ভিডিও চালানোর সময় কি Youtube Vanced ত্রুটি দেয়?  এটাই সমাধান।

ভিডিও চালানোর সময় কি YouTube Vanced ত্রুটি দেয়? এটাই সমাধান।


আপনি যদি এখানে থাকেন, তাহলে সম্ভবত আপনি ত্রুটির সম্মুখীন হয়েছেন “নিম্নলিখিত বিষয়বস্তু এই অ্যাপে উপলভ্য নয়। আপনি যখন YouTube Vanced-এ একটি ভিডিও চালানোর চেষ্টা করেন, তখন YouTube-এর নতুন সংস্করণে এই সামগ্রীটি দেখুন। কিন্তু না চিন্তা করবেন না, আমরা আপনাকে নীচে বলব যে এই ত্রুটির কারণ কী এবং কীভাবে এটি সমাধান করা যায়৷

Vanced ভিডিও চালানোর সময় YouTube কেন একটি ত্রুটি দেয়?

Vanced ভিডিও সমাধান চালানোর সময় Youtube আপনাকে ত্রুটি দেয়

YouTube Vanced যে ত্রুটিটি দিচ্ছে “নিম্নলিখিত বিষয়বস্তু এই অ্যাপে উপলব্ধ নয়” তা GmsCore (MicroG) আপডেটের কারণে হয়েছে। এবং যেমন VancedTeam Discord-এ ব্যাখ্যা করেছে (Reddit এর মাধ্যমে), YouTube সম্প্রতি কিছু পরিবর্তন করেছে যা GmsCore কে আপডেট করতে বাধ্য করেছে।

এর মানে হল যে আপনার কাছে GmsCore (ভ্যান্সড মাইক্রোজি) এর পরিবর্তে GmsCore (ভ্যান্সড মাইক্রোজি) এর একটি পুরানো সংস্করণ রয়েছে যা আপনাকে YouTube Vanced ভিডিওগুলি চালানোর সময় ত্রুটি দেয়৷ নতুন: ReVanced-GmsCore. তবে চিন্তা করবেন না, নীচে আমরা আপনাকে বলব কীভাবে YouTube Vanced-এর GmsCore আপডেট করবেন যাতে আপনি এই অ্যাপটি আবার উপভোগ করতে পারেন।

কিভাবে YouTube Vanced “নিম্নলিখিত বিষয়বস্তু উপলব্ধ নয়” ত্রুটি ঠিক করবেন

Youtube অ্যাপ এবং আপনার বিদ্যমান Gmscore আনইনস্টল করুন এবং Revanced Manager খুলুন

প্রথমে আপনাকে যা করতে হবে তা হল আপনার ফোনে YouTube এবং GmsCore (Micro G) অ্যাপ আনইনস্টল করা।. এটি করতে, আপনার ফোনের সেটিংসে যান এবং অ্যাপস বিভাগে আনইনস্টল করার জন্য এই দুটি অ্যাপ খুঁজুন। একবার হয়ে গেলে, নতুন ReVanced-GmsCore সহ YouTube Vanced ইনস্টল করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

একবার আপনি আপনার ফোন থেকে YouTube এবং Gymcore (Vanced MicroG) আনইনস্টল করলে, Vance Magner অ্যাপ্লিকেশনটি খুলুন, এখন প্যাচার বিভাগে যান এবং নির্বাচন অ্যাপে ক্লিক করুন, তারপর স্টোরেজ-এ ক্লিক করুন, নতুন YouTube apk নির্বাচন করুন এবং ইনস্টল করতে প্যাচ-এ ক্লিক করুন। তাই কি. আপনার ডিভাইসের জন্য Vanced Maganer দ্বারা প্রস্তাবিত APK ডাউনলোড করতে মনে রাখবেন, অর্থাৎ “প্রস্তাবিত: v.0.0.0.0” এ দেখানো APK।

এটি ইনস্টল করতে নতুন Youtube Apk পেস্ট করুন

APK প্যাচিং শেষ হয়ে গেলে, ইনস্টল করতে ইন্সটল ক্লিক করুন। ইনস্টলেশন সম্পূর্ণ হলে, ইউটিউব ভ্যান্সড খুলতে ওপেন এ ক্লিক করুন। যখন ইউটিউব ভ্যান্সড খুলবে, তখন একটি পপ-আপ উইন্ডো দেখাবে যে আপনি GmsCore ইনস্টল করেননি (যেহেতু আমরা পুরানো সংস্করণ আনইনস্টল করেছি )

অ্যাপটি খুলুন এবং নতুন Gmscore ইনস্টল করুন এবং এটিই।

তারপরে আপনি যে ওয়েব পেজটি নতুন GmsCore (মাইক্রো জি) ডাউনলোড করতে পারবেন সেটি স্বয়ংক্রিয়ভাবে ব্রাউজারে খুলবে। যদি এটি না ঘটে, তাহলে ওয়েবে ReVanced-GmsCore GitHub নিজেই খুলতে লিঙ্কটি এখানে রয়েছে। নতুন GmsCore (মাইক্রো জি) ডাউনলোড করতে এখানে ডাউনলোড করুন ক্লিক করুন। অবশেষে, এটি ডাউনলোড করা শেষ হলে, ইনস্টল এ ক্লিক করুন এবং একটি পপ-আপ উইন্ডো আসবে। নতুন ReVanced-GmsCore ইনস্টল করা শুরু করুন। এটি শেষ হওয়ার জন্য অপেক্ষা করুন এবং ভয়ে, আপনি YouTube Vanced আবার কাজ করতে পারবেন।

এবং আমাদের বলুন… YouTube Vanced সমস্যার সমাধান কি আপনার জন্য কাজ করেছে?

Scroll to Top