গেম রয়েছে যা দেখতে খুব সহজ কিন্তু শেষ পর্যন্ত খুব কঠিন (যেমন জাস্ট আপ! বা আরোহণ সম্পর্কে একটি কঠিন খেলা)। আমরা সিসিফাসের খেলার কথা বলছি, যেখানে আপনাকে বিখ্যাত গ্রীক পৌরাণিক কাহিনীর মতো পাহাড়ের চূড়ায় একটি পাথর গড়িয়ে দেওয়ার চেষ্টা করতে হবে।

ঠিক আছে, যদি আপনি এখানে থাকেন কারণ আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে খেলার জন্য Sisyphus গেম APK খুঁজছেন। যদি তাই হয়, আপনি সঠিক জায়গায় এসেছেন. এরপরে, আমরা আপনাকে বলব যে আপনি যদি অ্যান্ড্রয়েডে সিসিফাস গেম খেলতে চান তবে আপনার কী জানা দরকার।

না, The Game of Sisyphus মোবাইলের জন্য উপলব্ধ নয়

সিসিফাস গেম শুধুমাত্র পিসিতে উপলব্ধ। গেমটি কয়েক সপ্তাহ আগে লঞ্চ করা হয়েছিল এবং বর্তমানে ডেভেলপার “ক্রিম” অ্যান্ড্রয়েড পৌঁছানোর সম্ভাবনা সম্পর্কে মন্তব্য করেনি। অর্থাৎ অ্যান্ড্রয়েডের কোনো সংস্করণ নেই। আসলে, এটি শুধুমাত্র স্টিমে ডাউনলোড করা যাবে এবং এর দাম €4.13।.

সিসিফাসের খেলা

এবং সিসিফাসের অনুমিত গেমটি কিছু ওয়েবসাইট অফার করে? ঠিক আছে, আমরা আপনাকে বলি যে Sisyphus গেমের যেকোনো APK একটি জাল এবং সম্ভাব্য বিপজ্জনক ফাইল।

আপনার এই APK গুলি ডাউনলোড করা এড়ানো উচিত কারণ অনেক সাইবার অপরাধী ম্যালওয়্যার বা লুকানো ভাইরাস ছড়াতে গেমটির জনপ্রিয়তা ব্যবহার করে৷ এখন, আমরা আপনাকে বলবো প্লে স্টোরে উপলব্ধ Android গেমের জন্য Sisyphus-এর সেরা বিকল্প কোনটি।

অ্যান্ড্রয়েডের জন্য সিসিফাস গেমের বিকল্প

অ্যান্ড্রয়েড গেমের বিকল্পগুলির জন্য সিসিফাস গেম

প্লে স্টোরে অ্যান্ড্রয়েডের জন্য সিসিফাসের গেমের মতো গেম রয়েছে। উদাহরণস্বরূপ, সিসিফাস সিমুলেটর একটি 3D গেম যেখানে আপনাকে একটি পাথর রোল করতে হবে। এছাড়াও সিসিফাস এবং সিসিফাসের মতো গেম রয়েছে তবে 2D তে। এছাড়াও, তারা বিনামূল্যে। এখানে আমরা প্লে স্টোরের ডাউনলোড বক্সগুলি ছেড়ে দিই:

Svg%3E

অ্যাপটি দোকানে পাওয়া যায় না। 🙁

Svg%3E

অ্যাপটি দোকানে পাওয়া যায় না। 🙁

Svg%3E

অ্যাপটি দোকানে পাওয়া যায় না। 🙁

এখন, যদি আগের গেমগুলি আপনাকে বিশ্বাস না করে, আমরা আপনার জন্য আরও দুটি বিকল্প নিয়ে এসেছি। সহজ মেকানিক্স সহ কঠিন গেম. তাদের মধ্যে একটি ডাব রাস্তা আরোহণ এবং দ্বিতীয় একটি খুব কঠিন আরোহণ খেলা, বিকল্প শুধুমাত্র আপ! এবং অ্যান্ড্রয়েডের জন্য আরোহণ সম্পর্কে একটি চতুর গেম।

Svg%3E

অ্যাপটি দোকানে পাওয়া যায় না। 🙁

আউট পেতে বোকা উপায়

এবং আপনি… আপনি আপনার মোবাইলে সিসিফাস গেমের কোন সংস্করণটি চেষ্টা করবেন?

Scroll to Top