Tarjeta 5Ber Esim Analisis

সামঞ্জস্যপূর্ণ না হলেও যেকোনো মোবাইলে কীভাবে ই-সিম ইনস্টল করবেন


মোবাইল প্রযুক্তির উদ্ভাবন কখনই থামে না এবং এর একটি স্পষ্ট উদাহরণ হল সিম বা ইলেকট্রনিক সিমের প্রবর্তন। এই প্রযুক্তিটি প্রথাগত সিম কার্ডগুলির মতো একই কার্যকারিতা রয়েছে, এটি মোবাইল ফোন বোর্ডের সাথে একীভূত করা ছাড়া (একটি আনুষঙ্গিক নয়, তবে ফোনের অভ্যন্তরীণ অংশ)৷ তাই সব ফোন eSIM সমর্থন করে না।

এবং কেন কারও সিম লাগবে যদি তাদের ফোনে আগে থেকেই সিম থাকে? প্রধানত, ফিজিক্যাল সিম কার্ড পরিবর্তন না করে অপারেটর পরিবর্তন করা। উপরন্তু, এই প্রযুক্তি আপনাকে একই মোবাইল ফোনে দুটির বেশি সক্রিয় ফোন লাইনের পাশাপাশি একটি ফিজিক্যাল সিম কার্ড না কিনে অন্যান্য দেশ থেকে স্থানীয় ডেটা প্ল্যান কেনার অনুমতি দেয়।

এখন, আপনার মোবাইল ফোন eSIM এর সাথে সামঞ্জস্যপূর্ণ না হলে এবং আপনি এই প্রযুক্তির সুবিধাগুলি উপভোগ করতে চাইলে কী হবে? এখানেই 5ber এর মতো সমাধানগুলি একটি সিম কার্ড হিসাবে আসে যা একটি এসিম হিসাবে কাজ করে। এটি কীভাবে কাজ করে এবং এটি সত্যিই মূল্যবান কিনা তা দেখতে আমরা এই আকর্ষণীয় কার্ডটি কিনেছি।

5ber: একটি সিম কার্ড যা যেকোনো মোবাইল ফোনে 15টি ভিন্ন সিম যোগ করতে পারে

Tarjeta 5Ber Esim পর্যালোচনা
যেকোনো মোবাইল ফোনে সিম যোগ করার জন্য এটি একটি ছোট সিম কার্ড।

5ber অন্য যেকোনো সিম কার্ডের মতো, অন্তত চেহারায়। মেইলে একটি সিম ট্রে রিমুভাল টুলের সাথে আসে। এটি ব্যবহার করার জন্য, আপনাকে এটিকে আপনার ডিভাইসের সিম স্লটে ঢোকাতে হবে এবং অ্যাপ থেকে একটু কনফিগারেশন করতে হবে।

5ber সিম কার্ডের অনন্য বৈশিষ্ট্য হল যে এটি eSIM প্রযুক্তি অন্তর্ভুক্ত করে, এটি যেকোনো মোবাইল ফোনের সাথে সামঞ্জস্যপূর্ণ করে তোলে (যদিও আসলটির সাথে সামঞ্জস্যপূর্ণ নয়)। একবার আপনি আপনার ফোনে কার্ড যোগ করলে, আপনি যেকোন গ্লোবাল অপারেটরের নেটওয়ার্ক পরিষেবা ব্যবহার করতে পারেন যা Esim অফার করে কেবল QR কোড স্ক্যান করে।

আপনি এই সিমে সহজেই 15টি ভিন্ন ইসিম সংরক্ষণ করতে পারেন এবং অ্যাপ্লিকেশনটি আপনাকে সমস্ত প্রোফাইল পরিচালনা করতে দেয়৷

যেকোন মোবাইলে ইসিম পেতে 5ber কার্ডটি কীভাবে ব্যবহার করবেন

যে কোন মোবাইলে কিভাবে 5Ber Esim ব্যবহার করবেন
এটি 5ber eSIM ইনস্টল করার জন্য একটি অ্যাপ।

5ber কার্ড সম্পর্কে আমি যা পছন্দ করি তা হল এটি ব্যবহার করা খুবই সহজ:

আপনার মোবাইল ফোনের সিম স্লটে কার্ডটি প্রবেশ করান। গুগল প্লে স্টোর থেকে 5ber.eSIM অ্যাপটি ডাউনলোড করুন। আপনি যখন অ্যাপটি খুলবেন, এটি আপনাকে বলে দেবে যে আপনার ফোনের স্লটগুলি কার্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা। 5ber কার্ডের জন্য আপনার কোন সিম স্লট আছে তা নির্বাচন করুন। Continue-এ ক্লিক করুন এবং তারপর আপনি মূল প্যানেলে পৌঁছে যাবেন যেখানে আপনি স্ক্যান QR কোড বা ফটো লাইব্রেরির বিকল্প দেখতে পাবেন। আপনার সিমের QR কোড স্ক্যান করুন (বা গ্যালারি থেকে এটি নির্বাচন করুন) এবং প্রস্তাবিত পদক্ষেপগুলি অনুসরণ করে এটি সক্রিয় করুন৷

যে সহজ! অনুগ্রহ করে মনে রাখবেন যে প্রতিটি নির্মাতা, অপারেটর বা অঞ্চলের দ্বারা আরোপিত বিধিনিষেধের কারণে কিছু মোবাইল ফোন এই কার্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ নাও হতে পারে। কিন্তু সাধারণত যে কোনো আনলক করা মোবাইল সামঞ্জস্যপূর্ণ।

5Ber.esim

5ber কার্ড সীমাবদ্ধতা

আপনি যখন সিম পেতে 5ber কার্ড ব্যবহার করেন তখন সবকিছু সুন্দর হয় না। এখানে আমরা কিছু “কনস” রেখেছি যা আমরা পেয়েছি।

আপনি একবারে শুধুমাত্র একটি ই-সিম ব্যবহার করতে পারবেন (যদিও আপনি 15টি পর্যন্ত সঞ্চয় করতে পারেন)। আপনি যখন $12 স্ট্যান্ডার্ড সংস্করণ কিনবেন, তখন আপনি শুধুমাত্র 2টি ই-সিম ডাউনলোড করতে পারবেন। আপনি যদি সীমাহীন eSIM ডাউনলোড করতে চান, তাহলে আপনাকে প্রিমিয়াম সংস্করণ কিনতে হবে যার দাম $25। এতে আইফোন অ্যাপ নেই। যদিও এটি আইফোনে ব্যবহার করা যেতে পারে, এটি iOS অ্যাপ স্টোরে পাওয়া যায় না। আপনি যদি অ্যান্ড্রয়েডে কার্ডটি কনফিগার করেন (সিম প্রোফাইল নির্বাচন করতে অ্যাপটি ব্যবহার করে), আপনি আইফোন সহ অন্য যেকোনো মোবাইল ফোনে এটিকে একটি আদর্শ সিম হিসাবে ব্যবহার করতে পারেন।

এই চশমাগুলি ছাড়াও, আমরা 5ber কার্ডের সাথে কোনও বড় সমস্যা অনুভব করিনি। আমরা এটি ব্যবহার করতে সক্ষম হয়েছি মোবাইল ফোনে বিভিন্ন সিম যোগ করতে কেবল অ্যাপ্লিকেশনটি পরিবর্তন করে যা প্রোফাইল পরিচালনাকে খুব সহজ করে তোলে।

একটি 5Ber Esim কার্ড দেখতে কেমন?
5ber এর চেহারা যেকোন সিমের মতই, তাই এটি ইন্সটল করা খুবই সহজ

একটি 5ber কার্ড কোন মোবাইলে eSIM ব্যবহার করার জন্য মূল্যবান?

যারা eSIM প্রযুক্তির নমনীয়তা এবং ব্যবহারযোগ্যতা খুঁজছেন তাদের জন্য একটি 5ber কার্ড একটি কার্যকর বিকল্প হতে পারে। 15টি পর্যন্ত eSIM সঞ্চয় করার ক্ষমতা এবং eSIM অফার করে এমন যেকোনো অপারেটরের নেটওয়ার্ক পরিষেবা ব্যবহার করার ক্ষমতা হল মূল সুবিধা৷

উপরন্তু, ইনস্টলেশন এবং অ্যাক্টিভেশন প্রক্রিয়া সহজ এবং সহজ, যা ব্যবহারকারীদের জন্য আদর্শ যারা ঝামেলা-মুক্ত অভিজ্ঞতা পছন্দ করেন। যাইহোক, একই সাথে একাধিক সিম ব্যবহার করতে না পারা এবং সীমাহীন সিম ডাউনলোডের জন্য একটি প্রিমিয়াম সংস্করণ কেনার প্রয়োজনীয়তার মতো সীমাবদ্ধতা বিবেচনা করা উচিত।

অ্যাপের মাধ্যমে আইফোন সমর্থনের অভাব নিজেই iOS ব্যবহারকারীদের জন্য একটি বাধা হতে পারে, যদিও এর সমাধান রয়েছে। শেষ পর্যন্ত, যদি এই বৈশিষ্ট্যগুলি এবং সীমাবদ্ধতাগুলি আপনার চাহিদা এবং প্রত্যাশার সাথে মেলে, একটি 5ber কার্ড একটি সার্থক বিনিয়োগ, বিশেষ করে যদি আপনার ফোনে একটি সিম কার্ড না থাকে এবং আপনি প্রায়শই বিভিন্ন দেশে ভ্রমণ করেন৷

Scroll to Top