Como Silenciar Todas Las Notificaciones Monopoly Go Android

মনোপলি গো বিজ্ঞপ্তিগুলি কীভাবে অক্ষম করবেন


আপনি যদি আপনার বন্ধুদের সাথে মনোপলি খেলতে পছন্দ করেন তবে মনোপলি যান! এটা সত্যিই আপনাকে আবদ্ধ. এই মোবাইল শিরোনামটি ক্লাসিক বোর্ড গেমের একটি ভাল ব্যাখ্যা, সামাজিক উপাদান যা এটিকে আরও গতিশীল এবং আরও মজাদার করে তোলে। যাইহোক, এটি এমন একটি গেম যার কয়েকটি সমস্যা রয়েছে: প্রথমত, ডাই রোলগুলি সত্যিই দ্রুত ফুরিয়ে যায় এবং পূরণ করতে অনেক সময় নেয়; দ্বিতীয় যে আপনার বিজ্ঞপ্তি একটি দুঃস্বপ্ন হতে পারে..

স্পিন সম্পর্কে, আমরা ইতিমধ্যেই আপনাকে এখানে Androidphoria-এ একটি সমাধান দিয়েছি, মনোপলি গো-তে প্রচুর ফ্রি স্পিন পেতে আপনাকে একটি সম্পূর্ণ নিবন্ধ দিয়েছি! এবং এখন আমরা আপনাকে দ্বিতীয়টিতে সাহায্য করব, কারণ আমরা আপনাকে শিখাব যে কীভাবে মনোপলি গো-তে বিজ্ঞপ্তিগুলি অক্ষম করতে হয়৷ নিশ্চিতভাবে

একচেটিয়া বিজ্ঞপ্তিগুলিকে বাদ দেওয়া কেবল গেমটিতে তাদের নিষ্ক্রিয় করার চেয়ে আরও বেশি কিছু

গেমটিতে মনোপলি গো বিজ্ঞাপনগুলি কীভাবে নিষ্ক্রিয় করবেন

মনোপলির নিয়মিত খেলোয়াড় হলে গো! আপনি হয়তো কিছু লক্ষ্য করেছেন: তাদের বিজ্ঞপ্তিগুলি অপ্রতিরোধ্য। গেমটি সারা দিন তাদের পাঠাতে থাকে, যা সত্যিই বিরক্তিকর। সব থেকে খারাপ? বেশিরভাগ সময়ই গেমটিতে তাদের নিষ্ক্রিয় করা যথেষ্ট নয়, পপ আপ পপ আপ পপ আপ সম্পর্কে. আপনি তাদের সম্পূর্ণরূপে পরিত্রাণ পেতে কি করতে পারেন? এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

স্টার্টআপে বিজ্ঞপ্তির অনুমতি দেবেন না। আপনি যখন প্রথমবার খেলা শুরু করবেনমনোপলি যান! এটি আপনাকে বিজ্ঞপ্তিগুলি দেখানোর অনুমতি চাইবে৷ এটি অস্বীকার করে, আপনি সমস্ত মাথাব্যথা এড়াতে পারবেন, তবে এটির জন্য অনেক দেরি হয়ে গেছে, তাই গেমের মধ্যে বিজ্ঞাপনগুলি নীরব করুন: গেমের ড্রপ-ডাউন মেনু খুলুন (তিনটি অনুভূমিক আইকন সহ স্ট্রাইপ); “সেটিংস” তারপর “বিজ্ঞপ্তি” ক্লিক করুন এবং সবকিছু অক্ষম করুন তুমি কি পেলে. এটি পর্যাপ্ত না হলে, আপনি একটি আরো গুরুতর সমাধান চয়ন করা উচিত।

মনোপলি গো অ্যান্ড্রয়েড সেটিংসে সমস্ত বিজ্ঞপ্তি কীভাবে অক্ষম করবেন

সমস্ত একচেটিয়া বিজ্ঞপ্তি বন্ধ করুন! অ্যান্ড্রয়েডে: এটি নিখুঁত সমাধান। সিস্টেম স্তরে সমস্ত গেম বিজ্ঞপ্তি অক্ষম করুন। এবং এটি অর্জনের দুটি উপায় রয়েছে: বিজ্ঞপ্তি মেনু থেকে: Android সেটিংস > বিজ্ঞপ্তি > অ্যাপ বিজ্ঞপ্তি > সমস্ত অ্যাপ > অ্যাপ মেনু থেকে একচেটিয়া গো অক্ষম করুন: অ্যান্ড্রয়েড সেটিংস > অ্যাপস > সমস্ত অ্যাপস > মনোপলি গো! > অনুমতি > বিজ্ঞপ্তি > সমস্ত নিষ্ক্রিয় করুন।

অ্যান্ড্রয়েড বিজ্ঞপ্তি সেটিংসে মনোপলি গো বিজ্ঞপ্তিগুলি কীভাবে অক্ষম করবেন

সচেতন থাকুন, এই পদক্ষেপগুলি একটি ক্লাসিক স্টক অ্যান্ড্রয়েড মেনু হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে, তাই আপনার মোবাইলের কাস্টমাইজেশন স্তরের উপর নির্ভর করে সেগুলি কিছুটা আলাদা হতে পারে৷ তবুও, পার্থক্যটি এত বড় হওয়া উচিত নয় এবং বিজ্ঞপ্তিগুলির জন্য অনুমতি বিভাগে অ্যাক্সেস করা কেবল কয়েকটি ট্যাপের বিষয়।

আপনি কি সবচেয়ে বিরক্তিকর মনোপলি গো এপিসোডকে পরাজিত করেছেন? এখন থেমে না গিয়ে এই দুর্দান্ত গেমটি উপভোগ করার এবং ব্যবসায়িক সমৃদ্ধ হওয়ার সময় এসেছে।

Scroll to Top